আমার সেক্সি আম্মুর ভোদা মারার চটি কাহিনী নিউ

Banglachoti golpo stories

আমার সেক্সি আম্মুর ভোদা মারার চটি কাহিনী নিউ

বাংলা চটি ইউকে

bangla choti uk

সেই শুরু, অল্প কিছুদিনের মধ্যেই, তারপরে কেমন মায়া পড়ে গেল. বার্ষিক পরীক্ষার আগে বাবার কাছে ধরা পড়ে গেলাম, মা আগে থেকে জানতে পেরেছে, বাধা দেয়নি,

তবে সাবধান করে দিয়েছিল, বিয়ের আগে দৈহিক সম্পর্ক না করতে. মার কথা রেখেছিলাম, কিন্তু বাবা জানতে পারার পরেই সমস্যা হয়ে গেল.

বাবার বকুনির হাত থেকে বাচার জন্য বড় মামা তার বাড়িতে নিয়ে গেলেন আমাকে. পরেরদিন সকালে ঘুম থেকে উঠে দেখি আমার প্রেমিক মানে যে এখন তোমার নানা, বারান্দায় বসে মামার সাথে কথা বলছেন.

সেইদিনই কাজি ডেকে মামা আমাদের বিয়ে পড়িয়ে দিলেন. তারপর আমাকে বাড়ি দিয়ে গেলেন, বাবাকে বকে গেলেন.

মামা বাবার বড় ছিল, তাই বাবাও তার কথা মানত. কিছু বললেন না আমাকে. ওদিকে আমার বর শুধু আমাকে বিয়ে করেছে, কিন্তু আমার গায়ে হাত দেওয়ার সৌভাগ্য যেমন তার হয়নি. bangla choti uk

তা এবার একটু আমার ভাইয়ের কথা বলি. আমার ভাই আর আমি পিঠপিঠি. আমার ভাই তোমার নানার সাথে পড়ত. যদিও এগুলেো আমি পরে জেনেছি. আমার সেক্সি আম্মুর ভোদা মারার চটি কাহিনী নিউ

hindu chodar golpo মুসলিম কাজের লোক হিন্দু বৌদি চুদলো

লম্বা, চৌড়া সুপুরষ, কিন্তু অতিরিক্ত লাজুক. কথা খুব কম বলত, ভাল ছাত্র ছিল, কলেজ আর বাড়ি ছাড়া আর অন্য কোন জগৎ তার ছিল না.

আমার ভাই আমাদের বিয়েতে কোনপ্রকার আগ্রহ যেমন দেখায়নি, তেমনি কোন আপত্তিও করেনি. ওদের পরীক্ষা শেষ. আবার তোমার নানার সাথে আমার দেখা হচ্ছে.

কিন্তু রাস্তাঘাটে দেখা হয়ে মন ভরে না. বিয়ে হয়ে গেছে এতদিন কিন্তু দৈহিক সম্পর্কতো দুরের কথা, কোনদিন তোমার নানা এখনও পর্যন্ত আমাকে চুদা তো দুরের কথা, দুধে হাত দেওয়ার সুযোগও পাইনি.

কি কষ্টের কথা বল. ওদিকে বান্ধবীদের অনেকেই জানে আমার বিয়ের কথা. আমার শ্বশুর বাড়ীতেও জেনে গেছে, কিন্তু প্রমান না পাওয়ায় কোন কিছু ঘটছে না. bangla choti uk

মনি, আমার সাথে যে একটু গোপনে কথা বলবে সে সুযোগও তার নেই. কেননা তার বাড়িতে কেউ জানত না, আমাদের বিয়ের কথা.

পরে জানতে পারি, তার বাবা মানে আমার শ্বশুর আমার বাবার বন্ধু মানুষ. কিন্তু বাবা তাকে এখনই বলতে চাননি. বললে যদিও সমস্যা ছিল না.

আমি পরীক্ষা দিলাম, ওদিকে আমার বর তার আইএ পরীক্ষা দেওয়ার জন্য ফুফুর বাড়ি চলে গেছে. বান্ধবীরা আমাকে খুব জ্বালাতো. আমার সেক্সি আম্মুর ভোদা মারার চটি কাহিনী নিউ

ওদিকে এমন দুটি ঘটনা ঘটল, যা আমাকে বাধ্য করল, তোমার নানাকে আরো সাহসী হতে বলতে. বল নিজের বিয়ে করা বউকে যদি কেউ না চুদে এভাবে ফেলে রাখে তাহলে রাগ না হয়ে পারে.

আমাদের বাড়ীতে চারটি ঘর. একঘরে বাবা মা, অন্য ঘরে ভাই আর পাশের একটি ঘরে আমি থাকি. অন্য ঘরটি মেহমান আসলে থাকে. ষ্টাফ প্যাটার্ন সিষ্টেমের ঘর.

চারটি ঘরেই এটাচ বাথ. মাঝখানে ডাইনিং রুম কাম ড্রয়িং রুম. গ্রামের বাড়ী হলেও আমার বাবা নিজ রুচিতে এ বাড়ি করেছিল. যার কারণে আমরা সকল ধরণের সুযোগ সুবিধা ভোগ করতাম. bangla choti uk

আগেই বলেছি, আমার ভাই একটু লাজুক স্বভাবের. কথা কম বলত, তাই বলে আমাকে যে যত্ন কম করতো তা না, আমার মা, খালা বা ফুফুরাও ভাইয়াকে মনে হয় আমার থেকে বেশি যত্ন করত.

magi panu desi জোরছে চোদায় মাগীর দুধ নাচানাচি করছে

অন্তত তাদের হাবভাবে তাই মনে হত.প্রায় দেখতাম ভাইয়া কলেজ থেকে ফিরে, মাকে জড়িয়ে ধরত, অথবা, মায়ের কোলে মাথা রেখে শুয়ে থাকত.

খালা বা ফুফুর আসলে তাদেরকে জড়িয়ে ধরে শুয়ে থাকত. বাবার সামনেও এটা তার কমন বিষয় ছিল. তাই বলে কোনদিন কারো সাথে তাকে অসংলগ্ন অবস্থায় দেখিনি.

সেদিন খুব বৃষ্টি হচ্ছিল. ভাইয়া বাড়িতে নেই. আমিও পাশে আমার এক চাচার বাড়িতে গিয়েছিলাম. হঠাৎ করেই বৃষ্টি শুরু হলো. গ্রামের মেয়েরা বৃষ্টি হলেই কিন্তু ভিজতে চাইতো. আমিও ব্যতিক্রম ছিলাম না.

চাচাতো ভাই-বোনের সাথে আধাঘন্টা খানেক ভিজে চাচীর গালাগালি শুনে বাধ্য হয়ে ভেজা বন্ধ করতে হলো. পুকুরে আরো খানিক্ষণ গোসল করে অন্যান্য ভাইবোনরা যে যার বাড়িতে চলে গেল. আমিও ভয়ে ভয়ে বাড়িতে ঢুকলাম, জানতাম মা দেখলে বখবে. তাই চুপি চুপি ঢুকলাম. আমার সেক্সি আম্মুর ভোদা মারার চটি কাহিনী নিউ

দরজার বাইরে বাবার জুতো দেখলাম, তার মানে বাবা বাড়িতে. আরো ভয়ের ব্যপার. একদম নিঃশব্দে বাড়িতে ঢুকলাম. কিন্তু কারো কোন সাড়াশব্দ নেই. পা টিপে টিপে নিজের ঘরে যেয়ে দ্রুত কাপড়-চোপড় পাল্টালাম. bangla choti uk

কিন্তু ঘরের মেঝেতে বিভিন্ন জায়গায় আমার গায়ের পানি পড়ে ভিজে রয়েছে. ধরা পড়ে যাওয়ার সম্ভাবনা. দ্রত মেঝে মোছার কাপড় নিয়ে মুছে দেব, বলে খুজতে লাগলাম, কোথাও পাচ্ছিছিলাম না.

মায়ের ঘরের কাছে প্রায় যাওয়ার পর হঠাৎ বাবার গলা শুনতে পেলাম, ঘরেরর দরজা তো বন্ধ নেই, কেউ এসে পড়বে না তো.

এই বর্ষা মাথায় কে আসবে, মা উত্তর দিল. আমার যেন কেমন সন্দেহ হল. কিছু একটা ঘটবে. কেন জানিনা অমোঘ আকর্ষণে ভাইয়ার ঘরে ঢুকে গেলাম, এই ঘর থেকে বাবা-মায়ের ঘর দেখা যায়.

মা বাইরে আসলেন, আলুথালু বেশ. দরজা বন্ধ করে দিলেন. কিন্তু আমি যে ঘরে আছি, খেয়াল করলেন না. ওদিকে বর্ষার জন্য ভাইয়ার ঘরের সমস্ত জানালা বন্ধ থাকায় ঘর অন্ধকার. মায়ের ঘর আর ভাইয়ার ঘরের মাঝের জানালা খুলা,

মা-বাবার ঘরে আলো জ্বলছে, বাবা খাটের পরে লুংগি পোরে শুয়ে আছে, আমি সব দেখতে পাচ্ছি, কিন্তু সে আমাকে দেখতে পাচ্ছে না.

মা ঘরে ঢুকলেন, তারপর বাবার পাশে শুয়ে পড়লেন. বাবা টেনে নিলেন মাকে বুকের মধ্যে. চুমু খাচ্ছেন বুঝতে পারছি. পা টিপে টিপে আমি জানালার পাশে এসে দাড়ালাম. bangla choti uk

sex story স্যামের মা তাকে কাকার বীর্য খাবার প্রস্তাব দেন

বাবা এখন মায়ের গলায় চুমু খাচ্ছেন, নিষিদ্ধ কিছু দেখার আশায় আমার বুক এতক্ষণে ঢিবঢিব করা শুরু হয়েছে. মায়ের বুকের আচল সরে গেছে এতক্ষণে. আমার সেক্সি আম্মুর ভোদা মারার চটি কাহিনী নিউ

বাবা গলার কাছ থেকে মুখ নামিয়ে ব্লাউজের উপর মুখ ঘসছে. ওদিকে বাবার বা হাত মায়ের দুধ টিপছে. মা সাড়া দিচছে, তার মুখ দিয়ে বের হওয়া শিসশস শব্দ আমি স্পষ্ট শুনতে পাচ্ছি.

এবার বাবা একটু উচু হয়ে মায়ের ব্লাউজের বোতাম খুলতে শুরু করল. কিছুক্ষণের মধ্যেই মায়ের পরিস্কার ভারি দুধ বের হয়ে গেল. আমার মা বেশ ফর্সা.

বাবা মায়ের দুধের বোটা সম্ভবত গালে পুরেছেন, ভাল মত দেখতে পাচ্ছিনা, অন্য হাত বুকের উপরে নড়াচড়া করছে. বেশ কিছুক্ষণ চোষার পর বাবার মুখ নিচের দিকে নামতে শুরু করল, আমি আবার মায়ের দুধ দেখত পেলাম.

বাবার হাত ময়দা মাখানোর মতো করে টিপে চলেছে, আর মায়ের গলার আওয়াজও বেড়ে গেছে. বাইরে বৃষ্টির শব্দের সাথে সে শব্দ মিশে অন্য ধরণের মাদকতা সৃষ্ট করছে.

মাকে এবার বসিয়ে দিল বাবা, শাড়ি খুলে দিয়ে আবার মুখটাকে ফিরিয়ে আনল তার বুকে. ওদিকে ডান হাত টা কখন যে শায়া উচু করে মায়ের দাপনায় চলে গেল, বুঝতে পারিনি.

যখন বুঝতে পারলাম তখন আমার গুদের পানি বাধ্য করল, আমার হাতটাকে শালোয়ারের উপর দিয়ে গুদে আংগুল ঘষণ দিতে. bangla choti uk

একহাত আমার গুদে অপর হাতে আমার দুধ নিজেই টিপছি আমি, যদিও বিষয়টি আমার জন্য নতুন. কেননা এর আগে আমার এমন কোন অভিজ্ঞতা ছিল না.

মা আবার শুয়ে পড়েছেন. তার শায়া এখন মাজায় শোভা পাচ্ছে. বাবাও মায়ের দুধ ছেড়ে পায়ের গোড়ালিতে চাটা শুরু করেছে,

আস্তে আস্তে উপরের দিকে উঠছে তার মাথা. মা নিজের দুই হাত কাজে লাগাচ্ছেন এখন. একহাত দিয়ে চেষ্টা করছেন বড়বড় দুধদুটো দলায় মলায় করতে, অপর হাত দিয়ে গুদে ঘসে চলেছেন.

কিছুক্ষণের মধ্যেই মায়ের হাতের জায়গা বাবার মুখ নিল. শুধু বাবার মাথায় দেখতে পাচ্ছিলাম, আর মায়ের মৃদু শিতকারের সাথে বাবার মাথা নিজের গুদে চেপে ধরছেন, আমার সেক্সি আম্মুর ভোদা মারার চটি কাহিনী নিউ

bidhoba sex বিধবা স্নেহার ছেলের টিচারের সাথে সেক্স

মাঝে মাঝে তার মাজা উচু হয়ে যাচ্ছে. আমার হাতও কখন যে কামিজ উচু করে অনাবৃত দুধ টিপতে এবং শালোয়ারের ভিতর দিয়ে গুদে ঘষা শুরু করেছে বুঝতে পারিনি.বাবা উঠে দাড়ালেন, ঝপ করে তার লুংগি খুলে পড়ে গেল.

জীবনে প্রথমবারের মতো এতবড় একটা ধোন দেখে আতকে উঠলাম. মাও খাট থেকে সরে এসেছে. দুই দিকে পা ফাঁক করে শুয়ে রয়েছে.

বাবা এগিয়ে যেয়ে মায়ের দুপা তুলে নিজের কাধে নিলেন তারপর খাটের নিচে দাড়িয়ে ধোনকে মায়ের গুদে কিছুক্ষণ ঘসলেন, তারপর এক ঠাপে পুরে দিলেন, মা আতকে উঠলেন, আরামে না কষ্টে বুঝতে পারলাম না.

আমি এখন বাবার পাছার নড়াচড়া ছাড়া আর কিছু দেখতে পাচ্ছিনা, তবে মাঝে মাঝে মা একাবেকা হয়ে গেলে তার দুধ দেখতে পাচ্ছি, bangla choti uk

বাবা মাঝে মাঝে নিচু হয়ে মায়ের দুধ খাচ্ছেন, আর সেই সাথে ঠাপ চলতে লাগল. আমার পায়ের দুদাপনা ইতিমধ্যে আমার গুদের পানিতে ভিজে গেছে. শালোয়ার নামিয়ে আংগুল পুরে দিয়েছি গুদে.

একে খেচা বলে অণেক পরে জেনেছিলাম.নিজেকে নিয়ে এত মগ্ন ছিলাম যে, মায়েদের ঘরে কখন যে দৃশ্যপট চেঞ্চ হয়েছে খেয়াল করিনি, যখন খেয়াল করলাম ততক্ষণে বাবা মেঝেতে শুয়ে পড়েছে,

আর মা তার মাজার পরে বসে গুদের মধ্যে বাবার ধোন নিয়ে ঠাপানো শুরু করেছে. বাবা মায়ের বড় বড় দুধ দুই হাত দিয়ে দলায়-মলায় করে চলেছেন, ঠাপের পরে ঠাপ চলতে লাগল.

-আমার হবে, মায়ের শিতকার বেড়ে গেল, আরো জোরে ঠাপাচ্ছেন মা, বাবাও মায়ের দুই দুধ একসাথে ধরে দুই দুধের বোটা গালে পুরে চুচু করে চুষে চলেছেন, কিছুক্ষণের মধ্যেই মা বাবার মুখে চুমু খেয়ে বাবার বুকে নেতিয়ে পড়লেন, আমিও গুদের জল ছাড়লাম, অসহ্য সুখে আমার হাত-পা দুর্বল হয়ে গেল, থপ করে বসে পড়লাম.

কোনরকম দাড়িয়ে আবার জানালা দিয়ে তাকালাম, মা কুকুরের মতো উপুড় হয়ে রয়েছে, বাবা হাতে করে থুতু নিয়ে মায়ের পাছায় ঘসছেন, একটু পরেই বাবা মায়ের পাছার ফুটোয় ধোন পুরে দিলেন, অতবড় ধোন মায়ের পাছায় ঢুকে গেল.

আমি আর রিস্ক নিলাম না, কোনরকম ঘর থেকে বের হয়ে নিজের ঘরে বাথরুমে ঢুকে পড়লাম.মিনিট পাচেক পরে মা দরজা খুলে দিয়ে বাথরুমে ঢুকল, আমিও সেই চাঞ্চে বাইরে বেরিয়ে গেলাম. bangla choti uk

বেশ আধাঘণ্টা খানেক পরে আবার বাড়ি যেয়ে দেখলাম, বাবা এখনও শুয়ে আছে, মা রান্না ঘরে. ভাইয়াও বাড়িতে আসল. আমার ঘরে যেয়ে আমি ঘুমিয়ে পড়লাম. আমার সেক্সি আম্মুর ভোদা মারার চটি কাহিনী নিউ

সেই দিন বিকালে তোমার নানার সাথে দেখা হলো আমার. এভাবে আমি আর থাকতে পারছি না বললাম তাকে, সে কি করবে, তারতো কিছুই করার নেই. তাই অসহায়ের মতো চুপচাপ থাকা ছাড়া কিছু করার নেই তার. আমিও রাগ করে বাড়ি চলে আসছিলাম, হঠাৎ তোমার নানা আমাকে বললেন –

-রাতে দরজা খুলে দিতে পারবে.

-কেন? জিজ্ঞাসা করলাম আমি.

-তাহলে আমি আসব.

-কেউ যদি দেখে ফেলে.

-তোমাদের বাড়িতে কেউ দেখলে সমস্যা নেই, কেননা সবাইতো জানে, তুমি ১১টার দিকে দরজা খুলে রেখ আমি চুরি করে আসব, তারপর ভোরে চলে যাব. bangla choti uk

আমি রাজি হলাম. কিন্তু বাড়িতে ঢুকেই আমার মন খারাপ হয়ে গেল, বড় খালা এসেছে, সাথে তার মেয়ে যে আমার থেকে ৩ বছরের বড়, তার মানে সে আমার কাছেই শোবে. তোমার নানাকে খবর দেওয়ার কোন সুযোগ নেই.

আমার এই বোনটার সাথে ছোটবেলা থেকে আমার বিশাল খাতির. ও আসলে আমি বিরাট খুশি হয়. আমার ভাইয়াও হয়, কিন্তু কখনো প্রকাশ করে না, আমিও খেয়াল করে দেখেছি, সুযোগ পেলেই ও ভাইয়ার পাশে যেয়ে দাড়ায়.

কিন্তু এসব আমার মাথায় আসছে না. ভাল করে কথা বলতেও ইচ্ছা হচ্ছে না. ওই ছেমড়ি ওদিকে আমার বরের কথা জিজ্ঞাসা করছে, আমার প্রায় কান্না আসছে.

আমার বোনটা প্রায় আমার মতোই লম্বা, কিন্তু ওর দুধ আমার চেয়েও বড়. কি করব, কিভাবে নিষেধ করবো তোমার নানাকে সেই সব চিন্তা করতে করতে ভাল লাগছিল না, আমি ক্যাথা গায়ে শুয়ে পড়লাম, মা দুইতিন বার খেতে ডাকলেন, বললাম খাবনা.

রাত ৯টার দিকে সবাই শুয়ে পড়ল, যথারিতি আমার বোন আমার ঘরে. সে এসে আমাকে বেশ কয়েকবার ডাকল, আমি কোন সাড়া দিলাম না দেখে আমাকে জড়িয়ে ধরে শুয়ে পড়ল.কখন ঘুমিয়ে পড়েছিলাম জানি না,

হঠাৎ কেমন শব্দে ঘুম ভেংগে গেল. জানালায় টোকা দেওয়ার মতো শব্দ. ধড়পড় করে উঠে বসলাম. বোন নেই পাশে. ওদিকে খেয়াল করার মতো সুযোগ নেই আমার. আমার সেক্সি আম্মুর ভোদা মারার চটি কাহিনী নিউ

বরং ও নেই দেখে আরো খুশি হলাম. ভাবলাম বোধহয় ফুফুর কাছে গেছে শুতে. পুরো অন্ধকার ঘর. কোনরকম দরজা চিনে যেয়ে খুলে দিলাম. তোমার নানা ঢুকল ঘরে. আমাকে জড়িয়ে ধরল, এই প্রথম জড়িয়ে ধরা. আমিও জড়িয়ে ধরেছি.

দ্রুত হাত ধরে ঘরে এনে ঢুকালাম. কোন কিছু বলে দেওয়া লাগল না, আবার জড়িয়ে ধরলাম, চুমুয় চুমুয় ভরিয়ে দিতে লাগলাম তার মুখ, চোখ কপাল, ঠোট, তোমার নানাও প্রতি উত্তর দিচ্ছেন. bangla choti uk
-তোমার দুধে হাত দেয়নি, এতক্ষণে কথা বললাম আমি.

-দুর ছ্যামড়া, তখন কি আর দুধের কথা মনে আছে. জীবনে প্রথম ভালবাসার মানুষটিকে কাছে পেয়েছি. তারপর এক সময় আমাকে নিয়ে শুয়ে পড়ল খাটের উপর.

এবার দুধে হাত দেওয়া শুরু হল. কেপে উঠলাম আমি. জীবনে প্রথম আমার বুকে কেউ হাত দিয়েছে, গলার কাছ দিয়ে হাত পুরে দিয়ে দুধে হাত বুলাচ্ছে তোর নানা, আর আমি কেপে কেপে জড়িয়ে ধরছি তাকে.

আমার কামিজ উচু করে এবার সে যা করল, তার জন্য আমি মোটেই প্রসতুত ছিলাম না, তার মুখ নিয়ে গেল আমার দুধে, ছোট ছোট বোটায় যখন তার ঠোটের স্পর্শ পেলাম, bangla choti uk

মনে হলো অন্য জগতে চলে গেছি আমি, একটার পর একটা দুধ চুষতে লাগল. প্রথম প্রেমের ছোয়া আমি পাগল হয়ে গেলাম,

অফিস সেক্স চটি – অফিসের কড়া মাগী চোদা

আমার হাত টা নিয়ে সে তার মাজার কাছে ধোন ধরিয়ে দিল, ইতস্তত বোধ করলেও ধরলাম, ধরে বুঝলাম, ওটা শক্ত লোহার মত হয়ে রয়েছে, ওদিকে আমার গুদেও রসের বন্যা বয়ে চলেছে. ভয় উভয়ের মধ্য কখন ধরা পড়ি, তাই হ য়তো সে বেশি দেরি করল না.

শেলয়ারের বন খুলে নামিয়ে দিল নিচে. আমার ভিজা গুদে হাত বুলাতে লাগল, একটা আংগুল পুরে আমার কানে কানে বলল –
-ব্যথা লাগতে পারে, তুমি আবার শব্দ করে উঠো না.

আমি নিরবে মাথা ঝাকালাম. তারপরে তোমার নানা তার ধোনটাকে নিয়ে গিয়ে আমার গুদের ফুটোয় ঘসতে লাগলেন, ভিজে জবজবে হয়ে গেছে ঐ জায়গাটা. bangla choti uk

তারপর আস্তে আস্তে চাপ দিলেন, পিচলে গেল. আবার ঢোকানর চেষ্টা করলেন, কিন্তু কিছুতেই ঢুকছে না.এবার আমি হাত দিয়ে ধরে গুদের মুখে ধরে রাখলাম, প্রথম চাপে অল্প একটু ঢুকল, মনে হলো, যেন মৌমাছি কামড়ে দিয়েছে,

জ্বলতে লাগল, আবার একটু চাপ দিলেন, কষ্ট আর ব্যথায় চোখ দিয়ে পানি বের হয়ে গেল. তারপর আচমকা এক চাপে ঢুকিয়ে দিলেন, আমি মুখ দিয়ে শব্দ করতে পারি হয়তো ভেবেছিল, সেই মুহুর্তে আমার মুখ তার ঠোট দিয়ে আটকিয়ে দিল. আমার সেক্সি আম্মুর ভোদা মারার চটি কাহিনী নিউ

Leave a Comment

Discover more from daily choti stories

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading