জীবনের অন্য পৃষ্ঠা দ্বিতীয় পর্ব – Bangla Choti Golpo

Banglachoti golpo stories

[৪]

আজ বাড়িতে কেউ নেই,মিলিটারি-আণ্টির তাড়াতাড়ি রান্না শেষ করে।নণ্টূ সিডিটা দিয়ে গেছে দেখা হয়নি,সারা দুপুর দেখতে হবে।কথাটা মনে হতেই শরীরে উত্তেজনা বোধ করেন।মনে মনে গুনগুন করেন,হাম তুম এক কাম্রে বন্ধ হ্যায় আউর চাবি খো যায়ে….।মুনমুনের অবাক লাগে সবারই ঐটা বেশ বড়,সত্যি কি এত বড় হয়?

বাংলা চটি

স্নান খাওয়া সেরে রত্নাকর ম্যাগাজিনটা নিয়ে বসল।পাতা উলটে নিজের গল্পটা বের করে চোখ বোলায় “যখন বৃষ্টি নামলো।”
–আজ পড়ানো আছে তো?মা জিজ্ঞেস করে।
–হ্যা যাবো।
–ছাতা নিয়ে বেরোবি,বৃষ্টি হতে পারে।পিয়ন কি দিয়ে গেল রে?
রত্নাকর বইটা মায়ের চোখের সামনে মেলে ধরে।মনোরমা দেখে বুঝতে পারে জিজ্ঞেস করে,লিখলে টাকা দেয়না?
–টাকাটাই কি সব? যদি তোমার নাম ‘মনোরমা সোম’ ছাপার অক্ষরে বের হয় তোমার ভাল লাগবে না?
মনোরমা উদাস চোখ মেলে ছেলেকে দেখে কয়েক মুহূর্ত।একটা দীর্ঘশ্বাস ফেলে বলল, আমার আবার ভাল লাগা।তোর জন্য আমার যত চিন্তা,কি যে করবি তুই–।কথা শেষ না করে চলে গেল।
রত্নাকর আধশোয়া হয়ে গল্পটা পড়তে থাকে।আকাশে মেঘের খেলা।একপাল মেষ সারি দিয়ে চলেছে অনির্দেশ লক্ষ্যপথে।কখনো ভাল্লুকের দল ধীর পদে একরাশ ভাবনা মাথায় নিয়ে এগিয়ে চলেছে।মনে হচ্ছে যেন নতুন গল্প পড়ছে।ভাল্লুক কি ভাবনা-চিন্তা করে?প্রশ্নটা মনে হতে পড়ায় ছেদ পড়ে।রত্নাকর ভাবে নিজেকে আড়ালে রেখে শিকারকে অনুসরণ করা কি চিন্তাছাড়া সম্ভব?
বলবন্ত সিং মেয়ের আবদারে বিরক্ত।অবসর নেওয়ার পর এখানে থাকার কোনো অর্থ হয়না। তিনি স্থির করেছেন মেয়ের পরীক্ষা হলে ফ্লাট বিক্রী করে দেশে চলে যাবেন। কিন্তু খুশবন্ত বাংলা ছেড়ে যেতে চায়না।
–তুমি যদি পাস করো তোমার পোস্টিং অন্যত্রও হতে পারে? বলবন্ত যুক্তি দিলেন।
–সে তখন দেখা যাবে।
–জিদ করেনা মুন্নি।দলজিৎ বললেন।
মায়ের কথার উপর কথা বলেনা খুশবন্ত।সামনে পরীক্ষা,বহুদিনের স্বপ্ন বাবার মত কোনো চাকরি করবে।এখনই যাচ্ছেনা বলেছে পরীক্ষা শেষ হলে তখন দেখা যাবে।ছোট শিখ পরিবার পিতা-পুত্রীর দ্বন্দ্বে দলজিৎ কোন পক্ষ নেবেন বুঝতে পারেনা।

চট করে ঘুম ভেঙ্গে গেল।মুনমুন উঠে বসল। মনে হল অনেক বেলা হয়ে গেছে।কটা বাজে এখন?ঘড়ির দিকে তাকিয়ে অবাক,সবে দুটোর ঘর পেরিয়ে মন্থর গতিতে চলেছে কাঁটা।মনে হচ্ছে বৃষ্টি হবে।দ্রুত ছাদে উঠে গেল।মেলে দেওয়া কাপড় চোপড় তুলে জড়ো করে।একটা পুরানো ছেড়া লুঙ্গি কেচে দিয়েছিল।ঘর মোছায় কাজে লাগবে। জেনির বাবার লুঙ্গি।এই এক ঢং-এর চাকরি।বছরে দু-বার আসে, তাতে কি মন ভরে।জয় এলে দু-বেলাই কাজ হয় কিন্তু পাঁচদিনে কি মাসের খাবার খাওয়া যায়।ছাদ থেকে দেখল একটি মহিলা মাথায় প্লাস্টিকের গামলা বালতি নিয়ে হাক পাড়তে পাড়তে চলেছে।অনেক পুরানো জামা কাপড় জমে আছে,ডাকবে কিনা ভাবছে কিন্তু মহিলা অনেক দূর চলে গেছে।
নীচে নেমে এল মুনমুন।জেনিকে নিয়ে গেল ওর মামা।সঞ্জয়কে দিয়ে রতিকে খবর দিয়েছে আজ আসতে হবেনা।এখন আর ঘুমাবে না,ঘুমালে রাতে অসুবিধে হয়।নন্তু কাল একটা সিডি দিয়ে গেছে।সিডি দেখা বন্ধ করতে হবে। শরীর গরম হয়ে ভীষণ উত্তেজনা সৃষ্টি হয়।উত্তেজনায় হিতাহিত জ্ঞান থাকেনা।চা করতে ঢুকলো মুন্মুন।তার খুব চায়ের নেশা।চার কাপ জল চাপিয়ে দিল।বারবার করতে ভাল লাগেনা।একবারে করে ফ্লাক্সে রেখে দেয়।লেড়ো বিস্কুট মুনমুনের প্রিয়।লম্বা পটলের মত দেখতে,খাওয়ার সময় খচমচ শব্দ হয়,বেশ লাগে।জেনির জন্য আলাদা বিস্কুট আছে।
চায়ের জল ফূটছে।সিডিতে দেখেছে কত রকম কায়দা কানুন।এ ওরটা ও এরটা চুষছে জয় এত সব জানেনা।করার সময় ভাল করে বুকটাও টেপেনা।জয়েরটা খুব বড় নাহলেও ভালই লাগে। আপন মনে হাসল মুনমুন।তার সেক্স কি খুব বেশি?নিয়মিত করালে এমন হত না।পেটের জ্বালায় চুরি করে মানুষ।নাহলে রাতবিরেতে সবাই যখন সুখ-নিদ্রায় বিভোর বিছানা ছেড়ে কার দায় পড়েছে লোকের বাড়ি চুরি করতে।তাছাড়া ধরা পড়লে কি হয় তাকি জানে না।
দমকা হাওয়া আছড়ে পড়ে জানলায়।মুনমুন ঝুকে রান্না ঘরের জানলা বন্ধ করে দিল।মেঘলা দিন বদ্ধ ঘরে একা।শরীরের মধ্যে কেমন করে।নন্তুর এবারের দিয়ে যাওয়া সিডিটা কেমন হবে ভেবে কানের কাছে দপদপ করে।এককাপ নিয়ে বাকীটা ফ্লাক্সে ঢেলে,দুটো লেড়ো বিস্কুট নিয়ে শোবার ঘরে চলে এল।
চায়ের কাপ নামিয়ে রেখে ডিম লাইটটা জ্বেলে দিল।বইয়ের ভাজে রাখা সীডি বের করে ঘুরিয়ে দেখল।বাইরের ছবির সঙ্গে কোনো মিল নেই।দু-নম্বরি সিডি, অরিজিন্যাল হলে থাকত।মুনমুনের ঘাম শুরু হয়েছে,পাখা জোরে ঘুরিয়ে দিল।টিভির পাওয়ার অন করে রিমোট নিয়ে খাটে জুত করে বসে।লেড়ো বিস্কুটে কামড় দিয়ে চায়ে চুমুক দিল।আঁচল নামিয়ে হাটু অবধি কাপড় তুলে পা ছড়িয়ে বসে রিমোট টিপে সিডি চালু করল।বা-হাতে চায়ের কাপ।সাউণ্ড কমিয়ে দিল।
কিছুক্ষন পর পর্দায় দেখা গেল এক বিদেশিনী মহিলা।পরণে প্যাণ্টি আর ব্রেসিয়ার।স্তন বের করে নাচাতে থাকে।নিজের স্তনের বোটায় লকলকে জিভ বের করে বোলাতে থাকে। মুন ভাবে একা মেয়ে কি করবে?তাকিয়ে থাকে ছবির দিকে।আসলে মুনমুন ভাবছে,আমি এরকম পারবো না।নিজের স্তন বের করে দেখল ওর মত ঝুলে যায়নি।মুখ নাড়িয়ে কি বলছে ঠিক বোঝা যাচ্ছেনা।মহিলা তার থেকে দীর্ঘাঙ্গী।প্যাণ্টি নামাচ্ছে।চায়ে শেষ চুমুক দিয়ে কাপ পাশে সরিয়ে রাখে।দুই করতল যোণীর দুপাশে বোলায়।একা মেয়ের রঙ্গ কতক্ষন চলবে?মুন মুন বিরক্ত হয়।দু-আঙ্গুলে যোণি ফাক করে।গোলাপী রঙ মাঝে ভগাঙ্কুর।একসময় তর্জনীটা ভিতরে ঢুকিয়ে দিল।তারপর বের করে মুখে পুরে চুষতে থাকে।মুন্মুন কখনো চোষেনি। সারাক্ষন গুদ খ্যাচা দেখাবে নাকি?কপালে ভাজ পড়ে।

Leave a Comment

Discover more from daily choti stories

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading