তোর বোনের গুদ আরো জোরে চোদ লক্ষ্মী ভাই আমার

Banglachoti golpo stories

তোর বোনের গুদ আরো জোরে চোদ লক্ষ্মী ভাই আমার

বাংলা চটি ইউকে

আমার জীবনের একটি মজার ঘটনা আমি আপনাদের সাথে শেয়ার করতে চাই। আমাদের পরিবারের সদস্য সংখ্যা কাজের মেয়ে সহ চারজন।

আমি মা, আর আমার দুবছরের বড় সুমা আপা, আর বাবা দেশের বাইরে থাকেন।আম্মা প্লান করলো ১সপ্তাহেরজন্য মামার বাসায় বেড়াতে যাবে ।

কিন্তু আমি এবছোর s.s.c পরীক্ষারতি সে-কারোনে আম্মার সাথে মামার বাসায় বেড়াতে যেতে পারবোনা। আপা সবে মাত্র কলেজে পা রেখেছে। সে খুলনায় হোষ্টেলে থেকে পড়া লেখা করে।

আমি একা থাকবো সে কথা চিন্তা করে, আপাকে হোষ্টেল থেকে নিয়ে এল। আম্মা তারপরের দিন সকালের বাসে রওনা দিল। রাতে আপা আর আমি একসাথে খাওয়া শেষ করলাম, আপা ঔষধ খেল।

আমি জিজ্ঞেস করলাম কিসের ঔষধ বলল-ঘুমের ঔষধ।ইদানিং নাকি ওর মোটেই ঘুম হয়না।কিছুক্ষণের মধ্যেই আপু- ঘুমিয়ে পড়ল। আমি ডাকার টেষ্টা করলাম ঘুমিয়ে গেছে নাকি জেগে আছে তাই দেখার জন্য ।

বোন গুদ দিয়ে আমার ধোন কামড়িয়ে ধরল

দেখলাম আপু ঘুমিয়ে গেছে তারপর আস্তে করে উঠে টিভি চালু করলাম। এক্স এক্স চ্যানের চালু করতেই দেখলাম দারুণ মুভি চলছে। রাত ২টা পর্যন্ত মুভি দেখলাম। তোর বোনের গুদ আরো জোরে চোদ লক্ষ্মী ভাই আমার

মুভি দেখতে দেখতে আমার অবস্থা একেবারে খারাপ। আমার লেওড়া বাবা-জি তো ঘুমাতে চাইছে না। আপুর দিকে তাকাতেই আমার শরীরের মধ্যে উত্তেজনা আরোও বাড়ল। বাংলা চটি ইউকে

মনে মনে চিন্তা আসছিল যদি আপুর কমলা লেবু দুইটা একবার ধরতে পারতাম। অথচ আমি তাকে কখনো খারাপ ভবনায় ভাবিনি। ছোট্ট কাল থেকেই আপুর ঘুমের মধ্যে খুব বেশি লাফালাফি করার অভ্যাস ছিল ।

এ জন্য তার কাপড় কখনোই ঠিক থাকতো না। আজকেও তার ব্যতিক্রম হয়নি। আপু পা দুইটা অনেকটা ফাক করে ঘুমিয়ে ছিল। আর একপায়ের পায়জামাটা হাটু পর্যন্ত উঠেছিল।

তা দেখে তো আমার মাথায় আরো মাল উঠে গেল। তখনি মাথায় কু-বুদ্ধি বাসা বাধলো, যে -আপু তো আজ ঘুমের ঔষধ খেয়ে ঘুমিয়েছে।

তাহলে আজ একটু তার শরীরের সাথে খেললে বুঝতে পারবে না। যেমনটাই মাথায় আসলো তেমনি কাজ। আমার লেওরা বাবা জি তো আগে থেকেই টাং মেড়ে ছিল।

সে আমাকে ঠেলছে তাড়াতাড়ি গিয়ে চুদো। আমি আপার পাশে গিয়ে চুপ চাপ শুয়ে পড়লাম। দুবার আপু আপু বলে ডেকে ও কোন সাড়া পেলামনা।

মনে মনে ভাবলাম এই তো গোল্ডেণ-চান্স। কিন্তু মনে মনে খুব ভয়ও করছিল যদি আপা জেনে যায়, তাহলে তো সারে সর্বনাশ হয়ে যাবে। কিন্তু তারপরও আমার মনের উত্তেজনা কিছুতেই থামছেনা।

আপুর শরীরের দিকে যতবার তাকাচ্ছিলাম ততই আমার নেশা বাড়ছিল। তারপর ধীরে ধীরে আপুর দুধ দুটোর উপর হাত রাখলাম। ও কোন সাড়া দিল না।

তারপর আস্তেকরে সালোয়ার আর উর্নাটা সরিয়ে ফেলাম। তারপর আস্তে আস্তে দুধ দুইটা টিপতে লাগালাম। আপু একবার ও নড়ল না।

চৌধুরী সাহেবের কচি মেয়ে চুদার গল্প ২০২৩

এবার সালোয়ারের নিচ দিয়ে হাত ঢুকিয়ে মনের সুখে ভোদার মধ্যে আঙ্গুল ঢুকালাম আর কমলা দুটো গালে নিয়ে চুষতে লাগলাম। আমার উত্তেজনা তো চরমে পৌছে গেল। বাংলা চটি ইউকে

সারা শরীলে আমার শুধু কামনার ঝড় বইছে। আপুকে আর আমার বোন বলে মনে হয়না। শুধু মাত্র কামনার বস্তু ছাড়া আমি আমার নাইট ড্রেসটা খুলে ফেলাম। তোর বোনের গুদ আরো জোরে চোদ লক্ষ্মী ভাই আমার

খুলতেই আমার ৮’ ইঞ্চি ধোন টা লম্বা হয়ে দাড়িয়ে গেল। এরপর আপুর ঠোটে, দুধ দুটো চুষে কিছুক্ষণ সেক্সি বডির মজা উপভোগ করতে থাকলাম।

তারপর খুব ভয়ে ভয়ে পায়জামার ফিতাটা খুলতেশুরু করলাম। দেখলাম খুলতেই দেখি আপা রীতি মতো জংগল তৈরি করে রেখেছে।

আস্তে করে পেনটিটাও খুলেফেললাম পা দুইটা আরো একটু ফাক করে, আমার দোনটা ঢুকালাম। ঢুকানোর সময় আপু- হালকা কেপে উঠল। হয়তো ব্যথা পেয়েছে।

আস্তে আস্তে করে ধাক্কা মারতে লাগলাম। একসময় পুরোটাই ভোদার ভিতরে ঢুকে গেল। তারপর আস্তে আস্তে ঠাপ মারতে লাগলাম।

আমি আগে থেকেই খুব বেশি উত্তেজিত ছিলাম তাই ৫মিনিটের মধ্যেই আমার মাল আপুর- ভোদার মধ্যে ঢেলে দিলাম। আমি চুদা শেষ করার পরেও আপু- টের পায়নি।

আস্তে করে কাপর দিয়ে আপুর- গুদমুছে, পেন্টি, পায়জামা পরিয়ে দিলাম। সকালে ঘুম থেকে উঠে আপু- রাতের ঘটনা কিছু বুঝতে পেরেছে কিনা বোঝার চেষ্টা করলাম মনে হল কিছুই বুঝতেনি।

সারাদিন ভাবলাম, রাতে আমি সুমার সুন্দর দেহটা নিয়ে খেলেছি তা ভাবতেই আমার নুনুটা লাফ দিয়ে উঠল। ইস! দিনের বেলায় যদি আপা আমাকে চুদতে দিত।

তাহলে খুব মজা হতো। আমি এগুলো ভাবছি আর ঠিক সেই মূহুর্ত্বেই আপা ঘরে ঢুকল। তবে উর্ণা ছাড়া। সাধারণত আপা উর্ণা ছাড়া আমার সামনে কোন সময় আসে না। বাংলা চটি ইউকে

কিন্তু আজ আসলো। যাইহোক সারাদিন মাথার মধ্যে এলো মেলো চিন্তাগুলো দোল দিয়ে রাত নেমে এলো। আপু- তাড়াতাড়ি শুয়ে পড়লো।

আমি তো আবার ছোট্ট বেলা থেকেই সুযোগ সন্ধানী মানুষ তাতে কোন সন্দেহ নেই। অপেক্ষা করতে থাকলাম। গভীর রাতের, রাত ১২টা তারপর আস্তে করে ওর পাশে গিয়ে শুয়ে পড়লাম।

গত কালকের ঘটনার পর থেকে আমার সাহসও অনেক বেড়ে গেছে। গতকাল আমি কাপড় চোপড় পরেই আপুর- মধু খেয়েছি। তাই মনে মনে সিদ্ধান্ত নিলাম। তোর বোনের গুদ আরো জোরে চোদ লক্ষ্মী ভাই আমার

আজও আপার মধু ভান্ডার থেকে উজাড় করে মধু খাব। আপার শরীরে হাত দিয়ে টেষ্ট করলাম, আপা ঘুমিয়ে পরেছে কিনা।দেখি ঘুমিয়ে পড়েছে। আমার মনে তো মহা আনন্দ।

আপুর- ভোদার মধু আবার খেতে পারবো ।এই ভেবে আসতে করে পায়জামা ফিতাটা খুললাম ।কিন্তু আপার কোন সাড়া নেই।

পায়জামাটা সামান্য নিচে নেমেছে মাত্র, কে যেন আমার হাত চেপে ধরল । পিছন ফিরে দেখি আপু- একহাত চেপে ধরেছে। আমি পুরো উলঙ্গ অবস্থায় ছিলাম। বাংলা চটি ইউকে

আমার নুনুটাতো একেবারে লোহার মতো ষ্ট্রং হয়ে ছিল। লজ্জায়তো আমার মাথাটা হেট হয়ে যাচ্ছে। পালাবো না কি করবো কিছু বুঝে উঠতে পারছিনা।

আপু- আমাকে বললো, কিরে আপার কিছু খেতে ইচ্ছে করছে, আপাকে সোহাগ করতে চাস, তাই না?আমি যেন বোবা হয়ে গেছি।

ও আস্তে করে উঠে বসল, তারপর আমার দোনটাকে হাতে নিয়ে বললো, আমি যদি কিছু চাই তুই কি খুব বেশি মাইন্ট করবি। আমি বললাম না আমি কোন কিছু মনে করবো না।

তাহলে এত লজ্জ্বা করছিস কেন। একটা মেয়ে এরকম কথা কোন পরস্থিতিতে বলে জাসিনা। আয় ভাই আজ রাতে আমাকে আদর করবি।

আজ আমি তোর কাছ থেকে প্রাণ ভরে আদর পেতে চাই। আমি কিছু বুঝে উঠার আগেই আপু- আমাকে কাছে টেনে জড়িয়ে ধরে কিস করতে শুরু করলো।

আমিও সমানতালে আপুকে- কিস করতে শুরু করলাম। আস্তে করে ওর বা দিকের কমলাটায় হাত রাখলাম, আপু- কেপে উঠলো। বলল যা দুষ্টু হোয়েছিস তুই -খুব ডাকাত হোয়েছিস।

কাল রাতে যা করেছিস?।তাহলে কাল রাতের কাহিনিও জানিস। হ্যা, বাধা দেয়নি কারণ আমিও তোকে কামনা করছিলাম।

আপু- আজকে তোকে খুব সুখ দেব, অনেক আদর করবো। এবলে আমি আপুকে- আলতো করে ঠোটে কিস করলাম আর আপুর- দুধ দুইটা আস্তে আস্তে টিপতে থাকলাম।

কালকেতো আপু- তোর কমলা দুইটা খেতে পারি নি, আজ মজা করে খাবো। আপু- শুধু কমলা কেন, আমাকে পুরোটাই খেয়ে ফেল। তোর বোনের গুদ আরো জোরে চোদ লক্ষ্মী ভাই আমার

তারপর আস্তে করে, থ্রি-পিচের হুকটা খুললাম, রাতে-ব্রা পরে না থাকায় ওর কমলা দুইটা কাপড়ের আবরন থেকে বেরিয়ে আসল। বাংলা চটি ইউকে

তারপর আইসক্রিমের মতো করে দুধের বোটা দুইটা চুষতে থাকলাম। আমি যতই চুষছিলাম আপুর- দুধ দুইটা শক্ত হয়ে উঠছিল, আর উত্তেজনায় বড় বড় নিশ্বাস নিচ্ছিল।

ও যেন হাপিয়ে উঠেছে। আপু- আমাকে বুকের মাঝে শক্ত করে চেপে ধরলো, আর বলছে আয় ভাই আমার কাছে আয়, আরো কাছে খুব কাছে, তোকে আমার এখন খুব দরকার।

আমি আপুর- গুদে হাত দিলাম। দেখলাম আজ ওর ভোদায় একটাও চুল নেই সেভ করেছে। আপু- বলল তোর জন্যই আমি চুল গুলো পরিষ্কার করেছি।

তোর জিনিসটা আমার মাঝে ঢুকা আমি আর সইতে পারছি না। তুইতো জানিস আমার এখন উড়তি যোইবোঁন। আর এ বয়সে মেয়েদের সেক্স বেশি হয়। আয় আর দেরি করিস না।

প্রথমে একবার আমার রস বের করে দে তারপর আবার করিস, যত ইচ্ছা করিস সারারাত ধরেকরিস। আমি আর এখন সজ্য করতে পারছি না। তোরস্পর্শ আমাকে মাতাল করে দিচ্ছে বলে আপু- পা দুইটা ফাক করলো।

আমি আপার ইচ্ছা মতো, ওর ফাকের মধ্যে লিংঙ্গোর মুন্ডুটা লাগালাম, প্রথমে আসতে করে ঠেলা মারলাম। আপুর- মুখ থেকে মাগো শব্দটি বেরিয়ে এল। আস্তে আস্তে চাপ দিতে থাকলাম।

তারপর আপুর- দুধ আর পাছাতে হাত বুলাতে থাকলাম। তলপেটে কিস করলাম। কিন্তু নড়লাম না আমি ওর যোনির ভিতরের গরমটা অনুভব করছিলাম। তোর বোনের গুদ আরো জোরে চোদ লক্ষ্মী ভাই আমার

আপা বলল এ দুষ্ট ওটাকে ঢুকিয়ে দিয়ে চুপকরে আছিস কেন, নড়া চড়া করা। আমি আসতে আসতে গুতো মারতে শুরু করলাম।

প্রতিটা গুতো যত জোরে মারছিলাম আপু- আমাকে ততবেশী চেপে ধরছিল। আমার চুল খামচে ধরল । আমি আরো জোরে জোরে গুতো দিতে থাকলাম। rape korar bangla choti golpo

আমায় বলল ভাই আরো জোরে চোদ লক্ষী ভাই আমার। মোটামটি ১৫ মিনিটের মাথায় আপু-ছামাটাদিয়ে নিচথেগুতা মারছে আর আমাকে কামরাছে তলপেট ঠেলে বাকিয়ে উঠল। বাংলা চটি ইউকে

শরীরে মোচোর দিয়ে উঠল, আর চোখ দুইটা বন্ধ করে উহ আহ উহ আহ উহ আহ উহ আহ করছে আমি বুঝতে পারলাম যে ওর কামরস বের হওয়ার সময় হয়েছে।

আমি আরো জোরে জোরে গুতো মারতো লাগলাম। তারপর আপু- ফচ-ফচ করে ছামাথেকে মাল বেরকরে দিলো । আর আমারও দোন থেকে বীর্য চিরিত চিরিত করে আপুর- ছামায় ঢুকে গেল।

আপু- তোর তো ফুলানো ছামা চুদে খুব মজা পেলাম। আপু- বলল আর তোর দোনটার তেজও দারুণ। এখন থেকে তুই আমার বরের অভাব পূরণ করে দিবি। আর আমি তোকে সবসময় আমার মধু খাওয়াবো। বলে আমাকে একটা কিস করল। তোর বোনের গুদ আরো জোরে চোদ লক্ষ্মী ভাই আমার

Leave a Comment

Discover more from daily choti stories

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading