দুই ধোনের ঠাপে মায়ের গুদের মিষ্টি রস বের হল

দুই ধোনের ঠাপে মায়ের গুদের মিষ্টি রস বের হল

বাংলা চটি ইউকে

bangla choti kahini

আমার মায়ের নাম রুপা। খুব সুন্দর একটি ৪০ বছর বয়সের মহিলা। মায়ের শরীরটা খুব সুগথিত। খুব বড় বড় দুইটা তরমুজের মত মাই।

পাছার ডাবনা দুত হচ্ছে নরম ও ভরাট। দেখলেই যেকোনো পুরুষেরই ধন খাড়া হয়ে যাবে। আমার পরিবারে এখন শুধু আমি, আমার ২০ বছরের কুমারি বোন মিলা ও আমার মা।

আমার কুমারি বোনের কথা অন্য দিন বলবো। বাবার মৃত্যু ঘটে প্রায় এক বছর আগে। বাবার মৃত্যুর পরও আমরা আমাদের মহাম্মাদপুরের এপার্টমেন্টে থাকি।

আমি ও আমার মা আলাদা রুমে ঘুমাই। মায়ের রুম আমার রুমের পাশেই। মায়ের রুমের দরজা সবসময়ই খুলা থাকে। মা ঘুমানোর আগে ঘুমের ঔষধ খেয়ে ঘুমাই। bangla choti kahini

এই বিল্ডিং-এর দুইটি দারওয়ান আছে। একজনের নাম লোকমান, আরেকজনের নাম মকবুল।

দুইজনেই আমার মায়ের দিকে খুব নোংরা ছখে তাকিয়ে থাকে।

একদিন বাসা থেকে বেড় হওয়ার সমই আমার দরজার বাইরে লোকমানের সাথে দেখা হই। সে সিঁড়ি পরিষ্কার করছিল।

কচি গুদ ছোট হওয়ার কারণে বাড়াটা ঢুকতে চাইছে না

এমন সময়ই মা দরজা লাগানর জন্য আসলো এবং আমাকে বলল, আসার পথে আমার ঘুমের ঔষধটা নিয়ে এসো । আমি আচ্ছা থিক আসে বলে বিদায় নিলাম। দুই ধোনের ঠাপে মায়ের গুদের মিষ্টি রস বের হল

বেড় হওয়ার সময় খেয়াল করি যে লোকমান মুচকি হেঁসে উঠলো। আমি তেমন কোন পাত্তা না দিয়ে আমার বাইরে ঘুরতে গেলাম। আসার পথে মায়ের কথা মত আমি তার ঔষধটা এনে দিলাম।

কিছুক্ষণ পর আমরা রাতের খাবার খেয়ে ঘুমাতে চলে গেলাম।

মা যথারীতি তার ঘুমের ঔষধটা খেয়ে শুয়ে পরল তার রুমে।

কিছুক্ষণ পর মায়ের রুম থেকে নাক দাকার শব্দ আসা শুরু করলো।

খুব জরে শব্দ না হলেও আমি ঘুমাতে পারছিলাম না।

কিছু সময় বাদে আমি দরজা খুলার আওয়াজ পেলাম। বাইরের আলোতে দেখতে পারি যে দুটি লোক।

আকজনের হাতে একটি ছোট টর্চ ছিলো। bangla choti kahini

আরও শক্ত করে দেখার পর খেয়াল করি যে এটা আর কেউই না এটা আমাদের বিল্ডিং-এর দুইটি দারওয়ান লোকমান ও মকবুল।

আমি ভাবা শুরু করলাম যে তারা এখানে কেমনে ঢুকল এবং তারা এখানে কি করছে?

তারা আস্তে আস্তে মার রুমের দিকে আগালো। মার রুমের দরজা খুলা থাকার কারণে তারা সহজেই মার রুমে ঢুকে পরে। আমি আমার রুম থেকে আস্তে আস্তে বেড় হয়ে মায়ের দরজার সামনে দাঁড়ালাম।

তাদের ছোট টর্চের আলোতে আমি দেখি তারা মার হাত নড়াচ্ছে, পা নড়াচ্ছে তবুও মার জাগছে না।

শুধু নাক দাকাটা বন্ধ হয়েছে। মকবুল অন্ধকারের মধ্যে লোকমানকে বলল আমার ও আমার বোনের রুমের দরজা বন্ধ করে দিতে।

আমি দ্রুত দরজার কাছ থেকে সরে গেলাম। দুই ধোনের ঠাপে মায়ের গুদের মিষ্টি রস বের হল

লোকমান অন্ধকারে খেয়াল করলো না যে আমি বিছানাই নেই।

তারপর সে মার রুমে ফেরত গেলো। আমিও দরজার চিপায় ফেরত যাই।

লকমান যখন বলল আমার ও আমার বর বোনের রুমের দরজা লাগান হয়েছে তখন মকবুল জলদি মার রুমের লাইট জ্বালাল।

মা দুই পা ফাঁক করে চিত হয়ে শুয়ে আছে। bangla choti kahini

লোকমান মায়ের ম্যাক্সির বোতাম খুলে মায়ের মাই দুটা বেড় করে টিপা শুরু করলো।

sex story পেটের ছেলে আমাকে চুদে চুদে খাল করে দিচ্ছে

মকবুল মায়ের কোমর পর্যন্ত মায়ের ম্যাক্সি ভাঁজ করে তার গুদ এবং পাছা চাটতে শুরু করল। মকবুল তার জিহবা সরু করে মার ভদার ভিতর গুটানো শুরু করলো।

কয়েক মিনিটের মধ্যে মায়ের ভোদা চরম ভিজা হয়ে গেল এবং মায়ের ভোদা দিয়ে সাদা মাল বেড় হওয়া শুরু করলো। মকবুল বলল, উফফ, এই মাগির মাল সেইরকম মিষ্টি, পাছার রস কেমন হবে ভাবছি ।

লকমান মায়ের মাই কচলাচ্ছে, চুস্তেসে আর দুধের বতা ধরে টান দিচ্ছে। শেষে, লোকমান বলে উঠলো, ইসসস, আর পারতেসিনা, খানকিটার মুখে বাড়া ঢুকানোর সময় হয়ে গেসে এর সাথে মকবুলও বলে উঠলো যে, হ্যাঁ ভাই, আমিও আর পারছি না, মাগির পাছা এত নরম এরকম পোঁদে নাখ দুবানোর জন্য জান যাচ্ছে ।

তারপর লোকমান আমার মায়ের দুইটা মাই ধরে এবং মকবুল মার ভোদায় তার আঙ্গুল ঢুকায়। এভাবে তারা মাকে উলটিয়ে দেয়। এখন মায়ের পাছার দাবনা পরিষ্কার দেখা যাচ্ছে।

আমার দেখে বাড়া খাড়া হয়ে গেলো। আমি প্যান্টের একটি বোতাম খুলে আমার বাড়া বেড় করে খেঁচা শুরু করলাম। বুঝলাম যে এরা আজকে মাকে তাদের বেশ্যা বানাই ছাড়বে। দুই ধোনের ঠাপে মায়ের গুদের মিষ্টি রস বের হল

আমি দেখি যে তারা মাকে পুরা উলঙ্গ করে ফেলেছে। করে লোকমান ও মকবুল তাদের লুঙ্গি খুলে তাদের বিশাল বাড়া বেড় করে ফেলল। লোকমান মায়ের মুখটা খুলে তার বাড়া ঢুকানো শুরু করলো। bangla choti kahini

তার বাড়া এত বড় ছিলো যে মায়ের গলা ফুলে উঠলো। সে মার মাথা ধরে আমার মায়ের মুখে আস্তে আস্তে ঠাপ দাওয়া শুরু করলো।

আর এদিকে মকবুল মার পাছার দাবনা কিছুক্ষণ কচলালো তারপর দুই দাবনা ফাঁক করে তার নাখ মার পোঁদের ফোঁটায় ঢুকায় দিলো আর মার ভোদা চাটতে থাকলো।

এর ফলে মা ঘুমের মধ্যে কোঁকানো শুরু করে।

এর পরে মকবুল আমার ঘুমন্ত মাগী মায়ের পাছায় আঙ্গুল ঢুকানোর চেষ্টায় ব্যার্থ হয়। সে বলে উঠে, বাহ, মাগীটার পোঁদ টাইট আছে, মনে হয় না মাগীর পাছার সিল কেও ফাতাইসে। bangla choti kahini

আমি তার স্বামী হইলে প্রতিদিন তার মস্ত পাছা ফাতাইতাম । মকবুল তার একটা আঙ্গুল মায়ের ভিজা ভোদায় ঢুকায় এবং মার ভোদায় গুটানো শুরু করে। এক পর্যায়ে মার টাইট ভোদা থেকে মার সাদা মিষ্টি মাল বেড় হওয়া শুরু করলো।

মার ভোদার সাদা মালে মকবুলের আঙ্গুল ভিজে যায়। দুই ধোনের ঠাপে মায়ের গুদের মিষ্টি রস বের হল

মার ভোদার রসে মকবুলের আঙ্গুল পিচ্ছিল হয়ে যায়। এখন, সে মায়ের পাছার দাবনা আবার ফাঁক করলো। মার ভোদা গুতিয়ে গুতিয়ে সব ভোদার রস হাতে নিয়ে মার পাছার খাঁজে মেখে দিলো।

boudi fuck kahini জোরে চোদার ফলে বৌদির দুধ টিপতে পারছিনা

এখন তার আঙ্গুল মায়ের পোঁদের ফোঁটার কাছে কিছুক্ষণ ঘষে এক ঠাপে আঙ্গুল ঢুকিয়ে দিলো।

ঢুকিয়ে মার পোঁদের ভিতরে পাগলের মতো আঙ্গুল নড়ানো শুরু করে।

একবার পুরা ঢুকায়, আরেকবার পুরা বেড় করে আবার ঢুকায়।

এরকম মকবুলের আঙ্গুলের ঠাপ খেয়ে মা তার টাইট পোঁদ মকবুলের আঙ্গুলের দিকে ঠেলে দেয় ঠাপ খাওয়ার জন্য।

মকবুল আম্মুর পাছা থেকে আঙ্গুল বেড় করে গন্ধ শুঁকে তার আঙ্গুল দিয়ে আবার মায়ের ভোদায় একবার ঠাপ দিয়ে বাইর করে নিজের আঙ্গুল চাটল।

আম্মুর ভোদায় আঙ্গুলের ঠাপ দিতে দিতে পাছা চেটে পুতে পরিস্কার করে দিলো।

লোকমান এখন মার মুখে আরও জরে জরে ঠাপ দিচ্ছে। মার মুখ থেকে বাড়াটা বেড় করে মার ঠোঁট ও জিহবাতে বাড়া দিয়ে বারি দিলো কিছুক্ষণ তারপর আবার মার মুখে তার বাড়া আর বিচি দুটি ঢুকায় ঠাপানো শুরু করলো।

১০ মিনিট পর বলল, এইনে মাগী। তর মুখে আমার মাল নে। বলে সে আম্মুর মুখে বীর্যপাত করলো। তার বাড়া থেকে এতো মাল বেড় হল যে কিছু মুখ থেকে গড়িয়ে মাইয়ের দিকে গেলো। লোকমান ইক্তু বিশ্রাম করার জন্য মার পাশে শুয়ে মার ঠোঁট চুষা আরম্ব করলো।

মকবুল এক ঠাপে মায়ের ভোদায় তার বাড়া ঢুকায় দিলো। সে আম্মুর মাই ধরে কচলানো শুরু করে ও আস্তে আস্তে ঠাপের গতি বারিয়ে যায়। দুই ধোনের ঠাপে মায়ের গুদের মিষ্টি রস বের হল

এভাবে পাকা ১০ মিনিট মকবুল মায়ের ভোদা চুদলো। মকবুল যখন মায়ের ভোদা চোদে তখন সে এক হাত দিয়ে মায়ের মাই চিপে আর মাইয়ের বতা টানে এবং অন্য হাতের আঙ্গুল দিয়ে মায়ের টাইট পোঁদটায় ঠাপ দেয়।

মায়ের এই ১০ মিনিটে ২ বার জল খসিয়ে সাদা মাল বেড় করলো। কিছুক্ষণ পর লোকমান ফেরত আসে। মকবুল তখন মায়ের পাছা থেকে আঙ্গুল বেড় করে তার বাড়া সেখানে ঢুকিয়ে দেয়। bangla choti kahini

লোকমান আম্মুর নিচে দিয়ে মাকে বুকের উপর শুয়ায় গুদ ঠাপানো শুরু করলো। এভাবে আরও টানা আধা ঘণ্টা জানওয়ারের মত মার গুদ পোঁদ চুদলো।

তারপর তারা দুইজনে বলে উঠলো, এই নে মাগি, নে! সবসময় পাছা ঝাকাতে ঝাকাতে হাটোস না? আর নড়তে পারবি না।

আমাদের বিচি নে তোর মাগি পাছায় বলে মার গুদ ও পোঁদ বীর্যপাত করে বীর্য দিয়ে ভাশায় দিলো। পরে মাকে ওই অবস্থাতেই রেখে চলে যায়। তাদের বীর্য মার ভিতরেই থাকে।

আমি এতক্ষণ চেষ্টা করেও খেঁচে মাল বেড় করতে পারি নাই। হঠাত আমার মাথায় একটি শয়তানি বুদ্ধি এলো। ভাবলাম, জেহুতু দারওয়ান ইক্তু মজা নিল, আমিও ইক্তু মায়ের সাথে মজা নিতেই পারি । মা এখন বিছানায় পরে আছে।

আমি মাকে চিত করে শোয়ালাম। তারপর মার দুটি মাইয়ে কশিয়ে দুটা বারি দিলাম। মার মাই দুটি বারি খেয়ে লাল হয়ে গিয়েছে। আমি মার মুখের ভিতরে আমার জিহ্বা ভরে দিলাম আমার মার কোমল ঠোট চুষতে থাকলাম।

সেই একি সময়েই আমি মার মাইয়ের বটা চুষছি এবং মাই কচলাচ্ছি। এরপর আমি মার উপর চড়ে বসলাম। বসে মার দুই মাইয়ের খাঁজে আমার বাড়া ঘসা শুরু করলাম।

মার দুধ বেশ নরম ছিলো। আমি মার দুই মাইয়ের খাঁজের মধ্যে দিয়ে মার মুখে আমার বাড়া ঠেশে দিলাম। প্রায় সাথে সাথেই আমি মার মুখে দ্রুত গতিতে থাপানো শুরু করলাম।

আমার বাড়ায় মার মুখ জিবনে প্রথমবার অনুভব করে আমি স্বর্গে পৌঁছে গেলাম। আমি লোকমানের মতো আমার বাড়াটা বেড় করে মার জিহ্বায় ও মুখে বারি দিলাম। bangla choti kahini

এর পর যা হল অটাতে আমি চমকে উঠলাম। দেখি যে মা হঠাত তার নরম জিহ্বা দিয়ে আমার বাড়াটা চাটা শুরু করলো। এক সেকেন্ড পর খেয়াল করে দেখি যে মার চোখ এখন বন্ধ। দুই ধোনের ঠাপে মায়ের গুদের মিষ্টি রস বের হল

আমি বুঝলাম যে হয়তো মা স্বপ্ন দেখছে। আমি এই পরিস্থিতির সুযোগ নিয়ে আমি আমার বাড়া আবার মায়ের মুখে গলা পর্যন্ত ঠেসে দেই। দেখি যে আম্মু আমার বাড়া একটা অভিজ্ঞ বেশ্যার মতো চুষা শুরু করলো।

কিছুক্ষণ পর আমার মনে হল যে আমার আমার মাল বেড় হবে। আবারও লোকমানের মতো আমি আমার বাড়া মার মুখে আমার বিচি পর্যন্ত ঠেসে দেই এবং মার মাথা ধরে আরও জরে জরে থাপানো শুরু করি।

দেখতে না দেখতেই আমার সকল শরীর ঠাণ্ডা হয়ে গেলো এবং আমি আমার ঘুমন্ত মায়ের মুখে বীর্যপাত করে মার মুখ আমার মাল দিয়ে ভাসিয়ে ফেলি। এরপরও আমার বাড়া শান্ত হলো না।

আমি মাগিকে উলতিয়ে ডগি স্টাইলে এনে তার পাছা আমার দিকে ফিরালাম। মাগির ভোদা ও পোঁদ এখনও লোকমান আর মকবুলের মালে ভরে আছে। আমি সবার আগে আগে মাগির ভোদায় হাত লাগালাম।

এক ঠাপে মার ভোদায় আঙ্গুল ঢুকায় দিলাম। আঙ্গুল ঢুকানোর সাথে সাথেই এক গাদা মাল বেড় হলো। কিছুক্ষণ মার ভোদায় গুতিয়ে আঙ্গুল বেড় করে ফেললাম।

এখন মাগীটার পোঁদের পালা। আগের মতোই, এক ঠাপেই মার পোঁদে আঙ্গুল ঢুকে গেলো এবং ঢুকার সাথে সাথেই আবারও একগাদা মাল বেড়িয়ে পড়লো।

মার মুখ খুলে, সবগুলি মাল আমি হাতে নিয়ে মার খুলা মুখের উপর ধেলে দেই এবং মাল সব মাল গিলে ফেলে।

মার পোঁদে আবারও আঙ্গুল ঢুকাই। আমার আঙ্গুল মার পোঁদেই রেখে মার পাশা-পাশি যেয়ে হাঁটুর উপর দারালাম। এভাবে আমি এক হাত দিয়ে মার মাই টিপছি আরেক হাত দিয়ে মার পোঁদ গুতাচ্ছি।

এভাবে কিছুক্ষণ চালানোর পর আমি মার নিচে এসে শুইলাম। মার পাছা আমার মুখের উপর আর মার মুখ আমার আমার শক্ত বাড়ার উপর। দুই ধোনের ঠাপে মায়ের গুদের মিষ্টি রস বের হল

মার পাছার দাবনা দুটি ধরে আরও কিছুক্ষণ কচলালাম। শেষে মাগীর পাছার দুই দাবনা ফাঁক করে পোঁদের ভিতরে নাক ঠেসে দিলাম। আমি আমার জিহ্বা দিয়ে মার মিষ্টি ভোদা চাটা শুরু করলাম। bangla choti kahini

মা ঘুমের মধ্যে তার পাছা আমার দিকে চাপানো শুরু করলো। আমিও আমার জিহ্বা সরু করে মার ভোদা গুতাচ্ছি। এক পরজায়ে মাগীর এত রস বেড় হওয়া শুরু করলো যে আমার পুরা মুখ ভিজে গেলো আর মার পাছা চেটে পুতে সব রস গিলে ফেললাম।

আমি মার নিচ থেকে সরে মার পিছে দারালাম। আমার খারা বাড়া আমার হাতে নিয়ে মাগীর পোঁদ ও ভোদার সামনে ঘোষছি। মাগীর ফোলা পোঁদের সামনে বাড়া সেট করে দিলাম এক্তা জরে ঠাপ।

কচাত কচাত করে মার পোঁদের ফোঁটায় ঢুকে গেলো। মাগীর পোঁদ এত টাইট ছিলো যে সে তার পাছার গর্ত দিয়ে আমার বাড়া চুষে মাল বেড় করে দিতে পারবে।

দাদার শক্তিশালী বাড়ার ঠাপে গুদ ফেটে রক্ত বের হল

আমি আস্তে আস্তে ঠাপানো শুরু করি। আমি সামনে ঝুকে মাগীর দুই মাই হাতে নেই। নিয়ে মাগীকে আমার কাছে টেনে আনি। আমি এখনও মার পোঁদে ঠাপাচ্ছি।

মাকে কাছে এনে আমি মার ঘাড়ে আমার ঠোট দিয়ে একটি কামড় বসিয়ে দিলাম। এভাবেই মার ঘাড়, পীঠ ঠোট দিয়ে কামড়ালাম। কিছুক্ষণ পরে আমি মার টাইট পোঁদে বেশ জরে জরেই ঠাপানো শুরু করি।

মা ঠাপের কারনে ককানো শুরু করে। মাকে চুপ রাখার জন্য আমি আগের মতো মার মুখে আমার জিহ্বা ভরে দেই অ্যান্ড মার ঠোট চুষা শুরু করি। bangla choti kahini

এর মধ্যেই মার মিষ্টি মাল বেড় হয়ে আমার বিচি ভিজে যায়। নিজেকে আর ধরে না রাখতে পেরে মার পোঁদে আমি রাক্ষুসে ঠাপ দাওয়া শুরু করি।

এভাবে মার পোঁদ পাকা ৩০ মিনিট ঠাপিয়ে মার পোঁদে আমি বীর্যপাত করে আমার মাল ঢেলে দেই।

মা পরের দিন সকালে উথে কিছু টের পায়নি তবুও সোজা হাঁটতে পারছিলো না পোঁদের বেথায়। টেবিলে এসে বসলো এবং আমি জিজ্ঞেস করলাম, খবার গরম করে দিব?

মা বলল, না, দরকার নেই। আমার পেট এখনও ভরা কেন জানি। আমি মনে মনে ভাবলাম, তোর প্রেমিকারা তোর পেটে এত বিচি ফেলাইসে যে তোর পেট এখনও ভরা। দুই ধোনের ঠাপে মায়ের গুদের মিষ্টি রস বের হল

Leave a Comment

Discover more from daily choti stories

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading