মায়ের পোদের গল্প mayer pod mara DailyChoti

DailyChoti Golpo Bangla

mayer pod mara ক্লায়েন্টদের বেশীরভাগই আম্মুর পোঁদ মারতে পছন্দ করত। এনাল সেক্স এ মজাও অনেক বেশী। একবার এক ক্লায়েন্ট আম্মুর পোঁদ মারতে গিয়ে সে এক মহা কেলেঙ্কারী। 

আম্মুর পায়ুপথ পরিস্কার তো ছিলই না বরং আম্মু ওদের সামনেই পায়খানা করে যা তা ব্যাপার। এর পর থেকেই আম্মুর শিক্ষা হয়ে গেছে।

সবাই আম্মুর পোঁদ মারলেও আমি আম্মুর গুদটাই মারতে পছন্দ করতাম বেশী। তো সেদিন আম্মুকে উলঙ্গ করে আম্মুর মাই মর্দন করলাম, ভোদা খেলাম মজা করে। আম্মুকে আমার বাড়া

চুষতে দিলাম। তারপরে আম্মুর গুদে বাড়া ঢোকালাম মজা করে। ভোদা চুদতে চুদতে আম্মুর শরীর দুলছিল আর আম্মুর স্তন জোড়া নেচে চলছিল চোদানোর তালে তালে। mayer pod mara

সেদিন চুদতে দারুন মজা লাগছিল, আম্মুও দারুন আনন্দ পাচ্ছিল ভোদা মারিয়ে। আমার বাঁড়ার মাথা দিয়ে আম্মুর জরায়ূর মুখে আঘাত করছিলাম বার বার। আম্মু আনন্দে আর্তনাদ করছিল বারে বারে কেঁপে কেঁপে।

আমার মাল বের হবার সময় ঘনিয়ে আসল। আম্মু জোরে জোরে চোদ আমায়, আমায় চোদ, করে চিৎকার করছিল।

চোদ তোর আম্মুর বড় ভোদা’ আম্মু বলতে লাগল লাজলজ্জা হারিয়ে। আমি আরো জোরে জোরে আম্মুর ভোদা মারতে থাকি।

‘আমাকে পোয়াতি করে দে!’

আমি বিস্ময়ে হতবাক! ‘কি বলছ মামনি?’

‘চুদতে থাক, থামিস না, আমার ভোদাটা তোর বীর্য দিয়ে ভর্তি করে, তোর খানকি আম্মুকে পোয়াতি করে দে’। mayer pod mara

আমি আর আপত্তি করলাম না। চুদতে চুদতে আম্মুর গুদের ভেতরে আমার সাতদিনের জমে থাকে মালের অবিরাম বর্ষণে ভাসিয়ে দিলাম।

সেদিন আরো কয়েকবার চুদে প্রতিবারই আম্মুর গুদের ভেতর বীর্য ফেললাম। আমি তৃপ্তি করে আম্মুর গুদে বীর্য ফেলা শেষ করলে আম্মু কিছুক্ষন আমার পাশে শুয়ে থেকে উঠে পড়ল রান্না বান্না করতে। 

নগ্ন দেহেই আম্মুর রান্নার কাজ করল, তারপর রান্না চুলায় দিয়ে আমার বীর্যে মাখা, সদ্য চোদন খাওয়া সেক্সী শরীর খানা পরিস্কার করতে বাথরুমে ঢুকে পড়ল। 

আমি একটু বাইরে থেকে ঘুরে আসব বলে বেরিয়ে গেলাম। এসে আম্মু ছেলে মিলে দুপুরের খাওয়া খাবো একসাথে।

রাস্তায় বের হয়ে আমার এক বন্ধুর সাথে দেখা অনেকদিন পর। সে আমাকে তার বাড়িতে নিয়ে গেল দুপুরের খাবার জন্য। আমি আম্মুকে ফোন করে বলে দিলাম দুপুরে খেয়ে নিতে আমার ফিরতে বিকেল হবে। mayer pod mara

আম্মু দুপুরের খাবার জন্য রেডী হচ্ছে এমন সময় দরজায় কে যেন কড়া নাড়ল। আম্মু আই হোল দিয়ে দেখল বাড়ী ওয়ালার ছেলে এসেছে। 

আম্মু কি চাই জানতে চাইলে সে উত্তর দিল বাড়ী ভাড়ার ব্যাপারে কিছু কথা আছে তার বাবা পাঠিয়েছে তাকে।

আম্মুর পড়নে কোন কাপড় ছিল না তখন। তাই আম্মু ওকে একটু অপেক্ষা করতে বলল। ছেলেটা বেশ বুঝতে পারল যে আম্মু নগ্ন তখন তাই তাকে অপেক্ষা করতে বলছে। 

এবং এটাও বুঝতে পারল যে বাড়িতে আমি নেই তখন, আমার থেকে বয়সে দুই বছরের বড়, আম্মুকে কুপ্রস্তাব অনেকবারই পেশ করেছে সে, কিন্তু আম্মু আমার বারণ করার কারনে রাজি হয়নি।

আজ এতদিনে সে সেই সুযোগ পেল। নিজের কাছে রাখা ডুপলিকেট চাবি দিয়ে সে আমাদের দরজা খুলে ফেলে, আম্মুকে প্রায় নগ্ন শরীরে দেখতে পেল।

মাকে উলঙ্গ করে সে প্রাণভরে আম্মুর ভোদা চুদল। আম্মু ওকে বারবার আকুতি মিনতি করল যাতে এই ঘটনার ব্যাপারে আমি কিছুতেই না জানতে পারি।  mayer pod mara

ও আম্মুকে আরো দু তিনবার চুদল মনের আঁশ মিটিয়ে। শুধু তাই নয় এর পর থেকে সে তার আরেকজন বন্ধুকেও নিয়ে আসবে এবং দুজন মিলে আম্মুকে চুদবে বলে রাখল। 

আম্মুর চোদন খাবার নেশা বেশ চাগিয়ে ছিল, তাই ছেলেটার চোদন খেল আয়েশ করে। আম্মুর গুদে ও গুদের বাইরে সে বীর্যপাত করল প্রানভরে।

এরপর থেকে প্রতিমাসের এক তারিখে ছেলেটা বাড়ী ভাড়া নিতে আসত আর এসে আম্মুকে চুদে যেত একবার করে। 

মাকে চুদলাম আর মাল খাওয়ালাম ma k chodar sotti golpo

আমাকে না জানিয়েই আম্মু দিব্যি ছেলেটাকে প্রতি সপ্তাহেই একবার দুবার করে সুযোগ দিত তার ভোদা মারতে। 

কখনও আমার বাড়িতে কখনও ওর বাড়িতে আবার কখনও বাইরে কোথাও গিয়ে আম্মু ভোদা মারাত ওর কাছে। এভাবেই বেশ চলছিল ওদের গোপন প্রেমলীলা। 

একদিন সে তার নিজের বাড়িতে আম্মুকে উলঙ্গ করে ভোগ করছে এমন সময় তার বাবা আম্মু এসে হাজির। সে এক বিরাট কেলেঙ্কারী।  mayer pod mara

আম্মুকে লজ্জা ও অপমান করে আমাদেরকে তাড়িয়ে দিল সেখান থেকে। প্রায় তিন মাস ধরে ওদের এই গোপন অবৈধ প্রেমলীলা চলেছিল।

Leave a Comment