মেয়েটা ছেলেটার বাড়া চুষে এবং ছেলেটা মেয়েটার গুদ চাটা

মেয়েটা ছেলেটার বাড়া চুষে এবং ছেলেটা মেয়েটার গুদ চাটা

বাংলা চটি ইউকে

bangla choti kahini

কলিকাতার কিছু দুরে একটি সৈকত শহর, সপ্তাহান্তে ছুটি কাটানোর জন্য বাঙ্গালীর সর্ব্বপ্রিয় পছন্দের যায়গা। এই ছোট্ট শহরে আছে কম, মাঝারী ও বেশী দামের অযস্র হোটেল, যেখানে সামর্থ্য অনুযায়ী দুই তিন দিন বেশ আনন্দে কাটানো যায়।

এই সৈকত শহর নববিবাহিতদের কাছে মধুচন্দ্রিমা করার আদর্শ যায়গা, যার ফলে এখানে বিভিন্ন পোষাকে সজ্জিত সদ্য বিবাহিতা কচি সুন্দরী ছটফটে বৌগুলোর দিকে তাকিয়ে থাকলেই সময় কেটে যায়।

এই সুন্দরীদের সমুদ্র স্নানটাও একটা দর্শনীয় জিনিষ, কারণ বার বার সমুদ্রের ঢেউ এর ধাক্কা খেতে থাকার ফলে বেশীর ভাগ সময়েই বুক, পাছা বা দাবনার উপর থেকে ঢাকা সরে যাবার জন্য খূব সহজেই এই সুন্দরী রমণীদের সদ্য ব্যাবহৃত ডাঁসা মাই, নরম পাছা এবং পেলব দাবনার দর্শন পাওয়া যায়।

এই সৈকত শহরে প্রচুর সংখ্যায় উঠতি বয়সের ছেলে এবং মেয়েরা গোপনে ফুর্তি করার জন্য আসে। পথে ঘাটে এই রকমের প্রচুর অবিবাহিত জোড়া দেখতে পাওয়া যায়, যাদের দেখলে স্পষ্ট বোঝা যায় তারা শুধু চোদাচুদি করার জন্য

bangla panu kahini মাগী দয়া করে তোর ভোদা ফাটালাম না

বাড়ির লোককে না জানিয়ে এখানে এসেছে এবং কোনও এক হোটেলের ঘরে সারা দিন এবং সারা রাত ব্যাপী চোদাচুদি করার পর পরের দিন বাড়ি ফিরে গেছে। মেয়েটা ছেলেটার বাড়া চুষে এবং ছেলেটা মেয়েটার গুদ চাটা

এখানে এমন কিছু হোটেল আছে যারা এইরকমের জোড়ায় আসা ছেলে মেয়েদের বেশী দামে ঘর ভাড়া দেয়।

এই ছেলেমেয়েগুলো সানন্দে বেশী ভাড়া দিতেও রাজী হয়ে যায় কারণ তারা চোদাচুদির জন্য সুরক্ষিত স্থান পেয়ে যায় এবং তাদের পরিচিতিও গোপন থাকে। এই হোটেল গুলোয় সদ্য বিবাহিত যুগলেরাও হানিমুন করার জন্য আসে।

আমি হলাম এইরকমেরই একটা হোটেলের সবচেয়ে ভাল এবং দামী ঘরে প্রতিষ্ঠিত একটা টেলিভিশান সেট। আজ আমি আমার আত্মকাহিনির মাধ্যমে আমার জীবনের গত দুই বছরের কিছু অভিজ্ঞতা আপনাদের জানাচ্ছি। bangla choti kahini

দুই বছর আগে আমায় এই স্থানে প্রতিষ্ঠিত করা হয়েছিল তার পর থেকে আমি কতগুলো যে মধুচন্দ্রিমা করতে আসা সদ্য বিবাহিত দম্পতির এবং বাড়ি থেকে লুকিয়ে আসা উঠতি বয়সের ছেলে মেয়েদের ন্যাংটো হয়ে চোদাচুদি করতে দেখেছি, তার কোনও হিসাব নেই।

ঘরে ঢোকার পর কেউ আমার দিকে ফিরেও তাকায় না, বরন আমি ওদের বিভিন্ন ন্যাকামি তৎসহ উলঙ্গ চোদন দেখতে থাকি। আমার মাধ্যমে পর্ণো ছবি দেখা সম্ভব, কিন্তু আমি দিনের পর দিন এবং রাতের পর রাত আমার সামনে ঘটতে থাকা জীবন্ত পর্ণো ছবি দেখতে থাকি। মেয়েটা ছেলেটার বাড়া চুষে এবং ছেলেটা মেয়েটার গুদ চাটা

আমি লক্ষ করেছি যে নব বিবাহিতা বৌয়েরা এখানে মধুচন্দ্রিমা করতে আসে তারা বাড়ি থেকে বেরিয়ে আসার প্রথম সুযোগটা উপভোগ করার জন্য সেক্সি ড্রেস পরে থাকে যাতে তার বর তাকে ঠাপানোর জন্য ছটফট করে।

এই দম্পতিরা পরস্পরকে প্রথমে খূবই আদর আব্দার করে। তারপর ধীরে ধীরে পরস্পরের পোষাক খুলতে থাকে। অবশেষে ছেলেটা বৌয়ের ব্রেসিয়ার ও প্যান্টি এবং মেয়েটা ছেলের জাঙ্গিয়া খুলে পুরো ন্যাংটো করে দেয়ে।

নতুন বৌয়ের সদ্য ব্যাবহৃত মাইগুলো দেখতে আমার খূব ভাল লাগে। যেহেতু অধিকাংশ মেয়ের বয়স ২৪ থেকে ২৬ বছরের মধ্যে হয় এবং বেশীদিন টেপাটেপি না হবার ফলে তাদের মাইগুলো নিটোল থাকে তাই সেগুলোর একটা আলাদা আকর্ষণ হয়।

মধুচন্দ্রিমা হবার আগে অবধি স্বামীর সামনে দিনের আলোয় নিয়মিত উলঙ্গ না হওয়ায় কারণে এই বৌয়ের মুখে একটা স্বাভাবিক লজ্জাও দেখা যায় যেটা দুই একবার উলঙ্গ চোদন খেলেই কেটে যায়। bangla choti kahini

আমার পরী বৌদি আমাকে দিয়ে চোদানোর জন্য ছটফট করছে

সদ্য বিয়ে হবার পর পরই যাতে বৌয়ের পেট না হয়ে যায় তার জন্য অধিকাংশ স্বামী কণ্ডোম ব্যাবহার করে, যেটা তাদের নব বিবাহিতা বৌ তাদের ঠাটানো বাড়ায় পরিয়ে দেয়। মেয়েটা ছেলেটার বাড়া চুষে এবং ছেলেটা মেয়েটার গুদ চাটা

কয়েকজন আধুনিকা কে দেখেছি তার কণ্ডোম পরানোর পূর্ব্বে স্বামীর ঘন কালো বালে ঘেরা বাড়াটা মুখে নিয়ে খানিকক্ষণ ধরে চুষতে থাকে যাতে বাড়া সম্পূর্ণ ঠাটিয়ে ওঠে এবং গুদে ঢোকালে বেশী আনন্দ পাওয়া যায়।

আমি এটাও লক্ষ করেছি অধিকাংশ নববিবাহিতার গুদ বাল হীন অথবা খূবই হাল্কা নরম মসৃণ বালে ঘেরা থাকে।

অর্থাৎ নতুন বৌয়েরা চুল সেট করার সময় বোধহয় বাল ও সেট করে আসে, যাতে তার স্বামী তার কচি গুদের দিকে বেশী আকর্ষিত হয় এবং গুদে মুখ দিয়ে ভাল করে কামরস আস্বাদন করে।

এরপর স্বামী নতুন বৌয়ের মাইগুলো টিপতে আরম্ভ করে এবং বৌয়ের ঠোঁট চুষতে চুষতে কণ্ডোম আচ্ছাদিত বাড়াটা বৌয়ের গুদে ঢোকাতে তৎপর হয়।

চার পাঁচ ঘন্টা ধরে যাত্রার সময়কালে উপোষী থাকার জন্য বৌগুলোর ঘরে ঢোকার সাথে সাথেই চোদার ইচ্ছে জেগে যায় এবং তারা সাথে সাথেই পা ফাঁক করে গুদের ভীতর বাড়া ঢুকিয়ে নেয়। এর সাথে সাথেই আরম্ভ হয় জোর কদমে ঠাপ ও তলঠাপ।

যে বৌগুলো বিয়ের পর শ্বশুর বাড়িতে বাস না করে প্রথম থেকেই স্বামীর সাথে আলাদা থাকে তারা একটু বেশী স্মার্ট হয় কারণ আলাদা থাকার ফলে মধুচন্দ্রিমার প্রথম পর্ব তারা বাড়িতেই সেরে ফেলে।

সাধারণতঃ এরা পাশ্চাত্য বেশভুষা বিশেষ করে শর্ট প্যান্ট পরেই ঘরে ঢোকে, সেজন্য ঘরের আলোয় তাদের ফর্সা পেলব দাবনাগুলো জ্বলজ্বল করতে থাকে। bangla choti kahini

এই সুন্দরীদের প্রথম থেকেই কোনও লজ্জা বোধ থাকেনা, যার ফলে ঘরে ঢোকার সাথে সাথে এরা ন্যাংটো হতেও কোনও দ্বিধা বোধ করেনা। মেয়েটা ছেলেটার বাড়া চুষে এবং ছেলেটা মেয়েটার গুদ চাটা

নব দম্পতির চোদনটা দেখার মত হয়। এরা আসন পাল্টে পাল্টে চোদাচুদি করে। একবার আমার ঘরে এইরকমই এক সদ্য বিবাহিত জোড়া এসেছিল।

দুজনেই খূব লম্বা ও চাবুকের মত শরীর। তাদের কথায় বুঝতে পেরেছিলাম তারা দুজনেই যোগাসনের প্রশিক্ষক ও প্রশিক্ষিকা এবং প্রেম করে বিয়ে করেছে।

এই দম্পতি এত নতুন নতুন এবং শক্ত আসনে চোদাচুদি করল যেগুলো আমি আগে কোনওদিন দেখিনি। বিশেষ করে দুজনেই দাঁড়ানো অবস্থায়, মেয়েটা স্বামীর কাঁধে একটা পা তুলে দিল এবং স্বামী তলা দিয়ে তার আখাম্বা বাড়া মেয়েটার গুদে পড়পড় করে ঢুকিয়ে ঠাপাতে লাগল।

নিয়মিত কোনও যোগাসন করে বাড়ার আকৃতিও বোধহয় বাড়ানো যায় তাই ছেলেটার বাড়াটা বিশাল, একটু বেঁকা এবং সামনের দিকে ওঠা ছিল।

চোদার পর বোনের মাই মুখে নিয়ে ভাই ঘুমিয়ে পরল

জানিনা, মেয়েটা সুখে না কষ্টে বেশ জোরেই গোঙ্গাচ্ছিল। এই অবস্থায় প্রায় কুড়ি মিনিট ঠাপ মারার পর গুদের ভীতর মাল ফেলা বেশ শক্ত কাজ।

পরের বার ছেলেটা নিজে মেঝের উপর দাঁড়িয়ে মেয়েটার পোঁদের তলায় হাত দিয়ে উপরে তুলে নিল এবং মেয়েটা দুই পা দিয়ে ছেলেটার কোমর ধরে রইল। bangla choti kahini

এই অবস্থায় ছেলেটা মেয়েটার গুদে বাড়া ঢুকিয়ে ঠাপ মারতে লাগল। একটা জোওয়ান মেয়েকে দাঁড়ানো অবস্থায় কোলে তুলে নিয়ে চোদন দেওয়া খূবই কঠিন, অথচ দুজনেই নির্বিবাদে চোদাচুদি করছিল।

আমি আমার দুই বছরের জীবনে কত ধরনের যে বাড়া এবং গুদ দেখেছি তার হিসেব নেই। তবে সাধারণতঃ যারা এই ঘরে নিজের বৌ অথবা অন্য কোনও মাগীকে চুদতে নিয়ে আসে তাদের বাড়া বেশ বড় সাইজেরই হয়।

অধিকাংশ বাড়ার রং একটু চাপা হয় এবং সেটা ঘন কালো বালে ঘেরা থাকে। কিছু বাড়া রকেটের মত উঁচু হয় এবং কিছু বাড়া পিস্তলের মত সোজা হয়ে থাকে।

কিছু বাড়া ঠাটিয়ে উঠলেই ছাল গুটিয়ে যায় এবং কিছু ক্ষেত্রে সঙ্গিনি নিজেই ঠাটানো বাড়ার ছাল ছাড়িয়ে দেয়।

একই ভাবে কিছু গুদের চেরা লম্বাটে হয় এবং কিছু গুদ ডিম্বাকৃতি হয়। কিছু গুদের পাপড়িগুলো ফুলের পাপড়ির মত পাতলা হয় এবং কিছু গুদের পাপড়িগুলো বেশ মোটা হয়।

কিছু গুদে পাপড়ি থাকেনা বললেই চলে। এক্ষেত্রে গুদের গর্তের ভীতরটা বাহিরে থেকেই দেখা যায়। এই ধরনের গুদ ধারিণিরা বেশী সেক্সি হয় এবং এরা বারবার চুদতে ভালবাসে।

কেন জানিনা, মেয়েগুলো বাল কামিয়ে বা ছেঁটে রাখে, অথচ ছেলেগুলো বালের ঘন জঙ্গল বানিয়ে রাখে। মেয়েরা বোধহয় বাড়ার চারধারে ঘন বাল পছন্দ করে। মেয়েটা ছেলেটার বাড়া চুষে এবং ছেলেটা মেয়েটার গুদ চাটা

এছাড়া আমার সৌভাগ্য হয়েছে কত বিভিন্ন ধরনের মাই দেখার। ফর্সা এবং কালো, গোল এবং লম্বাটে, চ্যাপটা অথবা ছূঁচালো, সদ্য বিকসিত থেকে পূর্ণ বিকসিত, নিটোল এবং সামান্য ঝোলা; সত্যি ঈশ্বর মেয়েদের কত রকমের যে মাই দিয়েছে, তার হিসেব নেই।

এছাড়া বোঁটার চারিধারে থাকা বৃত্ত, বড় অথবা ছোট, গাঢ় অথবা হাল্কা রংয়ের। একই ভাবে বিভিন্ন আকৃতির বোঁটা, বড় অথবা ছোট, সরু অথবা মোটা, লম্বা অথবা চ্যাপটা।

আমার ত মনে হয় যেমন প্রতিটি মেয়ের মুখশ্রী ভিন্ন, তেমনই বুকশ্রী ও ভিন্ন, সেজন্যই আমার ঘরে আসা প্রতিটি মেয়েরই মাইগুলো আমার সদাই নতুন ধরনের মনে হয়েছে।

যেহেতু বাথরুমটা আমার সামনেই আছে এবং এই নব বিবাহিত দম্পতিরা বাথরুমের দরজা খুলে একসাথেই উলঙ্গ হয়ে চান করে তাই এদের চান করতে দেখলে আমার খূব মজা লাগে। bangla choti kahini

বিশেষ করে ছেলেটা যখন সঙ্গিনীর মাইগুলো টিপতে টিপতে এবং গুদে আঙ্গুল ঢুকিয়ে সাবান মাখিয়ে দেয় অথবা মেয়েটা সঙ্গীর বাড়ার ছাল ছাড়িয়ে ডগার উপর সাবান মাখায় তখন আমি নিজেও খূব উত্তেজিত হয়ে যাই।

আমি ভাবি তখন যদি আমার চির সঙ্গিনি সেট টপ বক্স আমায় এইরকম সুখ দিতে পারত, তাহলে কতই না ভাল হত।

এই নববিবাহিত জোড়া সমুদ্রেও স্নান করতে যায়। সমুদ্রের জলে অনেকক্ষণ হুটোপাটি করার পর ঘরে ফিরে যখন দুজনে বাথরুমে একসাথে চান করে তখন সুন্দর দেখতে লাগে।

desi sex golpo লোক ভাড়া করে বউকে নিয়ে গ্যাংব্যাং সেক্স

স্বামী খূব যত্ন করে নিজের আঙ্গুলে সাবান লাগিয়ে মেয়েটার গুদের এবং পোঁদের গর্তে ঢুকিয়ে ভীতর থেকে বালি পরিষ্কার করে দেয়।

মেয়েটাও তার স্বামীর বাড়ার চামড়া সরিয়ে ডগা, এবং পোঁদের গর্তে আঙ্গুল ঢুকিয়ে নেল পালিশ লাগানো নখ দিয়ে বালি পরিষ্কার করে দেয়।

এটা খূবই দরকার, তা না হলে ঐ অবস্থায় গুদের ভীতর বাড়া ঢুকিয়ে ঠাপ মারলে আঁচড় লেগে যেতে পারে এবং তার জন্য মেয়েটা ব্যাথা পেতে পারে।

একবার এক মুস্লিম নবদম্পতি মধুচন্দ্রিমা করতে এই ঘরে ছিল। মেয়েটা আসার সময় বোরকা পরে ছিল। কিছুক্ষণের মধ্যেই মেয়েটা ন্যাংটো হওয়ার পর আমি দেখলাম সে অসাধারণ সুন্দরী এবং একদম কচি ও ছেলেমানুষ।

মেয়েটা লম্বা হলেও বয়স হিসাবে তার মাইগুলো তেমন বড় হয়নি, অথচ ছুন্নত হওয়ার ফলে ছেলেটার বাড়াটার বিশাল সাইজ এবং ডগাটা কখনই চামড়া দিয়ে ঢাকা থাকছে না। bangla choti kahini

আমার মনে হয়েছিল এই বিশাল বাড়া মেয়েটার নরম গুদে ঢুকলে মেয়েটা খূবই ব্যাথা পাবে এবং চেঁচামেচি করবে। কিন্তু মুস্লিম মেয়েরা বিশাল বাড়ার ঠাপ খেতে খূবই তাড়াতাড়ি অভ্যস্ত হয়ে যায়, তাই মেয়েটা খূবই তৃপ্তি সহকারে ঠাপের আনন্দ উপভোগ করছিল। মেয়েটা ছেলেটার বাড়া চুষে এবং ছেলেটা মেয়েটার গুদ চাটা

এরা দুজনেই ঘরের মধ্যে সর্ব্বক্ষণ ন্যাংটো হয়েই থাকত। আমি লক্ষ করেছিলাম ছেলেটার বাড়া সদাই কাঠ হয়ে আছে এবং সে মেয়েটাকে বারবার চুদছে।

এমনকি ছেলেটা কণ্ডোম পরত না এবং বৌয়ের গুদের ভীতরেই মাল ফেলত। বোধহয় সে চাইত তার বৌ মধুচন্দ্রিমায় এসে গর্ভবতী হয়ে যাক।

কিছু উঠতি বয়সের ছেলে মেয়েরা বাড়ির লোকের অজান্তে এখানে ফুর্তি করতে আসে। এরা আসে শুধু চোদাচুদি আর চোদাচুদি করতে। বেশী ঘর ভাড়া দিয়ে ঘরে প্রতি মুহুর্তটাই উপভোগ করা এই সকল ছেলেমেয়েদের একটাই উদ্দেশ্য।

ঘরের দরজা বন্ধ করার পরমুহুর্তেই ছেলেটা মেয়েটাকে জড়িয়ে ধরে আদর করতে করতে জামার মধ্যে হাত ঢুকিয়ে দেয় এবং মাই টিপতে আরম্ভ করে।

এরা খূবই তাড়াতাড়ি উলঙ্গ হয়ে যায় এবং চোদাচুদি আরম্ভ করে দেয়। এদের মধ্যে কিছু মেয়ে চুদতে খূবই অভ্যস্ত হয়, তারা মুহুর্তের মধ্যে গুদে বাড়া ঢুকিয়ে নিয়ে নিজে থেকেই তলঠাপ দিতে আরম্ভ করে।

সাধারণতঃ এই ধরনের ছেলেমেয়েরা ঘর থেকে একটুও বের হয়না এবং সারাক্ষণ ন্যাংটো হয়ে পরস্পরের যৌনাঙ্গ নিয়ে খেলতে থাকে। প্রথম চোদনের পরে মেয়েটা ছেলেটার বাড়া চোষে এবং ছেলেটা মেয়েটার গুদ চাটে।

এই ধরনের ছেলেদের বাড়া খূবই লম্বা এবং মোটা হয়, যেটা দেখিয়ে এরা মেয়েদের চোদার জন্য প্রলোভিত করে। অথচ নিয়মিত চোদন না খাবার ফলে এই মেয়েগুলোর গুদ বিবাহিত মেয়েদের গুদের মত চওড়া হয়না।

অনেক সময় কোনও ছেলে একদম কচি টীনএজার মেয়েকে পটিয়ে নিয়ে আসে এবং তার সতীচ্ছদ ফাটিয়ে কৌমার্য নষ্ট করার সুখ উপভোগ করে। মেয়েটা ছেলেটার বাড়া চুষে এবং ছেলেটা মেয়েটার গুদ চাটা

প্রথমবার গুদের ভীতর আখাম্বা বাড়া ঢোকানোর ভয়ে এবং ব্যাথায় এই বাচ্ছা মেয়েগুলো প্রথম দিকে খূব কান্নাকাটি করে অথচ কয়েকটা ঠাপ খাবার পরেই গুদ থেকে রক্ত বেরুনো সত্বেও নারীত্ব লাভ করার আনন্দে প্রেমিক বা বন্ধুর চোদন উপভোগ করতে আরম্ভ করে। bangla choti kahini

অনেক সময় বিবাহিত বয়স্ক লোকেরাও অন্যের বৌ অথবা কোনও কামুকি বিধবাকে পটিয়ে নিয়ে আসে এবং প্রাণ ভরে চোদাচুদি করে।

এই ধরনের বৌয়েরা নিজের স্বামীর চোদনে সন্তুষ্ট হয়না তাই এদের এবং কামুকি বিধবাদের গুদ আগুন হয়ে থাকে এবং এরা নির্লজ্জের মত পা ফাঁক করে শুয়ে পরপুরুষের ঠাপ খেতে ভালবাসে।

কিছু বৌয়েরা সাথে আসা পুরুষের বাড়ায় জাপানি তেল লাগিয়ে ভাল করে মালিশ করে দেয় যাতে তাদের বাড়াটা আরো শক্ত হয়ে তাকে বেশীক্ষণ ধরে চুদতে পারে।

এই ঘরে বেশ কয়েকবার দুটো জোওয়ান ছেলে একটা ছুঁড়িকে নিয়ে এসেছে এবং দরজা বন্ধ করার পর একসাথে মেয়েটার উপর ঝাঁপিয়ে পড়েছে।

এরা সাধারণতঃ পালা করে মেয়েটাকে চুদেছে। এইরকমের মেয়ে অত্যধিক কামুকি হয় এবং দুইখানা ছেলের কাছে পরপর চোদন খেতে এদের কোনও অসুবিধা হয়না।

এই মেয়েগুলোর বিশাল এবং মাংসল পোঁদের দুলুনি দেখলেই বোঝা যায় এরা কি ভীষণ কামুকি।

অনেক ক্ষেত্রে দুটো ছেলে মিলে একটা মেয়ের স্যাণ্ডউইচ বানায় এবং একজন মেয়েটার সামনে থেকে তার গুদে এবং অপর জন পিছন থেকে তার পোঁদের গর্তে একসাথে বাড়া ঢুকিয়ে ঠাপ মারে। এই মেয়েগুলোর পোঁদের গর্তটা বেশ বড় হয় যার ফলে একটা পেল্লাই সাইজের বাড়া ঢুকলেও এদের কোনও কষ্ট হয়না।

আবার অনেক সময় দুটো ছেলে আর দুটো মেয়ে একসাথে এই ঘরের মধ্যেই থাকে এবং একে অপরের সামনেই ন্যাংটো হয়ে জোড়ায় জোড়ায় চোদাচুদি করে এবং তারপর পার্টি বদল করে আবার চোদনে নেমে পড়ে।

আমার মনে হয় কলেজে পড়া টীনএজার মেয়েগুলি সবচেয়ে বেশী কামুকি হয় কারণ তারা ঘরে ঢোকার পর থেকেই সারা দিন ও সারা রাত প্রেমিকের উলঙ্গ চোদন একটানা সহ্য করতে পারে। bangla choti kahini

রিয়ার বালে ভরা গুদ আমাকে আরো হট করে ফেলল

ঘরে ঢোকার পর এই ছেলেমেয়ে গুলোর পেটের ক্ষিদে বোধহয় আর থাকেনা, থাকে শুধু তীব্র কামক্ষুধা, যেটা মেটানোর জন্য এরা ঘন্টার পর ঘন্টা ঠাপ মারতে ও খেতে থাকে। মেয়েটা ছেলেটার বাড়া চুষে এবং ছেলেটা মেয়েটার গুদ চাটা

চোদার জন্য এই ছেলে মেয়েগুলির সবচেয়ে পছন্দের আসন হল মিশানারি, ডগি, কাউগার্ল এবং চামচে আসন, কারণ এই আসনে চোদার সময় খুব সহজেই মেয়টার মাইগুলো টেপা যেতে পারে।

আমার জীবনের গত দুই বছরের অভিজ্ঞতা আপনাদের সামনে তুলে ধরলাম।

হতে পারে, আপনাদের মধ্যে কেউ কম বয়সে বাড়ির লোকের অজান্তে কোনও ছুঁড়ির সাথে এই ঘরে থেকে আমার সামনে উলঙ্গ চোদাচুদি করেছেন অথবা পরিপক্ব বয়সে কোনও সুন্দরী মেয়ের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে আমাকে আপনাদের মধুচন্দ্রিমার শুভমুহুর্তের সাক্ষী হয়ে থাকার সুযোগ দিয়েছেন।

এর পরে যদি আপনি পরস্ত্রী অথবা কামুকি বিধবা কে চোদার ন্য রাজী করাতে পারেন তাহলে তার সাথে আমার ঘরেই আসবেন। আপনাকে আমন্ত্রণ রইল। মেয়েটা ছেলেটার বাড়া চুষে এবং ছেলেটা মেয়েটার গুদ চাটা

bangla choti kahini

Leave a Comment

Discover more from daily choti stories

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading