Bangla Daily Choti bondhur bou cuckold choti আগামী চার বছর বন্ধু আমার বৌকে চুদবে

Bangla choti Kahini

bondhur bou cuckold choti আগামী চার বছর বন্ধু আমার বৌকে চুদবে

বাংলা চটি ইউকে

bangla choti kahini

আমি আরিফ আর আমার বউয়ের নাম আল্পি। আল্পি আর্জেন্টিনার সাপোর্টার আর আমি ব্রাজিল। বিশ্বকাপের ফাইনালে ব্রাজিল আগেই বাদ পড়ায় আমি ফ্রান্স সাপোর্ট করি।

ফাইনালে অঅর্থাৎ গতকাল রাতে তাই আল্পির আনন্দ দেখে কে? আল্পি একটা আকাশি পাড়ের সাদা শারি আর সাদা একটা ছোট্ট বড় গলার গলায় আর পিঠে বড় করে কাটা ব্লাউজ পড়ে আর্জেন্টিনার পতাকার সাথে ম্যাচ করে।

কাল রাতেই আবার আমার পাশের ফ্ল্যাটের বাসিন্দা রবিবএসেছে। খেলা দেখতে। রবি এর বয়স আমার সমান প্রায় ৩০ বছর হবে। আমরা এখন বন্ধু আর ও আর আমি একই কল্রজে লেখাপড়া কিরেছি। bangla choti kahini

মোটামুটি দেখতে কিন্তু স্মার্ট শ্যাম্লা আর লম্বা। উনি একজন এন্টারপ্রেনার। বাবার সম্পদকে ও নিজের যোগ্যতা কাজে লাগিয়ে এখন বড় ব্যবসায়ী, ব্যাংকে প্রায় ৩০-৪০ কোটি টাকা। বিয়ে করেননি এখনো কিন্তু গার্লফ্রেন্ড আছে।

যাই হোক আর্জেন্টিনার সাপোর্টার বলে আল্পিঈ ওনাকে দাওয়াত করে নিয়ে আসে। রাতে খেয়ে দেয়ে খেলা দেখতে বস্লাম। bondhur bou cuckold choti আগামী চার বছর বন্ধু আমার বৌকে চুদবে

টপ বাংলা চটি গল্প – ছোট দুধের এষা মাগীর টাইট গুদ খেলাম

খেলা এখনো শুরু হয়নি, তখন রবি বলে উঠল

আরিফ, চল আজকে খেলাটাকে একটু এক্সাইটিং করি?

কি আর এক্সাইটিং করবি, তোরা তো হারবি?

তুই তো আগেই হেরে গেছিছ, আবার বলছিস হারবি। যদি আম্রা জিতি তাহলে কি হবে বল?

তুই জিতলে যা চাস পাবি,

সত্যি, বলছিস? পড়ে কথা ঘুরাতে পারবি না? ভাবিও কি রাজি?

আল্পি– আমিও তো চাই আর্জেন্টিনা জিতুক, আর জিতলে ওর শাস্তি হিসেবে আপনি যা চাইবেন পাবেন।

তাহলে, শুন, আজ আর্জেন্টিনা এক গোল দিলে আমি আল্পির দুধ টিপব যতক্ষণ সেলিব্রেশন চলবে, আর ফ্রান্স গোল করলে, কাল দুই আমার গার্লফ্রেন্ড এর মাই টিপবি।

আল্পি রাগি র চোখে তাকালো, আর কিছুটা এমন প্রস্তাবে অবাক হল।

রবি, দেখ, আগেই কথা ফাইনাল হয়ে গেছে, তাই এখন আর পেছনে ফেরার সুযোগ নেই, আর পেছনে ফিরতে চাস তো কাপুরুষের মতো নাকে খত দিয়ে ক্ষমা চা পা ধরে। আর বিশ্বাস থাকলে বাপের ব্যাটা হলে খেলাটা খেল।

কথাগুলো আল্পির ইগোতে লাগল। আল্পি বল্ল

বেশ, কিন্তু আমার স্বামী আপনার গার্লফ্রেন্ড এর সাথে কিছু করবে না bangla choti kahini

তাহলে কি উপায়? আচ্ছা ঠিকাছে, আমি এমন একটা অফার দিব যাতে আমরা কেউ না হারি আর আমার রিস্কটা বাড়িয়ে দিচ্ছি।প্লিজ দেখ এটাকে মজার ছলে নে, তোরা আধুনিক যুগের স্বামী স্ত্রী। একটু স্পোর্টিং এটিচিউড রাখ
আচ্ছা,যা বল তোর প্রস্তাব

দাড়া একটু বলে রবি ওর ফ্ল্যাট থেকে এজাতা চেক বই নিয়ে আসে, এতে সাইন করে আর ০০০০ লিখে, আগের মতই যদি আর্জেন্টিনা গোল করে তাহলে bondhur bou cuckold choti আগামী চার বছর বন্ধু আমার বৌকে চুদবে

আমি আল্পির মাই টিপব বা চুমু খাব যতক্ষন সেলিব্রেশন চলে আর ফ্রান্স গোল করলে তুই একটা শূন্য বসিয়ে নিবি তবে টাই ব্রেকার বাদ দিয়ে তবে প্রতি টাই ব্রেকার গোলের জন্য তুই ০০০০ এর আগে যত গোল হবে তাই লিখে দিবি।

আর টাইব্রেকার এ না গেলে ১ লিখবি। এই আর যেই জিতুক না কেন ফ্রান্সের গোল যত হবে তত টাকা তুই পাবি, আর ফ্রান্স জিতলে এইটাকার পাশাপাশি তোদের জন্য একটা হানিমুন ট্রিপ।

আমার ছেলে আমার ভেতরে ওর গরম বীর্য ঢেলে দিলো

আর যদি আর্জেন্টিনা জিতে তাহলে আমি আল্পিকে আর্জেন্টিনার প্রতি গোলের জন্য একবার করে সেক্স করব এমনকি টাইব্রেকারে এর গোল যোগ করে। তো রাজি তো?

আমি রাজি

খেলা শুরু হল, রবি আল্পিকে ওর পাশে বস্তে বল্ল।

আলপি জানতে চাইল কেন

রবি, কাছে না বস্লে গোল হলে মাই টিপব কি করে?

বলেই নিজের দিকে আল্পিকে টেনে বসল। bangla choti kahini

আল্পি পরল দোটানায়, আর্জেন্টিনা জিতলে রবির সাথে শুতে হবে আর হারলে মেসির বিশ্বকাপ জিতা হবে না।

খেলার ২৩ মিনিটে পেনাল্টি থেকে মেসির গোল, রবি সাথে আল্পিকে জড়িয়ে ধরে মাই টিপা আর লিপকিস করা শ্য্রু কিরে, উত্তেজনায় আল্পিও রবির কিসে সাড়া দেয়, কিন্তু পড়ে আবার স্বাভাবিক হয়ে যায়।

আমার তখন মাথায় হাত। একগটু পড়েই আবার গোল, ডি মারিয়ার, আবার রবি আল্পির দুধ টিপা আর ফ্রেঞ্চ কিস করা শুরু করে। আলপি এবার স্বাভাবিক ভাবেই নেয় এটাকে।

এর পর ৮০ মিনিটে গিয়ে ফ্রান্সের গোল,আমি সংগে সংগে ০ যোগ করি, দুই মিনিট পর আবার গোল, আবার আরেক টা ০,, দশ লাখ টাকা গেল রবির। bondhur bou cuckold choti আগামী চার বছর বন্ধু আমার বৌকে চুদবে

আর জিততেও না পারে, রুমে এবার থমথমে অবস্থা, আর আলপীও চিন্তিত আর্জেন্টিনার ম্যাচ জিতা নিয়ে।

ফুল টাইম এর পর আবার আর্জেন্টিনার গোল এবার আল্পি নিজ থেকেই রবির হাত ওর ব্লাউজের ভেতর ঢুকিয়ে মাই টিপ্তে দিল আর ওর মুখে জীভ ঢুকিয়ে দেয় আনন্দে।

রবি আতেশ করে আলপির দুধের বোটা ধরে মাই টিপ্তে টপ্তে গভীর চুমু খেতে থাকে, চলে প্রায় দু মিনিট,। ১১৭ মিনিটে আবার এম্বাপএর গোল, রবির ১ কোটি টাকা চলে গেল।

রবির মাথায় হাত। এবার যদি হারে ১ কোটি টাকা ১০ কোটিতে যাবে আর আল্পিকে চোদাও হবে না। যাই হোক টাই ব্রেকার এ গেল।

এম্বাপ্পের গোল, টাকা হল ২ কোটি, এরপর মেসির গোল, আলপি আর রবির চুমু, এরপর আর্জেন্টিনার ৪ গোল এর পর রবি আল্পিকে সোফায় শুইয়ে আচল সড়িয়ে দুই হাতে দুই মাই ধরে ধলাই মলাইবকরা শুরু করে আর আল্পিও এতক্ষণের কর্মকান্ডে উত্তেজিত ছিল আর কোন বাধা না দিয়ে মাই টিপ্তে দেয়,আর ওর ও আনন্দ লাগছে যে মেসি কাপ পেল, তাই বাধা দেয় না।

কাজের লোক পা দুটো ছড়িয়ে দিয়ে ঠাপ মারতে লাগলো

আমি চেক বইয়ে ০ গুলোর সামনে ৩ বসিয়ে ৩ কোটি করে, নিচে লিখে ফেলি three crores only.

আর ঔদিকে রবি তিন কোটির খেসারত হিসেবে আমার ফর্সা, কিয়ারা আদ্ভানির মত সুন্দরী, ৩৪-৩০-৩৬ দেহের লঠাসা বউকে চুদার সুযোগ পেল। bangla choti kahini

রবি ফর ফর করে আলপির ব্লাউজের বোতাম ছিড়ে মাইগুলি মুক্ত কিরে নিল।

ব্রা না পড়ায়, মাই গুলী মুক্ত আর ভর্তার মত করে টিপ্ল প্রায় ৫ মিনিট, এর পর আল্পির উপর শুয়ে আল্পির ঠোঁটে চুমু খেতে খেতে মুখে জীভ ঢুকিয়ে চুষতে থাকে,চার আল্পিও সাড়া দেয়।

রবি আলপির দুধের বোটা ধরে টিপে, একটু পর রবি আল্পির গলায় চুমু খেতে খেতে কাধে চুমু খেতে খেতে নামে আল্পির মাইয়ের উপর।

মাইয়ের উপর প্রতিটি অংশে চুমু খেয়ে লাভ বাইট ফেলে প্রায় ২০ টির মত, জীভ ঘুরিয়ে ঘুরিয়ে চেটে সর্বশেষ আক্রমণ করে মাইয়ের বোটায়, আলপি আহহহ, করে শিৎকার দেয়।

এর পর পালা করে এক মাই টিপে অন্যটা চুষে। ১০ মিনিট মাই টিপার পর আল্পির নাভি পেট হয়ে ছায়ায় আসে। শাড়ি খুলে ছায়া খুলে দেখে গুদ জব্জব করছে।

আল্পিকে পুরু নেংটা করে দু পায়ের মাঝে মাথা গুজে গুদ চোষা শুরু করে।আর হাত বাড়িয়ে মাই টিপ্টে থাকে। মাঝে মাঝে এসে মাই চোষে আর চুমু খায় এভাবে ১৫ মিনিট চলে এবার আলপি নিজ থেকে রবির বাড়া মুখে নিয়ে ব্লোজব দেয়া শুরু করে। আর রবি আল্পুর মাই টিপে। bondhur bou cuckold choti আগামী চার বছর বন্ধু আমার বৌকে চুদবে

ব্লোজব এর পর রবি আল্পিকে কোলে করে বেড রুমে নিয়ে যায়, আর বিছানায় ফেলে, দু পা ফাক করে নিজের ৭ ইঞ্চি ধোন ড়া আল্পির গুদে ঢুকিয়ে দেয়। আল্পি আগে থেকএউ গুদ পরিস্কার রেখেছিল, কিথা ছিল আজ ফাইনাল দেখে ওকে চুদব, কিন্তু চুদছে রবি। আমিও বেড্রুমে গিয়ে সোফায় বসে দেখছি ওদের চুদাচুদি।

রবির বড় ধোনের ঠাপে আল্পি মাই গুলো সামনে পেছেনে লাফাচ্চে। আর রবি তখনি হাত বাড়িয়ে মাইদুটো ধরে আচ্ছা করে বোটা সমেত টিপে দিচ্ছে। আল্পির আহহহহহ, উহহহহহ উম্মম্মম্মম্ম শিৎকার এ রুমে ভরে গেল।

এরপির পজিশন চেঞ্জ করে আল্পিকে আমার দিকে মুখ করিয়ে ডগিতে চুদল ৫ মিনিট, ডগিতে আল্পির মাইয়ের লাফালাফি দেখে যে কি সুন্দর লাগছিল।

এর পর রবি শুয়ে পরল আল্পির পেছনে। ওর মাই দুটি হাতে নিয়ে পাছার পেছন দিয়ে গুদে ধোন দিল, আর চুদতে শুরু করল। আল্পি ঘার ঘুরিয়ে রবির মুখে জীভ ঢুকিয়ে চুষতে লাগ্ল।

রবি আমার বউকে চুদতে চুদতে বউয়ের লালা খেলে আর আমার বউ রবির লালা।মাঝে মাঝেই রবি মাই গুলোকে চুষে নিপল মুখে নিয়ে কামড়ে দিল। আল্পি সুখে ককিয়ে উঠছে বার, আহহহ, আয়ায়ায়ায়ায়ায়ায়ায়ায়া, উম্মম্মম্মম শিৎকার। উফফফফফফ। bangla choti kahini

শেষমেশ ৫ মিনিট মিশনারি পজিশান এ আল্পি ২ মিনিট চূদে মীট ২০ মিনিটের মত চুদার পির আল্পির গুদেই মাল ঢাল্ল আর আল্পিও এর মধ্যে দু বার জল খসিয়েছে।

ওরা দুজন জড়িয়ে রইল ৫ মিনিট। পাচ মিনিট পর ওরা জড়িয়ে ধরে কিস করা শুরু করল, কুস চল্ল ২ মিনিট প্রায়। রবি আলউর মাই আর আল্পি রবির বাড়া ধরে নারাচারা শুরু করল। আলপি তখন আমাকে বল্ল

যাও, দেখলেনা রবি আমার গুদ ভরে দিল, এক পাতা পিল নিয়ে আস। আমি পিল আনতে বেড়িয়ে পিড়লাম, রাত ১ঃ৩০ বাজে, মেসির হাতে কাপ উঠে গেল, আর চারদিকে আতশবাজি আর শোডাউন চলছে।

আর আমার বউ আর রবি চুদাচুদি কিরে উদ্যাপন করছে। আমি একটা ৭upখেয়ে বাসায় গিয়ে দেখে ওরা আবার চুদাচুদি শুরু করেছে। নিয়ম অনুসারে ওরা ৩ বার চুদাচুদি না টাই ব্রেকার নিয়ে ৭ বার চুদাচুদি করবে।

রাতে গেশত রুমে ঘুমালাম। আজানের সময়ো ঐ রুম থেকে আওয়াজ আসছে। সকালে ঘুম থেকে উঠে দেখি ওরা নেংটা হয়ে একে অন্যকে জড়িয়ে ঘুমিয়ে আছে। bondhur bou cuckold choti আগামী চার বছর বন্ধু আমার বৌকে চুদবে

আমি নাস্তা আনতে বাইরে গেলাম, বাজার করে এসে দেখি আমার বউ রবির উপর বসে লাফাচ্ছে আর রবি ওর মাই কগাচ্ছে। একটু পর দুজন বাথ্রুমে গিয়ে আলপি একটা কালো ব্যাক্লেস বড় গলার শাড়ি ব্লাউজ পড়ল। আর রবি এক্টা হাফপ্যান্ট। আমারা নাস্তা করলাম।

কি গো কয়বার হল তোমাদের?

bou choda gorom choti শাশুড়ির সামনে বৌকে চোদার পানু

আলপি- ৪ বার, আর শোনো আজ দুপুরে আর রাতেও বাইরে থেকে খাবার এনো, আর দু প্যাকেট কন্ডম। আরো তো তিন বার চুদাচুদি বাকি। রবি ভাই আজ অফিস করবে না আমাকে চুদবে বলে। দুপুরে একবার চুদে আমারা ফহুমাবো আর রাতেও রবির সাথে চুদাচুদি করব। bangla choti kahini

রবি তঝন মিটিমিটি হাসছে আর বল্ল

চল, এখন খেয়ে দেয়ে তোর ৩ কোটি টা। কা বুঝিয়ে দেই।

একটু আগেই তিন কোটি টাকা বুজগে পেলাম, আর বাইরে থেকে কাচ্চি নিলাম আর এক বক্স কন্ডম। আর টাকা গুলো পেয়ে এতটাই খুশি হলাম যে রবি আমারে রাজি করিয়ে নিল যে এই বক্স কন্ডম ও আল্পিকে চুদার জন্য ব্যবহার করবে।

আমি তখন বুঝতে পারিনি, এখন বুঝতে পারছি, খুলে দেখি ৫০ প্যাকেট মানে ১৫০ টি কন্ডম তখন অগত্যা ওকে আগামী বিশ্বকাও পপর্যন্ত চীদার অনুমতি দিয়ে দিলাম আর ও খুশিতে দিল ওর গাড়ির চাবি। bangla choti kahini

এখন বাজে ২টা ১৯/১২/২০২২। লাঞ্চ শেষ। রবি আমার বউ আল্পিকে নিয়ে বেড্রুমে যাচ্ছে চুদবে বলে, আগামী ২০২৬ পর্যন্ত এম্ন করে মাঝে মাঝেই চুদবে। bondhur bou cuckold choti আগামী চার বছর বন্ধু আমার বৌকে চুদবে

Leave a Comment