Bangla Daily Choti family incest শাওন আম্মুর ভোদায় মুখ দিয়ে চুষতে লাগল

Bangla choti Kahini

family incest শাওন আম্মুর ভোদায় মুখ দিয়ে চুষতে লাগল

বাংলা চটি ইউকে

dailychotigolpo

আজকাল আমার স্বামী অনেক ব্যস্ত থাকে অফিসের কাজে। ঘুম থেকে উঠে একবার ঠাপিয়ে গোসল করে অফিসে যায়, রাতে এসে গোসল করে খেয়ে দেয়ে আবার ঠাপিয়ে ঘুমিয়ে পড়ে।

এভাবে লাইফটা একটু একঘেয়ে হয়ে যায়। তাই ভাবলাম গ্রামের বাড়ি গিয়ে কিছুদিন বেড়িয়ে আসি। আমারা ছিলাম তিন বোন।

আমি বড়, মেজ বোন ভার্সিটিতে পড়ে, আর ছোট বোন ক্লাস এইটে পড়ে। বোনদের ভার্সিটি ও স্কুল খোলা থাকায় আমি আর আম্মু ই দুই দিনের জন্য বাড়ি যাব বলে রওনা হলাম। dailychotigolpo

আমাদের বাড়ি ছিল ফরিদপুরে। তাই ফেরী পার হয়ে যেতে হতো এবং ফেরী ঘাটে অনেক সময় লাগতো।

আমার স্বামী অফিসে যাওয়ার পথে আমাদের বাসা থেকে আম্মুকে তুলে নেয় এবং তাকে অফিসে নামিয়ে দিয়ে ড্রাইভার আমাদের নিয়ে ফরিদপুরে রওনা হয়। কিন্তু ফেরী ঘাটে গিয়ে দেখি অনেক জ্যাম।

xxx panu kahini মেসো আমার চুলের মুঠি ধরে বাড়া খাওয়ালো

কারণ সবগুলা ঘাট বন্ধ, শুধু একটা ঘাটে ফেরী ভিড়ছে।

জানতে পারলাম পাড় হতে প্রায় ৭/৮ ঘণ্টা লেগে যাবে।

তাই আমরা বাসায় ব্যাক করার সিদ্ধান্ত নিলাম। ভাবলাম ছোট বোন গুলা না আসা পর্যন্ত আম্মুর সাথেই থাকবো। আম্মুর শরীর টাও খুব বেশী ভাল না। মেজাজ সবসময় খিটখিটে থাকে। আম্মুর বয়স ৩৮।

অনেক অল্প বয়সে বিয়ে হয়। আব্বুর বয়স ৬০। তার আবার অনেক দ্রুতই ডায়াবেটিস হয়েছিল।

বুঝতে পারতাম যে আম্মুর শরীরের ক্ষুধা মিটতো না, তাই মেজাজ এমন হয়ে গেছে। তাই আমি চেষ্টা করি আম্মুকে একটু সময় দিতে। যাই হোক, বাসায় ঢুকলাম। বাসার সবার কাছে দরজার লকের ডুপ্লিকেট চাবি আছে।

তা দিয়ে দরজা খুলে ভিতরে ঢুকেই কেমন একটা আওয়াজ পেলাম। আমার সাথে আম্মুর চোখাচোখি হল এবং দুজনেই একটু বিব্রত বোধ করলাম। কারণ, এইটা কিসের শব্দ বুঝতে বাকি রইল না। পরক্ষণেই আরো জোড়ে শব্দ হতে লাগলো ঠাশ… ঠাশ… থাপাস… থাপাস… family incest শাওন আম্মুর ভোদায় মুখ দিয়ে চুষতে লাগল

– ও মাগো… চুদে চুদে মেরে ফেললো গো… আহ… আহ… আ… আ… ও…

এমন আওয়াজ চলতেই লাগলো। dailychotigolpo

আমার মেজ বোনের নাম সুপ্তি।

এই বয়সী মেয়েদের তুলনায় একটু বেশীই কামুক।

ভাবলাম বাসা খালি পেয়ে ওর বয়ফ্রেণ্ডকে চোদানোর জন্য এনেছে। তারপরও কেমন একটা কৌতুহল কাজ করছে।

বেডরুমের দরজাও দেখতে পারছি অর্ধেক খোলা। চোদার আওয়াজে আমার গুদে জল আসতে শুরু করল। আম্মুও একটু কেমন জানি করছে। তারও তো উপোসী ভরা যৌবন।

আবার সুপ্তির খিস্তি শুরু হল- – ওরে বাইনচোদ, জোড়ে ঠাপা। আমার গুদ ছিড়ে ফেল। আমার বয়ফ্রেণ্ড তো আর ঢুকার আগেই মাল ছেড়ে দেয়।

তুই আমাকে চুদে চুদে মেরে ফেল। আমার সব তোকে দিলাম। তুই শুধু আমাকে চুদে সুখ দে। আমার গুদের কুটকুটানি মিটিয়ে দে। আহ… আহ… ওহ…. ফাক… ফাক মি হার্ডার… ফাক মাই টাইট পুসি… ওহ

এবার আর কৌতুহল চাপিয়ে রাখতে না পেরে আস্তে আস্তে বেডরুমের দিকে এগিয়ে যাই। আম্মুও আমার পিছনে। সুপ্তির চিৎকার আরো বেড়েছে- ও মা গো। dailychotigolpo

তোমার ভাতারকে বল দেইখা যাইতে কেমনে ঠাপাইতে হয়। দেখ দেখ তোমার জামাই কি চোদা চুদতে পারে। আমার ভোদায় আগুন ধরাইয়া দিছে।

kochi gud mara পাশের বাড়ির কচি মেয়েকে চুদে বুড়ো লোক

ও আপু, তুমি একা একা এমন মজার চোদা খাও। আগে তো আমাকে ছাড়া মজার কিছু খাইতা না। তোমার ভাতারের এত মজার ঠাপ কেনো খাইতে দাও না family incest শাওন আম্মুর ভোদায় মুখ দিয়ে চুষতে লাগল

এই শুনতে শুনতে আমি আর আম্মু বেডরুমের দরজায় চলে আসি।

ততক্ষণে ঘটনা কি হয়েছে বুঝার আর বাকি নেই। দেখি সুপ্তি উপুর হয়ে বালিশে মুখ গুজে পাছাটা উচু করে ডগি স্টাইলে শুয়ে আছে আর শাওন খাটের সাইডে দাঁড়িয়ে সুপ্তির পাছার দাবনা খামছে ধরে চটকাচ্ছে আর ওর ভোদা চুদে ফালা ফালা করছে।

সারা ঘরে পচ পচ ফ্যাচ ফ্যাচ থপাস থপাস শব্দ হচ্ছে। আমি বুঝতে পারছিনা আমার কি করা উচিত।

আম্মু দেখি দরজার চৌকাঠে হেলান দিয়ে হাত দিয়ে কাপড়ের উপর দিয়েই তলপেটের নিচে ঘষছে। আম্মুর জন্য খুব মায়া হলো। বুঝতে পারছি আম্মুর শরীর জেগে উঠেছে।

আমার প্রথমে খুব রাগ হয়েছিল, কিন্তু এখন দেখছি আমার বোন খুব সুখ পাচ্ছে। আর আম্মুর শরীরের ক্ষুধা মিটানোর সুন্দর একটা সুযোগ চলে এসেছে। তাই আর রাগ করতে পারলাম না। আমি আস্তে আস্তে দরজা দিয়ে ভিতরে ঢুকলাম।

আম্মু দেখি দাঁড়িয়ে জোড়ে জোড়ে ঘষেই চলছে। আম্মুকে ইশারায় আসতে বললাম। আম্মু কেমন জানি সম্মোহিতের মত হয়ে গেছে। আমার পাশে চলে এলো। শাওনের পাশে এসে আম্মুকে জিজ্ঞাস করলাম- – আম্মু, করবা?

(ওরা দুজনেই হঠাত আমাদের দেখে চমকে উঠল এবং চোদাচুদি থামিয়ে খাটে মাথা নিচু করে বসল)

আম্মু চলে যেতে চাইলো। আমি আম্মুর হাত ধরে আবার বললাম– আম্মু, তুমি চাইলে করতে পারো। আমি তোমার মনের অবস্থা বুঝি। dailychotigolpo

তখন সুপ্তিও বলে উঠল– আম্মু, রাজি হয়ে যাও না। আমরা সবাই একসাথে করি।

তোমরা থাকো, আমি যাই।

আম্মু, শুধু শুধু নিজেকে কষ্ট দিয়ে কি হবে? লজ্জার কিছু নাই। শাওন তো আর বাইরের কেউ না।

তোর সাথে যে অন্যায় হবে।

আমিই তো বলছি। family incest শাওন আম্মুর ভোদায় মুখ দিয়ে চুষতে লাগল

এই কথা বলা মাত্রই আম্মু শাওনের পাশে বসে ওর ৮ ইঞ্চি ধোনটা ধরে খেচতে লাগলো।

আর সুপ্তি বলতে লাগলো- আপু দেখো ওখানে এখনো আমারটা লেগে আছে। এইটা শুনেই আম্মু সুপ্তির রসে ভেজা ধোনটা মুখে নিয়ে চুষতে লাগলো।

আমি বুঝতে পারলাম শাওন একটু আনইজি ফিল করছে। আমি সুপ্তিকে বললাম চলো আমরা ওই রুমে যাই।

ও বললো- মানে কি? আজকে আমি জিজুকে ছাড়ছিনা। বলে ও শাওনকে কিস করতে লাগলো।

mom choti আনু কাকা জোরে জোরে ঠাপ মারছে মার গুদে

আমি আম্মুর পাশে গিয়ে শাওনের একটা হাত এনে আম্মুর মাইয়ের উপর ধরিয়ে দিলাম। আর আস্তে আস্তে আম্মুর জামা আর সালোয়ার খুলে দিলাম। আম্মু শুধু ব্রা আর প্যাণ্টি পড়া এখন। শা

ওন এবার আম্মুকে কোলে তুলে চিত করে শোয়াল। আমি ওকে বললাম- বাবু, আজকে তোমার লাইফের বেস্ট চোদাটা আম্মুকে দাও। তোমার বেস্ট পারফরম্যান্স দেখতে চাই।

সুপ্তি বলে উঠল- কিন্তু আপু ও তো আমাকে প্রায় ২০ মিনিট করল। ও আর কত পারবে? আমার কাছে একটা ঔষধ আছে। ওকে দেই? dailychotigolpo

আগেই বলেছিলাম না ও একটু বেশিই কামুক। আমি ইশারায় দিতে বললাম। ও ওর ব্যাগ থেকে এনে শাওনকে খাইয়ে দিল। ওদিকে শাওন আম্মুর মাই নিয়ে খেলছে। দুধ খাচ্ছে। বোটা গুলা কামড়াচ্ছে আর আম্মু গোঙাচ্ছে।

শাওন আম্মুর ব্রাটা টেনে খুলে আম্মুর পাশে শুয়ে দুধ খাচ্ছে আর হাত দিয়ে প্যাণ্টিটা টেনে খুলে ভোদাটা ঘষতে লাগলো। আম্মু দুই পা ফাক করে দিল। আম্মুর ভোদা দেখি আমার টার চেয়েও সংকীর্ণ। ভোদার কোকড়ানো বালগুলি রসে জবজবে হয়ে লেপ্টে আছে।

শাওন আম্মুকে বললো — আম্মু, ভালো লাগছে?

চোদ বাবা। আর পারছি না।

ভোদাটা চুষে দেই আম্মু?

মাদারচোদ, আমার ভোদায় আগুন ধরে গেছে। তোমার ধোনটা ভরে চোদ না।

শাওন আম্মুর ভোদায় মুখ দিয়ে চুষতে লাগল। আম্মু তখন পাগল করা শীতকার দিতে লাগল। ওহ… মা… ও… দাও দাও… উফফ… আরো ভিতরে… আরো… আর একটু উপরে… আহ… আহ… উহ… হ্যা… হ্যা…. উফ… এইখানে…. আহ… আহ…. ওহ…. ওহ…. জোড়ে…. অহ…. গেল… ও… ও family incest শাওন আম্মুর ভোদায় মুখ দিয়ে চুষতে লাগল

সুপ্তি হঠাত করে আমাকে জড়িয়ে ধরে আমার ঠোট চুষতে লাগল।

আমি একটু ভ্যাবাচ্যাকা খেয়ে গেলাম।

ও বলল- – আপু, শুধু তুমি জামা পড়ে আছো।

আমি পড়া ই থাকবো। dailychotigolpo

না আপু, খোল।

আজব, আমি জামা খুলে কি করবো?

আপু, আমি তোমার দুধ খাব।

এই বলে সুপ্তি আমার জামা, ব্রা, সালোয়ার, প্যাণ্টি নিমিষেই সব খুলে দিয়ে পুরা ল্যাংটা করে দিল।

তারপর বলল, আপু চল আমরা আম্মুর দুধ খাই।

শাওন আম্মুর ভোদা খাওয়া শেষ করে আম্মুর পা দুইটা কাধে নিয়ে ভোদায় ধোনটা সেট করে ঠাপ দিবে এমন সময় আমি আর সুপ্তি আম্মুর দুই দুধের বোটা মুখে নিয়ে কামড়ানো শুরু করি।

bangla choti khala খালার পাছার ছিদ্রে ছেপ দিয়ে চুদলাম

আম্মুর কোমড় উপরের দিকে বেকে যায় আর শাওন তার আখাম্বা বাড়াটা পকাত করে ঢুকিয়ে দেয়। দিয়ে শুরু করে ঠাপানো।

ওর ঠাপানোর একটা রিদম আছে। ও ৫ টা ঠাপ আস্তে মারে, তারপরের ৩ টা জোড়ে। এমন করে- পচ পচ পচ পচ পচ থপাস থপাস থপাস… ওর চোদার রিদমের সাথে তাল মিলিয়ে সুপ্তি আমার দুধ টিপতে লাগল।

আমিও ওর দুধ টিপতে লাগলাম আর আম্মুর দুধ খেতে লাগলাম। শাওন আমাদের সরে যেতে ইশারা করল। আমরা সাইড হলাম আর শাওন দুই হাতে আম্মুর দুই দুধ ধরে টিপতে টিপতে চুদতে লাগল।

এদিকে সুপ্তি মাগি বায়না ধরেছে আমার ভোদা খাবে। আস্তে আস্তে আংগুল দিয়ে একটু খোচা দিয়ে আমার সেক্স উঠাইয়া দিল।

পরে মাগী আমার মুখে ওর ভিজা ভোদাটা ঠেসে ধরে আমার ভোদাটা চুষতে লাগলো। মাগীর ভোদা দিয়ে কলকল করে রস ঝড়ছে। এবার আমি ওকে নিচে শুইয়ে ওর ভোদায় দুইটা আংগুল ভরে দিয়ে জিভ দিয়ে ওর ক্লিটটা চুষতে থাকি।

ও ওহ… ওহ… আহ… ওরে আপুরে… মরে গেলাম রে… বলে কোমড় তুলে তুলে তড়পাতে লাগলো। এইগুলা দেখে আম্মু শাওন কে বলল সুপ্তি মাগীটার কষ্ট হচ্ছে, ওকে একটু চুদে দাও। dailychotigolpo

শাওন আম্মুর উপরে থেকেই সুপ্তিকে টেনে আম্মুর উপরে শুইয়ে দিল আর ওর হা হয়ে থাকা ভোদায় ওর শক্ত, আখাম্বা বাড়াটা ভরে রাম ঠাপ মারতে লাগলো। family incest শাওন আম্মুর ভোদায় মুখ দিয়ে চুষতে লাগল

আমি আম্মুকে জিজ্ঞেস করলাম কেমন লাগছে? আম্মু বলল, চোদানোতে যে এত মজা তোর জামাইর চোদা না খেলে কোনদিন জানতামই না। এই বলে আম্মু আমার দুধ ধরে টিপতে লাগল। আমি আস্তে আস্তে ভোদায় ফিংগারিং করতে লাগলাম।

আম্মু দেখে বলল, শাওন কি তোকে প্রতিদিন এইভাবে চোদে?

আমি বললাম, প্রতিদিন রাতে আর সকালে দুইবার চোদে। তাও বিভিন্ন স্টাইলে।

আম্মু বলল, সুপ্তিকে প্রথমে যেভাবে চুদছিল আমি তেমন করে একটু করতে চাই।

কি করতে চাও?

ইস, বুঝিস না?

না, পরিষ্কার করে বল।

তোর জামাইর চোদা খেতে চাই। ঠিক আছে। সুপ্তির জল টা খসিয়েই তোমাকে আবার চুদবে।

আমি আস্তে করে আম্মুর মুখের উপরে বসি আর আম্মু আমার ভোদাটা চুষতে থাকে। শাওন এবার পুরা সেটাপ চেঞ্জ করে ফেলে। ও আম্মুকে ডগি স্টাইলে সেট করে সুপ্তিকে আম্মুর কোমড়ের উপরে ডগি স্টাইলে সেট করে।

তারপর আম্মুর পাছার দাবনা গুলায় জোড়ে জোড়ে থাপ্পড় মেরে পিছন থেকে ঠাটানো ল্যাওড়াটা আম্মুর গুদে ভরে ঠাপাতে থাকে আর সুপ্তির পাছা দুইটা চটকাতে থাকে। হঠাত করে আমার ভোদাটা খাবলে ধরে।

আম্মুকে কুকুরচোদা করছে, বাম হাতে সুপ্তির পাছার দাবনা আর পোদ টিপছে আর ডান হাতে আমার গুদ খামছে ধরে পড়পড় করে ৩ টা আংগুল ঢুকিয়ে জোড়ে জোড়ে ২৫/৩০ টা খেচা দিয়ে আমার জল খসিয়ে দিল।

আমার জল খসার পর আমার ভোদা থেকে খাবলা দিয়ে রস নিয়ে সুপ্তির আর আম্মুর পোদের ফুটায় লাগালো। দুজনেই পুটকির ফুটায় গরম রসের ছোয়া পেয়ে উফ… করে উঠল। family incest শাওন আম্মুর ভোদায় মুখ দিয়ে চুষতে লাগল

তারপর শাওন দি হাতের বৃদ্ধাঙ্গুলি দিয়ে সুপ্তি আর আম্মুর পোদের ফুটা চুদতে লাগল। সুপ্তি আর টিকতে না পেরে কলকল করে জল খসিয়ে আম্মুর উপর থেকে নেমে হাত পা ছেড়ে শুয়ে পড়লো।

বেচারি, কচি গুদ নিয়ে আসছে আমার চোদনবাজ স্বামীর চোদা খাইতে। একদিনের চোদনে ওর ভোদা ঢিলা কইরা ফেলছে আমার বাইনচোদ ভাতার। শাওন এখন আম্মুর কোমড় ধরে সমানে ঠাপাচ্ছে।

আম্মু সারা শরীর ঝাকিয়ে দিয়ে নিস্তেজ হয়ে পড়ল। আমি বুঝলাম শাওনের ক্ষ্যাপা ল্যাওড়ার ঠাপ এখন আমাকেই খেতে হবে। আমি জানি কিভাবে ওর মাল খসাতে হবে। ও আমাকে চিত করে শুইয়ে শুরু করল চোদা।

আমি সুপ্তি কে টেনে ওকে কানে কানে বলে দিলাম কি করতে হবে। ও উঠে এসে পিছন থেকে শাওনের বিচিগুলা চুষতে লাগলো। শাওন গো গো করে গোংগাতে লাগল। আম্মু একটু ভয় পেল। আমি বুঝিয়ে বললাম যে ঔষধ খাওয়ার কারণে ওর মাল আউট হচ্ছে না। dailychotigolpo

আম্মু তখন ওর মুখের সামনে ভোদাটা চিতিয়ে ধরল আর খিস্তি দিতে থাকল-শাওন, আমাকে চুদে কেমন লাগলো? আমার দুধগুলা আবার খাবা?

সুমির ভোদার চেয়ে আমার ভোদা কত টাইট দেখেছো?

আমার টাইট ভোদাটা আবার চোদবা?

শাওন, তুমি কি আমার পুটকু চুদতে চাও? আর একদিন তোমাকে আমার পুটকি চুদতে দিব। আমার ভোদা দিয়ে তোমার ল্যাওড়াটা কামড়ে খেয়ে ফেলব।

শাওনের উত্তেজনা তখন চরমে। আমি আর থাকতে না পেরে কাটা মরগির মত লাফাতে লাফাতে জল খসিয়ে দিলাম। আর নিতে পারছি না ওর গরম ধোনটা। আম্মু বুঝতে পেরে আমাকে সরিয়ে দিয়ে নিজে ওর নিচে শুয়ে পড়ল।

ও তার বেস্ট ঠাপগুলা দিচ্ছে। আম্মুর পাকা ভোদাও মনে হয় ছিড়ে যাবে। আম্মু চিত হয়ে শাওনের ঠাপ খাচ্ছে। ওর ধোন আগুনের মত গরম হয়ে গেছে।

Bangla Panu Golpo আমি আপনার ননদকে ১৭ বার চুদেছি

আমি এখন সুপ্তি কাছে এসে পিছন থেকে ওর বিচি চুষতে চুষতে পুটকির ফুটায় জিভ ভরে দিলাম। আমি জানি এইটা শাওনের সবচেয়ে স্পর্শকাতর যায়গা। আম্মুর গুদের ফেনা হাতে নিয়ে শাওনের পুটকির ফুটাটা ভিজিয়ে আমি একটা আংগুল ভরে দিলাম।

আমার দেখদেখি সুপ্তিও একটা আংগুল ভরে দিয়ে দুজনে একসাথে শাওনের পুটকি চুদতে থাকলাম।

ওর ঠাপের গতি বেরে গেল। সুপ্তি উঠে গেল, আম্মু আবারো কোমড় ঝাকিয়ে নিথর হয়ে গেল।

সুপ্তি শাওনের ধোনটা মুখে নিয়ে চুষতে লাগল, এক হাত দিয়ে ধোন খেচতে লাগল, আর এক হাত দিয়ে বিচি চটকাতে চটকাতে পুটকিতে আংগুল ভরে দিল। dailychotigolpo

শাওন ছিড়িক ছিড়িক করে মাল ছিটিয়ে সুপ্তির মুখ ভরে দিল।

সুপ্তি শাওনের ধোনটা পরম যত্নে চুষে চুষে খেল। এরপর সবাই একসংগে ল্যাংটা হয়ে কিছুক্ষণ শুয়ে থেকে গোসল করে নিলাম। তারপর থেকে প্রায়ই আম্মু শাওনকে চোদার জন্য ডাকে। সুপ্তিও সুযোগ পেলে শাওনের চোদা খেতে ছাড়ে না। family incest শাওন আম্মুর ভোদায় মুখ দিয়ে চুষতে লাগল

Leave a Comment