Bangla Daily Choti Part 1 আমি যেন মাই ও গুদের শোরুমে এসেছি

Bangla choti Kahini

Part 1 আমি যেন মাই ও গুদের শোরুমে এসেছি

newchotiorg

তখন আমার বয়স প্রায় পঁচিশ বছর। একটা ছোট শহরে স্কুল শিক্ষকের চাকরি করছি। ঐ সময় আমার বিয়েও হয়নি।

আমার দাদা, বৌদি ও আমার ছোট্ট ভাইঝি কলিকাতায় বসবাস করত। দাদা একটা প্রাইভেট ফার্মে ভাল চাকরি করে।

বাচ্ছা মেয়েটির বয়স সবে তিন বছর, তাও শহরের আবহাওয়ায় মানুষ করার জন্য বাচ্ছাটিকে বাড়ি থেকে বেশ একটু দুরে একটা শিশুদের স্কুলে ভর্তি করিয়েছিল। newchotiorg

স্কুলের সময় সকাল দশটা থেকে দুপুর একটা। যেহেতু ঐ সময় দাদা কাজে বেরিয়ে যায় তাই বৌদিই বাচ্ছাটিকে স্কুলে দিয়ে এবং স্কুল শেষে বাড়ি নিয়ে আসে।

গরমের ছুটিতে আমি দাদার কাছে বেড়াতে এলাম। বৌদি খূবই আদর যত্ন করল। আমার ছোট্ট ভাইঝি ত আমাকে ছাড়তেই চাইত না। Part 1 আমি যেন মাই ও গুদের শোরুমে এসেছি

যদিও সেই সময় আমার স্কুলে গরমের ছুটি পড়ে গেছিল কিন্তু বাচ্ছাটার স্কুল তখনও খোলা ছিল। দাদা অফিসে বেরিয়ে যাবার পর বাড়িতে আমার কোনও কাজ থাকত না, তাই বাচ্ছাটিকে স্কুলে নিয়ে যাওয়া এবং বাড়ি নিয়ে আসার দায়িত্বটা আমি নিয়ে নিলাম। newchotiorg

Gorom Pachar Magi পাপিয়া তোর মোটা গোল নরম পাছা

পরের দিন থেকই আমি বাচ্ছাটিকে স্কুলে নিয়ে যাওয়া আরম্ভ করলাম। যেহেতু দাদা কলিকাতার এক সমৃদ্ধ এলাকায় বসবাস করত তাই ঐ এলাকার বাসিন্দা মায়েরা, যারা তাদের বাচ্ছাকে স্কুলে দিতে অথবা স্কুল থেকে নিতে আসত

তাদের পোষাক, কথাবাত্রা ও চালচলন দেখে আমার মাথা ঘুরে গেল। ছোট্ট শহরে চাকরি করা লোক অর্থাৎ আমার চোখে এই রূপসী মায়েদের স্বর্গের অপ্সরা মনে হল।

এই বৌগুলো বেশীর ভাগ পাশ্চাত্য পোশাক অর্থাৎ জীন্সের প্যান্ট ও গেঞ্জি, লেগিংস এবং কুর্তি অথবা পায়ের সাথে লেপটে থাকা চুড়িদার পায়জামা এবং ওড়না ছাড়া কুর্তা পরে এসেছিল।

বাচ্ছাদের স্কুলে ঢোকানোর গেটের যায়গাটা একটু সংকীর্ণ ছিল কিন্তু এই সুন্দরী এবং স্মার্ট বৌয়েরা নির্দ্বিধায় তাদের কামুকি পাছা দিয়ে আমায় ধাক্কা মেরে এগিয়ে গেল।

এমনকি অনেক মায়ের উন্নত এবং সুগঠিত মাইয়ের সাথে আমার কনুই ঠেকে গেল কিন্তু তার জন্য তাদের কোনও ভ্রুক্ষেপ দেখতে পেলাম না।

এতগুলো সুন্দরীর একসাথে স্পর্শ পাবার ফলে প্যান্টের ভীতর আমার বাড়াটা শুড়শুড় করে উঠল। হঠাৎ একটি জীন্সের প্যান্ট ও স্কিন টাইট বগল কাটা গেঞ্জি পরিহিতা, একটু কম বয়সী, অবিবাহিতা, সেক্সি ও অসাধারণ সু্ন্দরী মেয়ের দিকে তাকিয়ে আমার চোখ ঝলসে গেল। newchotiorg

মেয়েটি স্টেপ কাট খোলা চুলের মাঝে একটা ছোট্ট কিল্প লাগিয়ে ছিল, যেটা তার সৌন্দর্য কে অনেক বাড়িয়ে দিয়েছিল। মেয়েটি চোখে কন্ট্যাক্ট লেন্স পরে ছিল, যার ফলে মেয়েটার নীল চোখ গুলো একটু বড়ই দেখাচ্ছিল।

আমার মনে হল এই মেয়েটা হয়ত কোনও বাচ্ছার অবিবাহিত পিসি অথবা মাসি হবে, কিন্তু তার বড় মাইগুলো দেখার পর বুঝতেই পারলাম, এই মেয়ে কখনই অবিবাহিতা হতে পরেনা।

সে কোনও বাচ্ছারই মা হবে। অবিবাহিতা পিসি বা মাসী হলেও এই মেয়েটির চোদনের ভালই অভিজ্ঞতা হয়ে গিয়ে থাকবে। মেয়েটিকে অন্য মায়েদের থেকে কমবয়সী মনে হল এবং তার সিঁথিতে সিন্দুরও ছিল না।

মা কে চুদা – ছেলের ঠাপে মা এখন ৮ মাসের পোয়াতি

আমি মেয়েটার সৌন্দর্য দেখে মুগ্ধ হয়ে গেলাম। মেয়েটি হঠাৎ আমার কাছে এসে মুচকি হেসে বলল, “দাদা, আপনি কি নতুন এসেছেন? এর আগে ত আমি আপনাকে দেখিনি। আপনার ছেলে না মেয়ে, কে এই স্কুলে পড়ছে?”

আমি বললাম, “না ম্যাডাম, আমার ছেলে অথবা মেয়ে নয়, আমার ভাইঝি এখানে পড়ছে। আমি অন্য শহরে শিক্ষকতা করি। Part 1 আমি যেন মাই ও গুদের শোরুমে এসেছি

গরমের ছুটিতে দাদার বাড়ি বেড়াতে এসেছি। আমার বৌদিই রোজ বাচ্ছাটিকে স্কুলে দিতে ও নিতে আসে। যেহেতু আমি এখন এখানে আছি তাই বৌদিকে এই ডিউটি থেকে অব্যাহুতি দিয়েছি।”

মেয়েটি কর মর্দনের জন্য হাত বাড়িয়ে আমায় বলল, “আমি রিয়া, আপনার সাথে আলাপ করে খূব ভাল লাগল। আমরা দুজনেই প্রায় সমবয়সী তাই আমায় ম্যাডাম বলতে হবেনা।

আমরা দুজনে তুমি বলেই পরস্পরকে সম্বোধিত করব। অবশ্য তাহাতে তোমার যদি কোনও আপত্তি না থাকে।

আমি মেয়েটির নরম হাত টিপে করমর্দন করে বললাম, “আমি, আয়ুষ, তোমার সাথে আলাপ করে আমারও খূব ভাল লাগল। newchotiorg

যখন আমিও তুমি করে বলছি, তখন নিশ্চই বুঝতে পারছ তোমার কাছ থেকে তুমি সম্বোধনটা আমার খূবই ভাল লেগেছে।

তবে সত্যি বলছি, তোমার যৌবন দেখে আমি ভাবতেই পারিনি, তুমি বিবাহিতা এবং একটি বাচ্ছার মা! আমার মনে হয়েছিল তুমি বাচ্ছার অবিবাহিতা পিসি অথবা মাসি এবং বয়সে আমার চেয়ে অনেক ছোটো!”

রিয়া দুই হাত দিয়ে নিজের চুল সেট করতে করতে এক গাল হেসে বলল, “আয়ুষ, তাহলে তুমি কি ভেবেছিলে আমি কলেজে পড়ি?

আসলে আমার বর আমায় সিন্দুর পরতে দেয় না। সে চায় আমি অবিবাহিতা মেয়েদের মত তার সাথে ঘুরে বেড়াই যাতে ছেলেরা আমার দিকে তাকিয়ে আমায় পাবার স্বপ্ন দেখে, এবং সুন্দরী, সেক্সি এবং স্মার্ট মেয়ের সাথে প্রেম করার জন্য ওর কপালের উপর হিংসা করে।

Khala Choda আমার সেক্সি খালা ও আমি হট সেক্স

এই, এখন তো তিন ঘন্টা সময় আছে। তুমি আমার বাড়িতে চল না, সেখানে বসে চা খেতে খেতে তোমার সাথে আরো অনেক গল্প করব।

রিয়া হাত তুলে চুল সেট করার ফলে আমি ওর বাল বিহিন বগল দেখে মনে মনে বেশ উত্তেজিত হয়ে গেলাম। মনে মনে ভাবলাম এই উর্বশীর গুদটাও নিশ্চই বাল বিহীন হবে।

এই গুদ ভোগ করার কপাল আমার আছে কি না জানিনা। আমি রিয়ার প্রস্তাব সাথে সাথেই মেনে নিলাম এবং ওর পিছনে পিছনে ওর বাড়িতে চলে গেলাম। newchotiorg

পিছন পিছন হাঁটার ফলে সারা রাস্তা আমি রিয়ার যৌন উত্তেজক পোঁদের দুলুনি লক্ষ করলাম। ভরা দাবনার সাথে চিপকে থাকা জীন্সের প্যান্টের উপর থেকে রিয়ার দাবনার নাচন দেখে আমার বাড়ার ডগা রসময় হয়ে গেল।

বাড়িতে ঢোকার পর রিয়া সদর দরজা বন্ধ করে আমায় তাদের বসার ঘরে নিয়ে গিয়ে সোফায় বসিয়ে মুহুর্তের জন্য পাশের ঘরে ঢুকল এবং Part 1 আমি যেন মাই ও গুদের শোরুমে এসেছি

একটা শর্ট প্যান্ট পড়ে আবার ফিরে এসে আমার সামনে বসল এবং বলল, আমার খূব গরম লাগছে তাই প্যান্টটা ছেড়ে এলাম।

আয়ুষ, তুমিও যদি প্যান্ট খুলে বসতে চাও খুলে ফেলতেই পার। নিশ্চই ভীতরে জাঙ্গিয়া পড়ে আছ। শুধু জাঙ্গিয়া পড়ে তুমি নির্দ্বিধায় আমার সামনে বসতে পার।

আমি একটু ইতস্তত করার পর রিয়ার অনুরোধে প্যান্ট খুলে, জাঙ্গিয়া পরে রিয়ার সামনে বসলাম। রিয়া আমার লোমষ দাবনার দিকে তাকাচ্ছিল কিন্তু সেই ব্যাপারে মুখে কিছুই বলল না।

এদিকে শর্ট প্যান্টের তলা থেকে রিয়ার ফর্সা লোমলেস দাবনা ও পা দেখে আমার খুঁটি গরম হয়ে শক্ত হয়ে গেল, যার ফলে আমার জাঙ্গিয়াটা উঁচু হয়ে গেল এবং তার পাশ দিয়ে আমার কালো বাল দেখা যেতে লাগল।

রিয়া সামনে থাকার জন্য আমি লজ্জায় জাঙ্গিয়ার উপর হাত রেখে আমার আখাম্বা বাড়াটা ঢেকে রাখার অসফল চেষ্টা করতে লাগলাম।

আমার অবস্থা দেখে রিয়া মুচকি হেসে উঠে গেল এবং মুচকি হেসে বলল, “আয়ুষ, তুমি বস, আমি তোমার জন্য চা তৈরী করে আনছি।

রিয়া রান্নাঘরে চা বানাতে লাগল কিন্তু আমি সোফায় বসে ওর যৌবনের ভারে টলমল করা পাছাটা দেখতে লাগলাম। একটানা পাছার দিকে চেয়ে থাকার ফলে উত্তেজনায় আমার বাড়াটা সম্পূর্ণ ৭” লম্বা হয়ে গেল যেটা আর কোনও ভাবেই জাঙ্গিয়ার ভীতর ঢেকে রাখা যাচ্ছিল না। newchotiorg

রিয়া সেই সময় চা নিয়ে টেবিলে রাখল এবং আমার পাশে বসে মুচকি হেসে বলল, “আয়ুষ, আমি বুঝতেই পারছি, আমি এই পোষাক পরে থাকার জন্য উত্তেজনায় তোমার ঐটা আর জাঙ্গিয়ার মধ্যে থাকতে পারছেনা।

তুমি ত পুরুষ মানুষ, আমার উপস্থিতিতেই তুমি ঐটাকে বন্ধন মুক্ত করে উন্মুক্ত করে দাও। আচ্ছা দাও, আমিই করে দিচ্ছি। Part 1 আমি যেন মাই ও গুদের শোরুমে এসেছি

রিয়া আমার জাঙ্গিয়াটা একটানে খুলে দিল। আমার বাড়াটা ঠাটিয়ে ওঠার ফলে চামড়াটা গুটিয়ে গেছিল এবং গোলাপি হড়হড়ে ডগাটা লকলক করছিল।

Bandhobi Choda Choti সেক্সি বান্ধবীর দুধের বোটা

প্রথমবার সুন্দরী রিয়ার সামনে এইভাবে বাড়া বের করে রাখতে আমার খূবই লজ্জা করছিল। রিয়া আমায় বলল, “আয়ুষ, তুমি চা খাও আর আমি তোমার এইটা হাতে নিয়ে একটু খেলা করি।

একটা কথা বলছি, তোমার জিনিষটা খূবই সুন্দর এবং এটা আমার খূবই পছন্দ হয়েছে। অবশ্য শুধু আমি কেন, যে কোনও সুন্দরী এবং কামুকি মেয়েরই এটা খূব পছন্দ হবে। সাধারণ বাঙ্গালী ছেলের তুলনায় তোমার যন্ত্রটা বেশ বড়।”

রিয়া আমার বাড়া চটকাতে চটকাতে বলল, “আচ্ছা আয়ুষ, প্রথম দেখার সময় তুমি কি করে ভাবলে আমি অবিবাহিতা? তখন তুমি কি আমার দুধের দিকে লক্ষ করনি?

অবিবাহিতা অথবা যে মেয়ে কোনও দিন কোনও ছেলের সাথে সঙ্গম করেনি, তার বুব্সগুলো আমার মত কখনই এত বড় হয়না। তুমি কি জানো, আমি ৩৬বি সাইজের ব্রা পরি।

তাছাড়া আমার কোমরটাও যঠেষ্ট চওড়া, যা নিয়মিত সঙ্গম করারই ফল। আসলে তোমার ত এখনও বিয়ে হয়নি, তাই তুমি এই তথ্য নিশ্চই জান না। newchotiorg

আমি সাহস করে রিয়ার গেঞ্জির ভীতর হাত ঢোকালাম। উঃফ, এতক্ষণ ধরে বাড়া চটকানোর ফলে উত্তেজনায় রিয়ার মাইগুলো যেন আরো ফুলে উঠেছে।

রিয়ার মাইগুলো ব্রা ছিঁড়ে বেরিয়ে সতে চাইছিল। মাইগুলো খূবই মসৃণ এবং গোল। রিয়া কামুকি চাউনি দিয়ে বলল, “আয়ুষ, তুমি কোনও রকম দ্বিধা না করে আমার গেঞ্জি এবং ব্রা খুলে মাইগুলো বাহিরে বের করে নিয়ে চটকাতে পার।”

আমি সবেমাত্র রিয়ার গেঞ্জি খুলতে যাচ্ছি, তখনই ……… Part 1 আমি যেন মাই ও গুদের শোরুমে এসেছি

কলিং বেলটা বেজে উঠল। আমি লজ্জা এবং ভয়ে সিঁটিয়ে উঠলাম। রিয়া বলল, “আয়ুষ তোমায় কোনও চিন্তা করতে হবে না। তুমি জাঙ্গিয়া না পরে শুধু প্যান্ট পরে নাও। আমি দেখছি, কে এসেছে।”

আমার প্যান্ট পরা হয়ে গেলে রিয়া সদর দরজাটা খুলল। চকিতে চারজন অসাধারণ সুন্দরী, লম্বা এবং ফর্সা বৌ, একজন প্যান্ট গেঞ্জি পরিহিতা, একজন লেগিংস কুর্তি পরিহিতা, একজন শালোয়ার কুর্তা পরিহিতা এবং একজন

শাড়ি পরিহিতা আমার দিকে কামুক দৃষ্টি দিয়ে তাকাতে তাকাতে পাশের ঘরে ঢুকে গল এবং চারজনেই মুহুর্তের মধ্যে পোশাক পাল্টে শর্ট প্যান্ট পরে বসার ঘরে ঢুকে আমার সামনে কামবাসনা জাগানো ভঙ্গিতে বসে পড়ল।

একজন সীটের উপর দুটো পা তুলে পা ফাঁক করে বসল যাতে তার গুদের খাঁজ উপলব্ধি করা যায়। আর একজন সামনে রাখা টি টেবিলের উপর একটা পা তুলে দিল যার ফলে আমার সামনে তার সুগঠিত লোমলেস পা

Sundor Voda Choda কি সুন্দর তোমার এই অপূর্ব ভোদা

পায়ের পাতা, দামী নেলপালিশ লাগানো লম্বা আকর্ষক পায়ের আঙ্গুল ও ভরা দাবনাটা দেখা যেতে লাগল। অন্য জন একটু কাত হয়ে বসার ফলে প্যান্টের ভীতর থেকেই পিছন দিয়ে তার গুদের চেরাটা দেখা যেতে লাগল।

চারজনেরই সিঁথিতে সিন্দুরের সরু চিহ্ন, অর্থাৎ চারজনেই বিবাহিতা। চারজনই এত সুন্দরী যে কারুর দিক থেকেই চোখ ফেরাতে পারছিলাম না। newchotiorg

রিয়া তখনই আমায় বলল, “আয়ুষ, আমার বান্ধবীদের সাথে তোমার আলাপ করিয়ে দি। প্রথম জন স্বাতী, পরের জন সারিকা, তার পাশে রজনী এবং শেষে প্রিয়া। Part 1 আমি যেন মাই ও গুদের শোরুমে এসেছি

আমার চারজন বান্ধবীই কিন্তু অপরূপ সুন্দরী, কেউই কারুর থেকে কম নয়। একজন আরো আছে, সে আজ আসেনি।

আমাদের সবাইয়ের বাচ্ছারা ঐ স্কুলেই পড়ে। সবাইয়ের স্বামী সকাল বেলায় কাজে বেরিয়ে যায় তাই স্কুলে বাচ্ছাকে নিয়ে আসা এবং বাড়ি নিয়ে যাওয়ার দায়িত্ব আমাদের উপরেই বর্তায়।

এই তিন ঘন্টা আমাদের কোনও কাজ থাকেনা তাই আমরা সময় কাটানোর জন্য একটা ক্লাব বানিয়েছি। স্বামীর সাথে নিয়মিত সম্ভোগের একঘেয়েমি কাটিয়ে পরপুরুষের সাথে সম্ভোগর আনন্দ নেওয়ার জন্যই এই সেক্স ক্লাব।

এই তিন ঘন্টা আমরা কোনও পরপুরষ বিশেষ করে অবিবাহিত ছেলেকে আমাদের ঘরে নিয়ে আসি। তাকে সবকিছু জানানোর পরেই আমরা তার সহমতি নিয়ে চোদাচুদি করি। আমাদের ক্লাবের কিছু নিয়ম আছে। সেগুলো তোমায় জানাচ্ছি।

১. আমাদের ক্লাবে কোনও রকমের চাঁদা নেই।

২. শুধুমাত্র সুন্দরী ফর্সা লম্বা বৌয়েরা যাদের বেশীদিন বিয়ে হয়নি তারাই আমাদের ক্লাবের সদস্য হতে পারে।

৩. এখানে কোনও ছেলে বা কোনও মেয়ে অন্য ঘরে সবাইয়ের চোখের আড়ালে চোদাচুদি করতে পারবেনা, অন্য মেয়েদের উপস্থিতিতেই ন্যাংটো হয়ে চোদাচুদি করতে হবে।

৪. একটি ছেলে একদিনে একটি মেয়েকেই চুদতে পারবে। এই তিন ঘন্টার মধ্যে যতবার এবং যে কোনও আসনে চুদতে পারে কিন্তু চোদার সময় অন্য মেয়ের গায়ে হাত দেওয়া, মাই টেপা অথবা গুদে হাত দেওয়া যাবেনা। অথচ চোদাচুদির সময় যে কোনও অন্য মেয়ে ছেলেটার বাড়া অথবা বিচিতে হাত দিতে পারে।

৫. প্রতিদিন পালা করে একটি করে মেয়েকে চুদতে হবে। সব কটি মেয়েকে চোদার পরেই আবার প্রথম মেয়েটিকে চোদার সুযোগ পাবে। newchotiorg

৬. মাসিকের দিনগুলিতে কোনও মেয়েকে চোদা যাবেনা। তাকে অন্ততঃ পাঁচ দিন চোদন থেকে বিরত থাকতে হবে।

৭. অজাচার চোদাচুদি যেমন ভাই বোনকে, দেওর বৌদিকে, ভাসুর ভাইয়ের বৌকে, ভগ্নিপতি শালীকে অথবা নন্দাই শালাজকে চুদলে কোনও বাধা বা নিষেধ নেই কিন্তু চোদাচুদিটা সবাইয়ের সামনেই করতে হবে।

৮, সব মেয়েকেই সর্বদা বাল কামিয়ে রাখতে হবে। কিন্তু ছেলেরা বাল বিহীন থাকবেনা। কোনও ছেলে যদি তার বাল ছাঁটাতে চায় তাহলে সেইদিনে যে মেয়ে তার বরাদ্দ আছে তকে দিয়ে বাল ছাঁটিয়ে নিতে পারে। তবে ছেলেরাও ঘন বাল রাখতে পারবেনা। Part 1 আমি যেন মাই ও গুদের শোরুমে এসেছি

আয়ুষ, আমরা তোমার উপর জোরাজুরি করে কোনও ভাবেই তোমার গণ ধর্ষন করতে চাইনা। তুমি রাজী হলে তবেই তুমি আমাদের সাথে আনন্দ করবে। আমাদের ক্লাবে তোমায় স্বাগত।”

আমি রিয়ার কথা বিভোর হয়ে শুনছিলাম। একবার ভাবলাম ওখান থেকে পালিয়ে যাই, কিন্তু ভরা যৌবনে পাঁচ পাঁচটা উর্বশীকে চোদার সুযোগ হারানোর মুর্খতা করতেও কখনই রাজী ছিলাম না। তাই আমি রিয়ার প্রস্তাবে পুর্ণ সহমতি দিলাম।

স্বাতী আমায় প্যান্ট খুলে উলঙ্গ হয়ে দাঁড়াতে অনুরোধ করল। যদিও আমি রিয়াকে আমার বাড়া দেখিয়েছি তাও একসাথে পাঁচটা সুন্দরীর সামনে ন্যাংটো হয়ে দাঁড়াতে আমার খূবই লজ্জা করছিল। আমি মেয়েগুলোর সামনে কিছুতেই বাড়া বের করে দাঁড়াতে পারলাম না।

বান্ধবী কে কোলচোদা দিলাম ও গুদ চাটলাম

সারিকা আমার অবস্থা বুঝতে পেরে বলল, “আয়ুষ ত আজ মেয়েদর সামনে প্রথম বার ন্যাংটো হয়ে দাঁড়াবে, তাই তার লজ্জা পাওয়াটাই স্বাভাবিক। আমার মনে হয় প্রথমে আমরা সবাই ওর সামনে একসাথে উলঙ্গ হয়ে দাঁড়িয়ে ওকে আমাদের মাই ও গুদ পরিদর্শন করার সুযোগ দি তাহলেই ওর লজ্জা কেটে যাবে। newchotiorg

সারিকার কথা সব মেয়েগুলোই মেনে নিল এবং সবাই একসাথে আমার সামনে উলঙ্গ হয়ে দাঁড়ালো। চোখের সামনে একসাথে দশটা খাড়া খাড়া ছূঁচালো মাই এবং পাঁচটা বাল বিহীন কচি কামুকি গুদ দেখে আমার বিচি মাথায় উঠে গেল।

আমার মনে হল আমি যেন অন্য কোনও জগতে আছি। যেখানে আমার চোখের সামনে পাঁচটা উলঙ্গ পরী ভেসে বেড়াচ্ছে। newchotiorg

পাঁচ জন মেয়ে গুদ ফাঁক করে আমার সামনের সোফায় পশাপাশি বসল। আমার এটাও মনে হচ্ছিল আমি যেন কোনও মাই ও গুদের শোরুমে এসেছি যেখানে শো কেস এ দামী দামী গুদ সাজানো আছে। Part 1 আমি যেন মাই ও গুদের শোরুমে এসেছি

Leave a Comment