Bangla Daily Choti Part 2 বন্ধুর মা ও আমার বাবার হট সেক্স

Bangla choti Kahini

Part 2 বন্ধুর মা ও আমার বাবার হট সেক্স

বাংলা চটি ইউকে

bangla choti kahini

প্রতিভা কাকীমার দুদুতে পিছন থেকে আমার আব্বু হাত বোলাতে লাগলো । যদিও আমার আব্বু প্রতিভা কাকীমাকে আসতে আসতে ঠাপাচ্ছিলো, কিন্তু নিত্যের মায়ের আমার আব্বুর এক একটা ঠাপ হজম করতেই দম বেরিয়ে যাচ্ছিলো।

প্রতিভা কাকীমা নিজের গোলাপী ঠোঁট খানা খুলে মুখ দিয়ে আওয়াজ করতে লাগলো। আব্বুর আস্তে আস্তে ঠাপানোর গতি বাড়িয়ে দিলো আর তারপর প্রতিভা কাকীমা হঠাত্ চিতকার করে উঠলো।

উ মাগও… প্রতিভা কাকীমা নিজেকে আর ধরে রাখতে পারলো না। নিজের মুখে হাত চেপে ধরে গোঙ্গাতে লাগলো। আর মাথাটা খাটের মধ্যে রেখে ফেলল। তারপর তার সারা শরীর কেপে উঠলো।

আমার আব্বু প্রতিভা কাকীমার গুদ থেকে বাঁড়া খানা বের করে ফেললো। প্রতিভা কাকীমার গুদ দিয়ে রস গড়িয়ে পড়তে লাগলো আর খাটের চাদরে পড়তে লাগলো। bangla choti kahini

আমার আব্বু প্রতিভা কাকীমার থাই দিয়ে গড়িয়ে পড়া রস জিভ দিয়ে চাট তে লাগলো।

প্রতিভা কাকীমাকে এবার সাইড করে শুয়ে দিলো আমার আব্বু। প্রতিভা কাকীমার তানপুরার মতো দুল দুলে পোঁদে আবার জোরে দুটো চাটি মারল। Part 2 বন্ধুর মা ও আমার বাবার হট সেক্স

খাটে প্রতিভা কাকীমার পাসে শুয়ে পড়লো এবং মার মাই হাত বোলাতে লাগলো। প্রতিভা কাকীমাকে নিজের মুখের দিকে মুখ করলো আর বললো-তোমার হাত দুটো আমার গলার ওপরে দাও।

Part 1 বন্ধুর মা ও আমার বাবার হট সেক্স

আমার আব্বু একটা হাত দিয়ে নিত্যের মায়ের গুদে আবার বাঁড়া ঢোকাতে লাগলো। প্রতিভা কাকীমা এবার আব্বুকে চেপে ধরলো এবং ঠোঁট খানা খুলে আহ।

করতে লাগলো। আমার আব্বু প্রতিভা কাকীমার গোলাপী ঠোঁটে নিজের ঠোঁট বসিয়ে চুষতে লাগলো নিত্যের মায়ের ঠোঁট।

নিত্যের মায়ের ঠোঁট আর গুদের ফুটো দুটোই দখল করে রেখেছিলো আব্বু।

এবার নিত্যের মায়ের পোঁদের ফুটয়ে আঙ্গুল ঢুকিয়ে তিন নম্বর ফুটোটা দখল করে নিলো আমার চরম চোদারু আব্বু। একই সাথে আব্বু নিত্যের মায়ের ঠোঁট চুষছে, গুদে বাঁড়া ঠুসছে আর পোঁদে উংলি করছে।

আব্বুর বাঁড়া খানা মার গুদ চিড়ে ঢুকে ছিলো। মনে হোচ্ছিলো আমারআব্বু বারা টায় নিত্যের মায়ের গোলাপী চামরি গুদের একটা রিংগ পড়ানো হয়েছে। bangla choti kahini

ইসস্স… প্রতিভা প্রতিভা কাকীমার গোলাপী গুদের মাংস খানার সাথে ভজাই আব্বুর কালো ল্যাওড়া খানা এক অদ্ভুত মিশ্রণ লাগছিলো।

প্রতিভা কাকীমা হাত দিয়ে আব্বুর পীঠ আকঁড়ে ধরেছিলো। আব্বুর বাঁড়া খানা পুরো চক চক করছিলো নিত্যের মায়ের গুদের রসে। প্রতিভা কাকীমার গুদের চুল আর আব্বুর মুসলমানি বাঁড়ার বাল নিত্যের মায়ের গুদের রসে মিশে গেছিলো।

প্রতিভা কাকীমা আব্বুর ঠোঁট থেকে নিজের ঠোঁট খানা সরিয়ে…বলতে লাগলো-ওরে বাবারে…তোমার জিনিসটা আমার অনেক ভেতরে চলে গেছে…আমার কেমন করছে…উফ কী ব্যাথা করছে…ওটা বের করো প্লীজ়…

আমার আব্বু চোখ টিপে বললো-গুদের রসে তো ভিজে গেছে তো ভেতরটা আর এখনো ছেড়ে দেবার কথা বলছ…তোমারো গুদ আমার বাঁড়া কে চাইছে Part 2 বন্ধুর মা ও আমার বাবার হট সেক্স

আমার আব্বু নিত্যের মায়ের দুদুটা চেপে ধরে জোরে জোরে ময়দার মতো কছলাতে লাগলো।

আব্বুর হাতে দুদূর টেপন খেয়ে প্রতিভা কাকীমা কাতরে উঠলো আর মুখ খুলে ব্যাথায় ও ও করতে লাগলো। আব্বুটা আবার মুখ ডুবিয়ে দিলো নিত্যের মায়ের মুখের উপর আর চুষতে লাগলো নিত্যের মায়ের গোলাপী ঠোঁট।

নিত্যের মায়ের গালে গলায় চুমু খেতে লাগলো আর নিত্যের মায়ের গলায় গালে ঠোঁট ভরিয়ে দিলো নিজের লালায় এবং একই সাথে আমার আব্বু চালিয়ে যাচ্ছিলো নিজের টেপন দেওয়া।

jerin ke choda জেরিন মাগীর গ্রুপ সেক্সের কাহিনী

আব্বু আর নিত্যের মায়ের একসাথে মিলিত শরীর দেখতে দেখতে মাথায় bangla choti kahini

নিত্য পিছন থেকে ফিস ফিস করে বললো-কেমন লাগছে। । তোর আব্বু আর আমার মার কামলীলা।

আমি কী জবাব দেবো বুঝতে পারছিলাম না। হঠাত্ খেয়াল হলো আব্বু এবার নিজের জায়গা পাল্টাচ্ছে, প্রতিভা কাকীমাকে পাঁজাকোলা করে নিজের কোলে বসলো এবং ঘরের আয়নার দিকে মুখ করলো।

নিত্যের মায়ের চুলের মুঠি চেপে ধরে বললো-দেখো। । কী ভাবে গিলে আছো আমার বাঁড়াটাকে।

নিত্যের মায়ের গুদের মুখখানি পুরো ফুলে রয়েছে আব্বুর বাঁড়াটা ভেতরে নিয়ে।আব্বু নিজের বাঁড়াটা প্রতিভা কাকীমাকে দেখিয়ে দেখিয়ে কোমর দুলিয়ে নিত্যের মায়ের ভেতরে প্রবেশ করতে লাগলো।

দেখো ভালো ভাবে…তোর বিবাহিতা গুদ কিভাবে খাচ্ছে আমার বাঁড়া…একটা কথা বলবো

তোমার এই গুদ চুদে আমি বেশ আরাম পাচ্ছি…এরকম আনন্দ আমি কোনদিনও পায়নি… একমাত্র তুই আমার ঠাপ সহ্য করতে পারো আমার বাড়া পুরোটা নিতে পারো; তুই আমার শুধু আমার।

প্রতিভা কাকীমা আব্বুর কাঁধে মাথা রেখে এক অদ্ভুত ভাঙ্গা ভাঙ্গা গলায় কান্নার মতো আওয়াজ বড় করতে লাগলো। প্রতিভা কাকীমা আবার শীতকার করে নিজের জল ছাড়ল।

দেখলাম আব্বুর মুসলমানি বাঁড়ার গায়ে সাদা সাদা রস দেখা যেতে লাগলো। বাঁড়া দিয়ে রস গড়িয়ে আব্বুর বিচিতে যেতে লাগলো। Part 2 বন্ধুর মা ও আমার বাবার হট সেক্স

প্রতিভা কাকীমা মুখ খানা উপরে দিকে তুলে গোঙ্গাতে লাগলো। প্রতিভা কাকীমাকে নিয়ে বিছানায় শুয়ে পড়লো আব্বু। নিত্যের মায়ের গর্ত থেকে নিজের লিঙ্গ খানা বাড় করে নিত্যের মায়ের নীচ থেকে সরে নিত্যের মায়ের উপরে উঠলো আব্বু।

আব্বুর বাঁড়া খানা দেখলে মনে হোচ্ছিল অনেকক্ষন ধরে তেলে ছোবানও ছিলো। নিত্যের মায়ের উপরে উঠলো এবার আব্বু। প্রতিভা কাকীমা তখন মরার মতো শুয়ে ছিলো খাটে। bangla choti kahini

নিত্যের মায়ের পা দুটো খাটের দু পাসে ছড়িয়ে নিত্যের মায়ের উড়োর সাথে নিজের কোমর টা চেপে ধরলো। নিত্যের মায়ের গর্তে নিজের বাঁড়াটা লাগিয়ে কোমর নামিয়ে দিলো এক ঠাপ।

Part 1 গুদের ভেতরে বাঁড়াটা তিরতির করে কাঁপছে

নিত্যের মায়ের চোখ খুলে গেলো এবং হাত দিয়ে খাঁমছে ধরলো আব্বুর বুক। প্রতিভা কাকীমা বলে বসলো-আর পারছি না…। উফফফ…।

আর মুখ দিয়ে এক গোঙ্গানির আওয়াজ বের করতে লাগলো। আমার আব্বু নিজের কোমর উঠিয়ে আর নামিয়ে নিজের লিঙ্গ খানা নিত্যের মায়ের যোনীর ভেতরে ঢোকাতে আর বের করতে লাগলো।

খুব মসৃন ভাবে যাতায়াত করছিলো তার লিঙ্গ খানা নিত্যের মায়ের গুদের ভেতরে।

নিত্যের মায়ের গুদখানি পুরো লাল হয়ে গেছিলো। নিত্যের মায়ের সারা মুখে চোখে ক্লান্তির ছাপ দেখা যাচ্ছিল।

কিন্তু আব্বুর মুখে কোনো ক্লান্তির ছাপ নেই, মনে হচ্ছে যেন এরকম ভাবে প্রতিভা কাকীমাকে সে সারা রাত চুদতে পারবে।

আব্বুর ঠাপের গতি বাড়তে থাকে এবং প্রতিভা কাকীমাকে ঠাপাতে ঠাপাতে নিত্যের মায়ের মাই দুটো তে এক একবার করে মুখে পুরে চুষতে থাকে।

প্রতিভা কাকীমাকে দেখলাম দু হাত দিয়ে আব্বুর পিঠ বোলাচ্ছে এবং পা দুটো আব্বুর পাছার উপর চেপে ধরে রেখেছে। তারপর প্রতিভা কাকীমা ষনিজের রস ছাড়ল আব্বুর মুসলমানি বাঁড়ার উপর এবং মরার মতো শুয়ে পড়লো আব্বুর কাধে।

আমার আব্বু নিজের ঠোঁট খানা নিত্যের মায়ের ঠোটের কাছে নিয়ে এসে বললো-কেমন লাগছে…তোমার নতুন বরের বাঁড়া খানা…প্রতিভা। । জানালে না তো

নিত্যের মায়ের আব্বুর গাল টা চেপে ধরে, আব্বুর ঠোটে নিজের ঠোঁট বসিয়ে দিলো। দুজনের ঠোঁট মিশে গেলো একে ওপরের সাথে। bangla choti kahini

স্পস্ট দেখতে পেলাম আব্বু নিত্যের মায়ের মুখের ভেতর নিজের জীভ ঢুকিয়ে দিয়েছে আর প্রতিভা কাকীমা চুষে চলেছে আব্বুর জীভ। Part 2 বন্ধুর মা ও আমার বাবার হট সেক্স

আব্বু আর মার দীর্ঘ চুম্বনের পর দুজনের দিকে কিছু মুহূর্তের জন্যও তাকলো। প্রতিভা কাকীমা আব্বুকে বললো-এবার আমায় ছাড়ো…।

আব্বু বললো-সোনা…আমার তো হয়নি…। প্রতিভা কাকীমা ক্লান্ত চোখে আব্বুর দিকে তাকলো, আব্বু প্রতিভা কাকীমাকে এবার শুয়ে দিলো এবং নিত্যের মায়ের উপর উঠলো আর জোরে জোরে পকাত পকাত করে চুদতে শুরু করলো প্রতিভা কাকীমাকে ।

৩০-৪০ মিনিট পর জোড়ে জোড়ে কয়েকটা ঠাপ মেরে আব্বু প্রতিভা কাকীমার হিন্দু পাকা গুদে খানদানি মুসলমানি বীর্য এক গেলাস মত ঢেলে নিস্তেজ হয়ে প্রতিভা কাকীমার উপর শুয়ে রইল। কিছু ফ্যাদা গুদ থেকে বেরিয়ে বিছানায় পরতে লাগল।

আবার কিছুক্ষণ পর চরম চোদারু আব্বু আবার চোদার জন্য বায়না করতে লাগলো। প্রতিভা কাকীমা ব্যাথায় কেঁদে ফেল্লো-আর পারছি না …আমার ভেতরটা ব্যাথা করছে। দোহাই তোমার…

আব্বু এবার নিত্যের মায়ের গুদ থেকে নিজের কালো ল্যাওড়া খানা বের করলো, নিত্যের মায়ের গুদ খানা ফুলে জবা ফুলের মতো লাল হয়ে গেছিলো আর গুদের মুখ খানা পুরো হা হয়ে ছিলো। আব্বু নিজের ল্যাওড়াটা নিয়ে নিত্যের মায়ের মুখের কাছে এলো। bangla choti kahini

আব্বুর বাঁড়া খানা নিত্যের মায়ের গুদের রসে পুরো মাখা ছিলো। প্রতিভা কাকীমা আব্বুর দিকে তাকালো,। প্রতিভা কাকীমা মুখ খানা নিজে থেকে হা করতেই, আব্বু নিজের বাঁড়াটা নিত্যের মায়ের মুখে ঢুকিয়ে দিলো।

প্রতিভা কাকীমা চোখ বন্ধও করে আব্বুর ল্যাওড়াটা চুষতে লাগলো। আব্বু বললো-এবার উত্তরটা দাও…তোমার বর তোমার পোঁদ কোনদিনও মেরেছে…

প্রতিভা কাকীমা -না।

আব্বু-ইসস্স…তোমার পোঁদ খানা খুব সুন্দর…পুরো তানপুরার মতো এতো সুন্দর পোঁদ তোমাকে প্রথম চোদার পর থেকে আর কোনো দিনও দেখিনি।

desi choti golpo পিছন থেকে চুদছি এর ধুমসি পাছা চড় দিচ্ছি

মাকে ঘুরিয়ে দাঁড় করিয়ে নিত্যের মায়ের পোঁদে হাত বোলাতে লাগলো। তারপর মুখ নামিয়ে চাটতে লাগলো নিত্যের মায়ের পোঁদের দাবনা দুটো। নিত্যের মায়ের পোঁদের ভেতর আঙ্গুল ঢুকিয়ে আঙ্গুল নাড়াতে লাগলো।

প্রতিভা কাকীমা বিরক্তও হয়ে বললো-। ছাড়ো আমায়…। Part 2 বন্ধুর মা ও আমার বাবার হট সেক্স

নিত্যের মায়ের পোঁদে গাল ঘসতে ঘসতে বললো-তোমার পোঁদ খানা বেস তুল তুলে…কী নরম। ।

প্রতিভা কাকীমা কোনো রকম ভাবে আমার আব্বুকে ছাড়িয়ে বললো-এবার যাও। । …

সেদিন ভোর পর্যন্ত আব্বু নিত্যের প্রতিভা কাকীমাকে আরো অনেকবার চুদেছিল। আমরাও দাড়িয়ে দাড়িয়ে সারারাত তা দেখেছিলাম।

পরদিন সব স্বাভাবিক, শুধু প্রতিভা কাকীমা একটু খুড়িয়ে হাটছে।

নিত্য বললো তোমাদের এত ক্লান্ত লাগছে কেন? bangla choti kahini

সত্যিই প্রতিভা কাকীমাকে ধর্ষিতা মাগি মনে হচ্ছিল।

প্রতিভা কাকীমা থতমত খেয়ে ও কিছুনা আয় সবাই মিলে মাংস রান্না করি।

আমরা খেলতে বসলাম। আব্বু প্রতিভা কাকীমার বুক পেটের দিকে একভাবে তাকিয়ে আছে আমরা দেখছি প্রতিভা কাকীমার বুক পেটে আব্বুর কামড়ের দাগ।

সকালে প্রতিভা কাকীমা আমাদের নিয়ে বাড়িতে চলে এসে রান্না করতে বসল। আমাকে বলল আজ থেকে ওনাকে মা বলে ডাকতে।

আমাদের স্নান করিয়ে দিল। নিজেও স্নান করে আমাদের খেতে দিল। খাওয়া শেষে আব্বুর জন্য খাবার নিয়ে দোকানে গেল সাথে আমাদেরও নিয়ে গেল। আব্বু প্রতিভা কাকীমা কে দেখে চমকে গিয়েছিল। প্রতিভা কাকীমা বলল খাবার নিয়ে এসেছি।

আব্বু হেসে বলল খেতে পারি যদি খাইয়ে দাও আর ওভাবে ধরা দাও।

প্রতিভা কাকীমা – ধরা না দিয়ে উপায় আছে। তুমি যা লোক। শুধু দয়া করে আমাকে আর আমাদের মিলনের কথা গোপন রেখো, সমাগের কেউ যেন কখন আমাদের মিলনের কথা জানতে না পারে।

আব্বু-না। তোমাকে ছাড়ব না। রাত্রে যা লাগিয়েছি তোমাকে ছাড়লে লাগাবো কিভাবে। তমার গুদের চামরার সাথে আমার বাঁড়ার ছালের ঘসাঘসি…উফফ দারুন সুখ পেয়েছি কাল… Part 2 বন্ধুর মা ও আমার বাবার হট সেক্স

মা লজ্জায় মাথা নিচু করে রইল। সেদিন আমাদের বাইরে দাড়াতে বলে আমার চরম চোদারু আব্বু মাকে গুদামে নিয়ে গিয়ে ইচ্ছেমত চুদেছিল। আমরাও দরজার ফাক দিয়ে সবকিছু দেখছিলাম।

আব্বু মাকে চালের বস্তার উপর শুইয়ে শাড়ি কোমড় পর্যন্ত উঠিয়ে মার গুদ চুষছিল। মার সেই গুদের কথা কল্পনা করলে আমার এখোনো উত্তেজনা বেড়ে যায়। প্রতিভা কাকীমা মুখ দিয়ে আহ্ উহ্ মাগো এই ধরনের শব্দ করে যাচ্ছিল আর আব্বু মার ফর্সা গুদ চুষছিল। bangla choti kahini

-চুষে চুষে আমার গুদটা লাল করে দাও।

-কেন? আগে কেউ চোষেনি?

-না। নিত্যের আব্বু কিছুই পারত না। তুমি আমাকে দাও। সব দাও। দেখি কেমন চুদতে পারো।

এভাবে মিনিট পাচেক গুদ চোষার পর আব্বু তার সেই কালো লম্বা ধন দিয়ে মাকে ঠাপানো শুরু করে আর ব্লাউজের উপর দিয়েই মার মাই টিপতে থাকে।

প্রতিভা কাকীমা আনন্দে আমার চরম চোদারু আব্বুকে চুমোতে থাকে আর মুখ দিয়ে আহ্ আহ্ আহ্ শব্দ করতে থাকে।

কখোনো চিৎ করে কখোনো পাছা উপর দিকে দিয়ে আব্বু মাকে চুদতে থাকে পচ পচ শব্দ করে। প্রতিভা কাকীমা আব্বুর গলা জড়িয়ে ধরে আব্বুর সারা মুখ চুমুতে ভরিয়ে দেয়।

আর আব্বু প্রতিভা কাকীমা র গুদটাকে ঠাপিয়ে চলছিল। সেদিন আধঘন্টা পর আব্বু আর প্রতিভা কাকীমা গুদাম থেকে বেরিয়েছিল। মার চুলগুলো এলোমেলো ছিল। প্রতিভা কাকীমা আমাদের দিকে লজ্জায় তাকাচ্ছিল না।

পরদিন আমরা একটা সিনেমা দেখতে গেলাম। একদম উপরের সিটে আমরা ৪জন ছাড়া আরও ৩/৪টে জোড়া। হঠাৎ আমার চোখ প্রতিভা কাকীমা আর আব্বুর দিকে গেলো। দেখলাম দুজন দুজনকে চুমু খাচ্ছে। প্রতিভা কাকীমা আব্বুর কোলে বসে আছে।

আব্বু মার মাই টিপছে। সেদিন রেস্টুরেন্টে খাওয়া দাওয়া করলাম এবং বাড়ী ফিরে এসে আমাদেরকে আমাদের ঘরে যেতে বললো আব্বু আর প্রতিভা কাকীমা । আমরা ঘরে ঢুকে অপেক্ষা করতে লাগলাম তাদের মিলনদৃশ্য দেখার জন্য।

একটু বাদে দেখলাম প্রতিভা কাকীমা আর আব্বু আমাদের ঘরে ঢুকলো। আব্বু একটা বারমুণ্ডা আর প্রতিভা কাকীমা একটা লাল ব্রা আর লাল সায়া পরে আছে। থলথলে পেটে নাভীটা খুব সুন্দর লাগছিল। bangla choti kahini

প্রতিভা কাকীমা আমাদের কাছে এসে পরীক্ষা করলো আমরা ঘুমিয়েছি কিনা। আমরা ঘুমের ভান করে পরে রইলাম। প্রতিভা কাকীমা আমদের অনেকক্ষণ ধরে দেখে আব্বুর দিকে ঘুরে মুচকি হেসে বললো ঘুমোচ্ছে।

এবার আব্বু প্রতিভা কাকীমা কে পাঁজাকোলা করে তুলে দোতলার ঘরে নিয়ে গেল আমাদের ঘর খোলা রেখেই! আমরাও একটুবাদে বেরিয়ে বারান্দার দিকে দারালাম এদিকে ঘরের জানলা নেই তাই আমরা আন্ধকারে লুকিয়ে পুরোটা দেখতে পাচ্ছি। Part 2 বন্ধুর মা ও আমার বাবার হট সেক্স

ঘরের চারকোনে চারটে নাইটল্যাম্পের আলোয় পরিষ্কার ঘরটা দেখা যাচ্ছে। ঘরের মাঝখানে খাট ফুল দিয়ে সাজানো। একটা টেবিল, একটা সোফা, একটা মাদুর পাতা মেঝেতে।

প্রতিভা কাকীমা কি একটা বলতে যাচ্ছিল আব্বু বাধা দিয়ে বললে প্রতিভা আজ কোন কথা নয়, আজ আমার ভালোবাসার উত্তর তুমি শুধু শীৎকারে দেবে।

বলে মার নাভী চুষতে চাটতে লাগল। প্রতিভা কাকীমা সুখে উন্মাদের মত করতে লাগল।আব্বু মার সায়া ব্রা খুলে দিল। মাও আব্বুকে উলঙ্গ করে দিল। আমি আর নিত্য একে অপরের কাধে হাত দিয়ে জানলার আরও কাছে এগিয়ে গেলাম।

আব্বু প্রতিভা কাকীমা র মাথা চেপে ধরে একটা লিপ কিস করল। প্রতিভা কাকীমা র গোলাপি ঠোটখানা দেখলাম আব্বু দু’ঠোটের মাঝখানে রগড়াচ্ছে।

প্রতিভা কাকীমা র নীচের ঠোটখানা রাবার চোষার মত চুষলো আব্বু। প্রতিভা কাকীমা র এক দুদু টিপতে লাগলো। প্রতিভা কাকীমা ও পাগলের মত করছে। bangla choti kahini

ma meye choda জয়ন্তীদি আর ছুটকিকে অল্টারনেট করে চুদেছিলাম

প্রতিভা কাকীমা র দুদু চুষে চুষে লালায় ভরিয়ে দিল আব্বু। এরপর প্রতিভা কাকীমা কে উলঙ্গ করে টেবিলের উপর বসিয়ে দুপা ফাক করে আব্বু গুদ চোষা শুরু করল। প্রতিভা কাকীমা উমম আহ উহ শব্দ করছে।

মাঝে মাঝে আব্বু প্রতিভা কাকীমা র গুদের ভেতর আঙুল ঢুকিয়ে নাড়াচারা করছে।

প্রতিভা কাকীমা র গুদটাও রসে ভরা। আব্বু মাঝে মাঝে জিব্বা গুদের ভেতর ঢুকিয়ে চুষছে মাঝে মাঝে গুদের উপর বাল সহ চাটছে। Part 2 বন্ধুর মা ও আমার বাবার হট সেক্স

প্রতিভা কাকীমা ও কম গেলো না, আব্বুর প্যান্ট খুলে বাঁড়াটা বার করে চুষে দিল। আব্বু তারপর প্রতিভা কাকীমা র চোয়ালখানা চেপে ধরল।

প্রতিভা কাকীমা মুখ এপাশ ওপাশ নড়াবার চেষ্টা করলো কিন্তু নিরূপায় হয়ে আব্বু বাঁড়াখানা নিজের মুখে নিল। নিজের মুখ দিয়ে প্রতিভা কাকীমা আব্বু সুখ দিতে লাগলো।মার সারা মুখ আর বুক সাদা ফ্যাদা দিয়ে ভরিয়ে দিল আমার চরম চোদারু আব্বু। bangla choti kahini

Leave a Comment