Bangla Daily Choti Part 3 বন্ধুর মা ও আমার বাবার হট সেক্স

Bangla choti Kahini

Part 3 বন্ধুর মা ও আমার বাবার হট সেক্স

প্রতিভা কাকীমা বললো নাও আর পারছি না। তোমার এটাকে আমার গুদে ঢুকিয়ে ইচ্ছে মত ঠাপাও। আমার গুদের জ্বালা মিটিয়ে দাও।

এরপর আব্বু প্রতিভা কাকীমা কে বিছানায় ফেললো নিজের লম্বা মোটা বাড়াটা প্রতিভা কাকীমা র পোদের খাজে ঘসে ঘসে ফুলিয়ে নিয়ে প্রতিভা কাকীমা র গুদে সেট করে আলতো চাপ দিয়ে বাড়ার মাথাটা গুদে ঢুকিয়ে দিলো।

তারপর একটা ঠাপ। অর্ধেক ঢুকলো। প্রতিভা কাকীমা ককিয়ে উঠলো। আস্তে দাও, উফ কি বড়ো আর মোটা।

আব্বু-কদিন আগেও তো পুরোটা নিতে আর আজ কি হল?

আজও পারবো একটু সময় দাও। আব্বু এবার ঠোট দিয়ে মার ঠোট কামড়ে ধরলো।

পা দিয়ে পাদুটো চেপে ধরলো আর হাত দিয়ে মার হাত দুটো বিছানার সাথে ঠেসে ধরে জোরে কসিয়ে একটা রাম ঠাপ মেরে পুরোটা ঢুকিয়ে হাফাতে লাগলো। প্রতিভা কাকীমা কথা বলার কোন অবস্থায় ছিলনা। শুধু একবার নিজেকে ছাড়ানোর ব্যার্থ চেস্টা করল।

Part 1 বন্ধুর মা ও আমার বাবার হট সেক্স

Part 2 বন্ধুর মা ও আমার বাবার হট সেক্স

প্রতিভা কাকীমা এবার আব্বুকে চেপে ধরল এবং ঠোটখানা খুলে আহঃহঃহঃহঃহঃ.. করতে লাগল। আব্বু প্রতিভা কাকীমা র গোলাপি ঠোটে ঠোট বসিয়ে ঠোট চুষতে লাগল। আস্তে আব্বুর বাড়াখানা মার গুদ চিরে ঢুকতে লাগল।

মার গোলাপী গুদের রিঙের মধ্যে আব্বুর কালো ল্যাওড়াখানা ঢুকতে লাগল। প্রতিভা কাকীমা হাত দিয়ে আব্বুর পীঠ আঁকড়ে রয়েছে। আস্তে আস্তে আব্বুর পুরো বাড়া প্রতিভা কাকীমা র গুদের মধ্যে হারিয়ে যাচ্ছে।

প্রতিভা কাকীমা র গুদের চুল আর আব্বুর বাড়ার বাল পুরো মিশে গেল। প্রতিভা কাকীমা আব্বুর ঠোট থেকে নিজের ঠোটখানা সরিয়ে বলতে লাগল ওরে বাবারে… আহহঃ উফফফঃ উউমাআআঃ উফফ আআহহহ আহহ অফফফ

প্রতিভা কাকীমা র মাইখানা ময়দার মত কচলাতে কচলাতে বাড়াখানা আস্তে আস্তে টেনে বার করলো মুন্ডি অবধি। প্রতিভা কাকীমা র গুদের রসে চক চক করছিল আব্বুর বাড়াখানা। Part 3 বন্ধুর মা ও আমার বাবার হট সেক্স

প্রতিভা কাকীমা র পাছাখানা চেপে ধরে আব্বু পাশ থেকে জোরে জোরে রামঠাম দিতে লাগল। কিছুক্ষন পর প্রতিভা কাকীমা আব্বুকে আঁকরে ধরে প্রতিভা কাকীমা নিজের গোলাপী ঠোঁটখানা খুলে মুখ দিয়ে উউউউউ আওয়াজ করতে করতে জল খসালো।

এরপর আব্বু প্রতিভা কাকীমা কে কোলে তুলে ঠাপাতে লাগল। প্রতিভা কাকীমা আবার জল ছারলো। আব্বুর পা দিয়ে রস গড়িয়ে মেঝেতে পরছে। আব্বুর কোন ক্লান্তি নাই।

দুজনেই খুব ঘেমে গেছে প্রতিভা কাকীমা তাও আব্বুকে সঙ্গ দিচ্ছে আরও চুদতে বলছে। এরপর আব্বু প্রতিভা কাকীমা কে doggy স্টাইলে সোফায় বসে ঠাপাতে লাগলো। প্রতিভা কাকীমা র মাই দুটো পেণ্ডুলামের মত দুলছিল। ।

প্রতিভা কাকীমা এবার সোফাটা খামছে ধরে ঠোঁটখানা খুলে আহঃহঃহঃহঃহঃহঃ…. করতে করতে জল ছাড়তে লাগলো। এরপর আব্বু মাদুরে শুলো প্রতিভা কাকীমা আব্বুর ওপর বসে বাড়া গুদে ঢুকিয়ে ঠাপাতে লাগলো। আব্বুও নিচ থেকে ঠাপাতে লাগল।

প্রতিভা কাকীমা জল খসিয়ে ক্লান্ত হয়ে আব্বুর বুকের উপর শুয়ে বললো আর পারছি না। ধোন বেয়ে রস নেমে মেঝেতে পরছিল। তোমার আজ আর বেরবে না।

আব্বু বললো এবার ফেলবো আরেকটু সঙ্গ দাও। প্রতিভা কাকীমা আর কোন কথা না বলে টেবিলের ওপর গিয়ে শুল। আব্বু মার পা কাধে তুলে মাই দুটো ধরে রাম ঠাপে ধোনটা গুদে চালান করে ঠাপাতে লাগল।

প্রতিভা কাকীমা ঠাপ খেতে খেতে দাঁত খিঁচিয়ে উঠলো আর মাথা তুলে আব্বুর ঘামে মাখা বুক পেট দেখতে লাগলো এবং নিজের মাইখানা কচলাতে লাগলো। আব্বু প্রতিভা কাকীমা র কোমর চেপে ধরে গুদে বাঁড়া দিয়ে ড্রিল করে চলছিল।

তারপর প্রতিভা কাকীমা আবার চেঁচিয়ে উঠলো – “আমার আবার বেরুচ্ছে..”

আব্বু বললো – “এক সাথে ফেলবো। আমারও বেরুবে…”

তারপর দুজনে এক সাথে একে অপরকে নিজের বীর্য্য দিয়ে ভরিয়ে দিল।

মা এবার ক্লান্ত হয়ে টেবিলেই উল্টো হয়ে শুয়ে পড়লো এবং তার উপর আব্বু শুয়ে পড়লো।

পরদিন সকালে আব্বু দোকান চলে গেল। প্রতিভা কাকীমা আরও একঘন্টা পর নীচে নেমে আমাদের খেতে দিল। প্রতিভা কাকীমা যখন নামলো খুব ক্লান্ত ছিল। চুল উসছো খুসখো। লিপস্টিক, কাজল, সিঁদুর ঘেটে গেছে।

নিত্য বললো কাল রাতে তোর আব্বু আমার মাকে ফাঠিয়ে চুদেছ। তোর আব্বু দারুণ চোদারু। আমিও হেসে বললাম তোর মাও খুব চোদনখোর মাগি। Part 3 বন্ধুর মা ও আমার বাবার হট সেক্স

এরপর প্রায় প্রতিদিনই আব্বু মাকে ঠাপাতো। প্রতিভা কাকীমা জোরে জোরে শব্দ করত। আমি আর নিত্য জানলা দিয়ে দেখতাম।

এর অনেক দিন পর এমনই মার শব্দ শুনে আমার ঘুম ভেঙে গেল। আমি নিত্যকে জাগিয়ে আব্বু-প্রতিভা কাকীমা র ঘরের জানালার পাশে গেলাম।

ম্যাডাম জি আমাকেও আপনার গুদ দেখতে দিন

দেখলাম প্রতিভা কাকীমা পেছন ফেরে দাড়িয়ে আছে আর আব্বু হাটু গেড়ে বসে মার শাড়ি উঠিয়ে মোটা পাছার খাজে মুখ চেপে আছে আর হাতের তালু দিয়ে প্রতিভা কাকীমা র মোটা পাছা টিপছে। দুই হাত দিয়ে পাছা টিপছে আর জিব্বা দিয়ে পোদ চাটছে।

প্রতিভা কাকীমা : কিগো? শুধু পাছার দিকে নজর দিলেই হবে? গুদের আগুন নেভাবে কে? এবার ছাড়ো।

আব্বু: আচ্ছা ছাড়ছি। তবে আজকেই তোমার পোদ মারব।

প্রতিভা কাকীমা -দেখা যাবে।

এরপর প্রতিভা কাকীমা কে উলঙ্গ করে টেবিলের উপর বসিয়ে দুপা ফাক করে আব্বু গুদ চোষা শুরু করল। প্রতিভা কাকীমা উমম আহ্ উহ্ শব্দ করছে।

মাঝে মাঝে আব্বু প্রতিভা কাকীমা য়ের গুদের ভেতর আঙুল ঢুকিয়ে নাড়াচারা করছে। প্রতিভা কাকীমা র গুদটাও রসে ভরা। আব্বু মাঝে মাঝে জিব্বা গুদের ভেতর ঢুকিয়ে চুষছে মাঝে মাঝে গুদের উপর বাল সহ চাটছে।

আব্বু-নাও এবার আমার বাড়াটাকে একটু গরম করে দাও।

প্রতিভা কাকীমা টেবিল থেকে নেমে হাটু গেড়ে বসে আব্বুর বিশাল বাড়াটা হাত দিয়ে ধরে পুরো বাড়াটা মুখে নিয়ে নিল। প্রতিভা কাকীমা হাত দিয়ো লারছে আর চুষছে। প্রতিভা কাকীমা বাড়াটা মুখের ভেতর ঢুকাচ্ছে আর বার করছে কখনো ওল সহ চাটছে। আব্বুও এখন উমম উমম শব্দ করছে।

কিছুক্ষন চোষার প্রতিভা কাকীমা বলল ”নেও আর পারছি না। তোমার এটাকে আমার গুদে ঠুকিয়ে ইচ্ছে মত ঠাপাও। আমার গুদের জ্বালা মিটিয়ে দাও। দেখি কেমন পারো”

আব্বু টেবিলের উপরে উঠে বসল আর প্রতিভা কাকীমা আব্বুর উপরে বসে পড়ল। প্রতিভা কাকীমা হাত দিয়ে আব্বুর ধনটা তার গুদে ফিট করে বসে পড়ল। আব্বুর ধনটা মার গুদে পচ করে ঢুকে পড়ল। প্র

তিভা কাকীমা উপরে নিচে লাফাল আর চোদা খেতে লাগল। আব্বু শুয়ে আছে আর প্রতিভা কাকীমা তার উপরে ঠাপাচ্ছে। আব্বু দুই হাত দিয়ে প্রতিভা কাকীমা র দুধ মলছে। আব্বু প্রতিভা কাকীমা একসাথেই উমম উমম শব্দ করছে।

আব্বুও তার মাজাটাকে দুলিয়ে প্রতিভা কাকীমা কে সাহায্য করছে। কিছুক্ষন এভাবে চোদার পর প্রতিভা কাকীমা আব্বুর উপর থেকে নেমে পড়ল। আব্বুও নেমেও পড়ল। এরপর আব্বু মাকে টেবিলের সাথে ডগি স্টাইলে মার পাছাটাকে কিছুক্ষন চু্ষল। Part 3 বন্ধুর মা ও আমার বাবার হট সেক্স

প্রতিভা কাকীমা র পোদে বাড়া লাগানোতে প্রতিভা কাকীমা মানা করল।

আব্বু বু্ঝিয়ে শুনিয়ে একটা শসা প্রতিভা কাকীমার গুদে ঢোকালো তারপর প্রতিভা কাকীমার মুখ থেকে লালা বের করল হাতে করে তারপর সেই লালার ওপর থুথু দিয়ে ভাল করে নিজের ধোনে মাখাতে থাকলো আব্বু তারপর প্রতিভা কাকীমা র পোদে তার ধোন সেট করে এক ঠপ মারল।

তিনটা আঙ্গুল ঢুকিয়ে মায়ের গুদ খেচতে লাগলাম

প্রতিভা কাকীমা ব্যাধায় আব্বুকে থামতে বলল। আব্বু থেমে আস্তে আস্তে ঢুকাল। দুই তিনবার আস্তে আস্তে ঠাপানোর পর আব্বু পিছন থেকে প্রতিভা কাকীমা র মাই চেপে ধরে জোড়ে জোড়ে ঠাপাতে লাগল।

প্রতিভা কাকীমা র গুদে আব্বুর বিছির থলে লেগে থপাস থপাস শব্দ হতে লাগল। প্রতিভা কাকীমা চিৎকার করতে লাগল। আব্বু অনেকক্ষন পোদ মারল।

এরপর আব্বু প্রতিভা কাকীমা র পদ থেকে নিজের ধন র প্রতিভা কাকীমা র গুদ থেকে শসাতা বের করল।

শসাটা বের করারার সাথে সাথে একধাব্রা গুদের রস বেরিয়ে মেঝেতে পরতে লাগলো, আব্বু গুদের শসাটার ভাল করে গন্ধ শুকে কামরে কামড়ে খেতে লাগলো, প্রতিভা কাকীমা হা করে আব্বুর আই পাশবিক আছরন দেখছিল…

পোদ মারা শেষে ডগি স্টাইলেই আব্বু মার গুদ মারা শুরু করল। প্রতিভা কাকীমা “আরো জোড়ে আরো জোড়ে বলতে লাগল।

আব্বু ঠাপাতে লাগল আর থাপ্পর মেরে মেরে মার পাছা লাল করে ফেলল। মার নরম পাছা দুলছে। মাও আহ্ উহ্ করতে লাগল।

আব্বু– আহ্ মাগী। কি মালরে তুই

প্রতিভা কাকীমা – চোপ শালা। জোড়ে জোড়ে চোদ। আরো জোড়ে চোদ।

কিছুক্ষন পর প্রতিভা কাকীমা পুরো শরীর নাড়া দিয়ে উঠল। বুঝলাম মাল খসিয়েছে।কিন্তু আব্বু তখনও পুরো দমে ঠাপিয়ে চলছে।মাও মাহানন্দে চোদন খাচ্ছে। আব্বু মাকে ‘ মাগি, খানকিমাগি এইসব বলে যাচ্ছে’।

মাও উহ্ আহ্ করছে। এরপর আব্বু মাকে টেবিলের উপর শুইয়ে মার দুই পা দুহাত দিয়ে উচু করে ঠাপাতে লাগল। আব্বু জোড়ে জোড়ে ঠাপানোর ফলে টেবিল মচ মচ শব্দ করে নড়ছিল।

আব্বুর রান মার পাছার সাথে বারি খাওয়ায় থপাস থপাস শব্দ হচ্ছিল। প্রতিভা কাকীমা তার দুই হাত দিয়ে টেবল ধরে আব্বুর রাম ঠাপ খাচ্ছিল আর হাপাচ্ছিল। আব্বু মার একপা তার কাধে তুলে নিয়েছিল।

আব্বু পাছা দুলিয়ে দুলিয়ে মাকে ঠাপাচ্ছিল। মাঝে মাঝে মুখ দিয়ে মার পা চুমাচ্ছিল। কতক্ষন পর প্রতিভা কাকীমা আবারও মাল খসাল। Part 3 বন্ধুর মা ও আমার বাবার হট সেক্স

আব্বু তার অনেক্ষন পরে জোড়ে জোড়ে শক্তি দিয়ে কয়াটা রাম ঠাপ মেরে মার গুদেই মাল ফেলল। আব্বুর রাম ঠাপে মাও চিৎকার করে আহ্ আহ্ করছিল। প্রতিভা কাকীমা জিজ্ঞেস করল “হল?”

আব্বু– হুম। তুমিযে কামদেবী!

প্রতিভা কাকীমা-ওহ্। তাহলে কামদেব টা কে?

আব্বু-আমি!!

প্রতিভা কাকীমা-হুম

আমার আম্মা আর নিত্যর বাবা ফেরার আগের দিন উদ্যাম চোদাচুদি হল দুজনের… প্রতিভা কাকীমার গুদ ভরতি করে ফ্যাদা ধেলে আব্বু কাকিমার দুধ খেতে খেতে আব্বু বললো “কামদেবী কাল তো তোমার বর ফিরছে, পরসু আমার বউ… আবার কবে আমাদের মিলন হবে জানি না… আমাকে ভুলে যাবে নাতো?

প্রতিভা কাকীমা-“তোমাকে কি করে ভুলবো কামদেব? তোমার কাছে যা সুখ পেয়েছি আমার সামীর কাছে কোনদিন পেতাম না…তোমার এক একটা থাপে আমি স্বর্গ সুখ পাই

kochi gud mara পাশের বাড়ির কচি মেয়েকে চুদে বুড়ো লোক

তোমার সাথে শুয়ে আমার নারী জন্মও সার্থক হয়েছে… আর একটা খুসির খবর আছে সোনা, আমার পেটে তোমার বাচ্ছা আসছে…”

আব্বু-“সত্যি বলছ, তুমি প্রতিভা… তোমার হিন্দু গর্ভে আসছে আমার মুসলমান বাচ্ছা??”

কাকিমা-“সত্যি, সত্যি, সত্যি…. কিন্তু কেউ জানবে না এ আমার আর তোমার সন্তান… তুমি কথা দিয়েছিলে আমাদের মিলন যেন সমাজের কেউ না জানতে পারে… সমাজের চোখে এরা হয়ে থাক আমার আর মোহোনের সন্তান, শুধু আমরা জানবো এরা তোমার আর আমার অবৈধ মিলনের ফসল”

আব্বু-আমি রাজি

আব্বু কাকিমা কে আদর করতে লাগল… চুমু খেতে লাগল… প্রতিভা কাকীমাও আব্বুকে আদর করতে লাগলো…

এর একবছর পরে আমাদের একটি বোন হল। প্রতিভা কাকীমা আমাদেরও খুব ভালবাসত।

তারপর ফাঁক পেলেই আব্বু আর কাকিমা চোদাচূদি করে… আমরাও এঞ্জয় করি… মাধ্যামিক, উচ্চমাধ্যমিক পরিক্ষার সময় আমাদের পরিক্ষার হলে দিতে গিয়েও ঘর ভারা নিয়ে অরা চোদাচুদি করেছে… হইত অনেকদিন আমার আম্মা

আর নিত্যর বাবা বাড়ি আছে চোদাচুদি করতে পারছে না আব্বু আর কাকিমা… আমি আম্মাকে নিয়ে বেরাতে চলে গাছি… নিত্যা ওর বাবা কে নিয়ে বেরিয়ে পরেছে সেই ফাকে ওরা চোদাচুদিও করেছে তার প্রমানও আমরা পেয়েছি…

কখনও নির্জন পুকুর পাড়ে, পাট ক্ষেতে, চান করতে গিয়ে প্রতিভা কাকীমাকে চুদেছে আব্বু…

একবার দুর্গা পুজোর রাতে বাড়ি ফাকা পেয়ে আমার আব্বু আর প্রতিভা কাকীমা চুদাচুদি করেছিল। আমরা লুকিয়ে সেই দৃশ্য দেখেছিলাম। Part 3 বন্ধুর মা ও আমার বাবার হট সেক্স

আব্বু এখন প্রতিভা কাকীমার পুরো পাছাটা টেপা শুরু করেছে। দু হাত দিয়ে উনার পোঁদের পুরো মাংস খামছে ধরে পাগলের মতো প্রতিভা কাকীমার পুটকি টিপে চলেছে।

একসময় আব্বু প্রতিভা কাকীমার পাছার দাবনা দুটো ফাঁক করে পাছার ফুটাতে আঙ্গুল দিতে চেস্টা করল। প্রতিভা কাকীমার সব শক্তি আস্তে আস্তে শেষ হয়ে আসছে বোঝা গেলো। আব্বু এবার প্রতিভা কাকীমার দুধে হাত দিল এবং প্রতিভা কাকীমাও যথারীতি বাধা দিতে গেল কিন্তু উনার কাছে সেই বাধা কিছুইনা।

আমি আমার মার জীবন এ তিন জন মেয়ের খোলা দুধ দেখেছি কিন্তু এরকম দুর্দান্ত দুধ আমি জীবনেও দেখিনি। বড়, গোল, আর নিশ্চয় খুব নরম হবে। প্রতিভা কাকীমার দুদুর বোঁটা কালচে রংয়ের আর বেশ বড়ো।

আব্বু কিছুক্ষন হা করে তাকিয়ে থাকল তারপর খুধার্তের মতো হামলে পড়ল। এক হাতে ডান দুধটা টীপছে আর বাম দুধ তা চুসে যাচছে। আব্বুর হাতের মুঠোয় দুধটা আটছে না- এতো বড়ো। প্রতিভা কাকীমা আরামে উহ আআহ করে উঠলো।

প্রতিভা কাকীমা আস্তে আস্তে গরম হয়ে উঠছে আব্বু দেখলো এখনই ঠিক সময় প্রতিভা কাকীমাকে চুদে নেবার।

বালিতে শুইয়ে আব্বু দুধ দুটো চুষতে লাগলো। এরপর আব্বু প্রতিভা কাকীমাতালের মতো প্রতিভা কাকীমাকে বলতে লাগলো “ওহ চন্দু, তোমার মার দুধে খুব মজা.

এস ডিয়ার, অফ..কি সুন্দর ওখানে মেয়েলি তীব্রও গন্ধও”এবার প্রথম বারের মতো আব্বুর কথা শুনে আমার মার বাঁড়াও খাড়া হয়ে গেলো.

আব্বু আস্তে আস্তে নীচে নামতে লাগলেন. প্রতিভা কাকীমার পেটে এসে থামলেন. প্রতিভা কাকীমার পেট টিপিকাল বাঙ্গালী মহিলাদের মতো এবং দারুন উত্তেজক একটি নাভীও পেটে আছে।

প্রতিভা কাকীমা উনাকে আবার বাধা দেবার চেস্টা করলেও কাকি এবার জীবটা বেড় করে প্রতিভা কাকীমার নাভীতে রাখলো। Part 3 বন্ধুর মা ও আমার বাবার হট সেক্স

আস্তে আস্তে নাভীর ভেতরে জীব দিয়ে চাটতে থাকলো। প্রতিভা কাকীমা খুব লজ্জা বোধ করছে আর তার দু হাত দিয়ে একবার গুদ, আর একবার দুধ ঢাকতে চেস্টা করছে।

প্রতিভা কাকীমার গুদ পুরো পুরো ছোটো বাল ভর্তি। ভীষন সুন্দর লাগছে ওই বাল ভরা গুদটা দেখতে। আব্বু জীব দিয়ে প্রতিভা কাকীমার শরীরের প্রতিটা কানায় কানায় বুলিয়ে গেলো আব্বু এবার নিজেও নেঙ্গটো হল আন্ডার প্যান্ট খোলার পর উনার বাঁড়াটা দেখতে পেলাম. ওয়াউ….

প্রতিভা কাকীমার পা দুটো ফাঁক করে গুদে চুমু খেলেন. উনার বাঁড়াটা প্রতিভা কাকীমার পাকা গুদটার বরাবর করলেন. গুদের লিপ্সে টাচ করিয়ে হালকা একটু ঢুকতেই প্রতিভা কাকীমা উমম্ম্ উমম্ম্ করে উঠলেন।

আব্বু এরপর বাঁড়ার মুণ্ডিটা উপর নীচ ঘসতে লাগলেন. এতেয় প্রতিভা কাকীমা আরও গরম হয়ে গালো. তারপর ঠিক গুদের ফুটো বরাবর সেট করে আস্তে আস্তে ঢোকাতে চেষ্টা করলেন. “ উফফফফ……. মা গো….ব্যথা লাগছে.

কিন্তু আব্বুর তাতে কোনো কান নেই জোরে একটা ঠাপ দিল প্রতিভা কাকীমার গুদে এক ঠাপে বাঁড়া পুরোটা ভিতরে ঢুকে গেলো আর প্রতিভা কাকীমা প্রায় চিতকার করে উঠলেন। আব্বু আস্তে আস্তে বাঁড়াটা বের করে আবার ঢুকাল।

দূরগা পুজার সন্ধ্যা আরাতি শুরু হয়েছে ধাকের শব্দ আসছে আমাদের কানে… এবার আস্তে আস্তে ঠাপ প্রতিভা কাকীমারতে শুরু করলেন। প্রতিভা কাকীমা কিছুক্ষন নীচের ঠোঁট কামড়ে চুপ করে থাকে” উম্ম্ম…. উমম্ম্এম্ম.. আহ…হ…উফফফফ…. ঊহ করতে লাগলেন বোঝা গেলোনা ব্যথায় না সুখে ওরকম করছেন।

আব্বু আবার পুরো বাঁড়াটা প্রতিভা কাকীমার গুদে ভরে দিলেন, তারপর কয়েকটি বড় বড়…লম্বা লম্বা ঠাপ দিলেন।

প্রতিভা কাকীমা হুক…হুক্ক…শব্দও করতে থাকলেন আর আব্বু জোরে জোরে ঠাপ দিতে দিতে বলল “আহ…কতদিনের সাধ ছিলো তোমাকে চুদবো…

আজকে সেই স্বপ্ন সত্যি হলো….কি মজা তোমাকে চুদতে…..এতো বড় একটা ছেলে থাকতেও তোমার মার গুদ এখনো টাইট আছে. আর কতো বড়ো বড়ো গোল গোল দুটো দুধ

কি সুন্দর….বলেই ঠাপাতে ঠাপাতে আব্বু আরেকবার দুধের গোলাপী বোঁটা দুটো চুষে দিলেন…….একটা দুধের বোঁটা কামড়ে দুধটাকে টেনে আবার ছেড়ে দিলেন…. মাই সেক্সী বেবী….. তোমার মাকে চোদার জন্য কতদিন খেছেছি…আহ সেক্সী উহ… Part 3 বন্ধুর মা ও আমার বাবার হট সেক্স

বলতে বলতে আব্বু প্রতিভা কাকীমা এর পা দুটো কাঁধ এর উপর তুলে নিয়ে ধাকের তালে তালে ভীষন জোরে জোরে ঠাপ দিতে লাগলেন। আমি বুঝতে পারলাম আব্বু এর মাল বের হচ্ছে।

বান্ধবী কে কোলচোদা দিলাম ও গুদ চাটলাম

রাত নটার মতো বাজে. চারিদিক জুড়ে থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস…করে চোদা-চুদির ঠাপের শব্দ হচ্ছে।

কিছুক্ষন পর আব্বু জোরে জোরে শ্বাস নিতে নিতে চীরিক…. চীরিক…. চীরিক….করে এক গাদা ঘন গরম প্রতিভা কাকীমাল আমার মার প্রতিভা কাকীমার প্রতিভা কাকীমাঝ বয়সী গুদটা ভরিয়ে ফেলল।

প্রতিভা কাকীমা ও ব্যাপারটা বুঝতে পারল। প্রতিভা কাকীমা আব্বুকে রিকোয়েস্ট করল সরে যেতে। আব্বু সরে গেল আর প্রতিভা কাকীমা উঠে পড়লো।

তারপর ১২ বছর হয়ে গেছে। আমি আর নিত্য এখন কলেছে পড়ছি। কত রাত এরকম চরম চোদারু আব্বু ও চরম চোদনখোর কাকীমার চোদাচুদি দেখেছি। পরে আব্বু -প্রতিভা কাকীমার আরও দুটি ছেলে, দুটি মেয়ে হয়েছে।

আব্বু প্রতিভা কাকীমার বয়স বেড়েছে তবে কামদেব আর কামদেবির কামলীলা এখোনো আগের মতই চলে। পাড়ার লোকে জানে আই বাচ্চা গুলো নিত্যর বাবা আর প্রতিভা কাকীমার, কিন্তু আমরা জানি আই বাচ্চা গুলো আমার আব্বু

আর প্রতিভা কাকীমার অবৈধ চুদাচুদির ফসল। নিত্যর বাবা এত বাচ্চার খরচ সামলাতে পারত না, আব্বুই ওদের খরচ দিত। বিনিময়ে প্রতিভা কাকীমার সুন্দর শরীরটা ভোগ করত আমার আব্বু।

এইতো সেদিন মাস ছয় আগে আমরা দীঘা বেড়াতে গেলাম। কাকু প্রতিভা কাকীমা আব্বু আম্মা সবাই, প্রতিভা কাকীমা কোনোদিন গ্রামের বাইরে যায়নি তাই খু্ব খুশি ছিল।

দীঘা পৌছে আমরা আব্বুর এক বন্ধুর অব্যবহৃত ফাঁকা বাড়িতে উঠলাম। ঝাউবনের মাঝে ফাকা বাড়ি। ৭ দিন থাকার প্লান। প্রথম দিন বাইরে গেলাম না।দ্বিতীয় দিন দুপুরে আমরা ছয় ভাইবোন স্নান করছিলাম।

একটু দুরেই কাকু প্রতিভা কাকীমা আম্মা-আব্বু। ৫মিনিট পর আব্বুর শরীর খারাপ লাগছে বলে উথে গেল, সাথে সাথে প্রতিভা কাকীমাও বলল নোনা জলে স্কিন খারাপ হয়ে যাচ্ছে ঘরে ফিরবে, স্নান করতে এতই মশগুল ছিলাম যে আব্বু প্রতিভা কাকীমা কখন উঠে গেছে খেয়ালই করিনি। Part 3 বন্ধুর মা ও আমার বাবার হট সেক্স

আমরা কেউ জেতে চাইলাম না আব্বু কাকু কে বললো “ছেলে মেয়ে দের নিয়ে আপনি আর আয়েশা থাকুন এই কদিন এ তো মজা করবে”… আমি আর নিত্য ওদের মতলব বুঝে আমরাও উঠে পরে ওদের পিছু নিলাম। বাড়ির ভেতর থেকে আব্বু মার ফিসফিস গলার আওয়াজ পেলাম। আমি আর নিত্য বাইরে দিয়ে ওই ঘরের জানালায় চোখ রাখলাম।

আব্বু-প্রতিভা কাকীমা উলঙ্গ। আব্বুর কোলে প্রতিভা কাকীমা বসে আসে।

প্রতিভা কাকীমা – কি চাও কামদেব?

আব্বু – তোমাকে কামদেবী।

প্রতিভা কাকীমা -এই বারো বছর ধরে তো নিজেকে তোমার হাতে তুলে দিয়েছি। তোমার বাচ্চার প্রতিভা কাকীমা হয়েছি। আর কি চাও?

আব্বু– এই সুন্দর জায়গায় তোমাকে নিয়ে এলাম – আমার দেওয়া কিছু সৃতি নিয়ে যেতে চাও না? এই নির্জন জায়গায় তোমার কামদেবকে খুশি করতে চাও না?

প্রতিভা কাকীমা -কি চাও তুমি?

আব্বু– আমি জানি আর দু-তিন দিনের মধ্যে তোমার মাসিক হবে।আর এখানে আমাদের মিলনের সৃতি হিসেবে তোমাকে পেটে বাচ্চা নিতে হবে।

মা লজ্জায় লাল হয়ে বলল – এই বয়সে?

আচ্ছা তোমার আবদার আমি রাখব তবে এটাই শেষ বার, আচ্ছা, মনে থাকে যেনো।

আব্বু-নাও এবার শোও।

প্রতিভা কাকীমা -এখন? ওরা এসে পড়লে?

আব্বু-কেউ আসবে না। দেরি কোরো না, গুদে মাল ঢেলেই ওদের নিয়ে আসব।

প্রতিভা কাকীমা খাটে গিয়ে শুয়ে পড়ল। আমি চোখ তুলে দেখলাম আব্বু প্রতিভা কাকীমা র দুদুর বোঁটায় জীভ বোলাচ্ছে। প্রতিভা কাকীমা আব্বুর চুলে হাত দিয়ে বিলি কাটছে। আব্বু প্রতিভা কাকীমা র মুখের কাছে ঠোঁটটা নিয়ে এসে বলল – তোমার ওই জায়গাটা এখোনো খুব স্পর্শকাতর… সেই আগের মতই ছটফট কর ওখানে হাত বোলালে…।

প্রতিভা কাকীমা মুচকি হেসে বলল – তোমার ছোয়াতেই শুড়শুড়িটা বেশি আসে..।

আব্বু প্রতিভা কাকীমা মার ঠোটের কাছে নিজের ঠোট নিয়ে আসে আর ঠোটের উপর আলতো করে চুমু খায়। কিন্তু প্রতিভা কাকীমা দুহাত দিয়ে আব্বুকে চেপে ধরে আব্বুর ঠোটের উপর ঠোট বসিয়ে চুমু দেয় তারপর আদর করে গালে চুমু খায়। Part 3 বন্ধুর মা ও আমার বাবার হট সেক্স

আব্বু এবার প্রতিভা কাকীমা র ঠোট চুষে অনেকক্ষন ধরে আর তারপর নিশ্বাস নিল। আব্বুর জীভ দিয়ে লালা বেরুতে লাগল -” কি মাই..তোর আজ। তোর আজ মাই- ঠোট সব কামড়ে খাব..।

প্রতিভা কাকীমা ছটফট করছিল। আব্বু মার মাথা চেপে ধরে একটা লিপ কিস করল। প্রতিভা কাকীমা র গোলাপি ঠোটখানা দেখলাম আব্বু দু’ঠোটের মাঝখানে রগড়াচ্ছে। মার নীচের ঠোটখানা রাবার চোষার মত চুষলো আব্বু।

প্রতিভা কাকীমা র এক দুদু টিপতে লাগলো – আব্বু এক হাত দিয়ে মার গুদে বাড়া ঢোকাতে লাগল। প্রতিভা কাকীমা এবার আব্বুকে চেপে ধরল এবং ঠোটখানা খুলে আহঃহঃহঃহঃহঃ.. করতে লাগল।

আব্বু মার গোলাপি ঠোটে ঠোট বসিয়ে ঠোট চুষতে লাগল। আস্তে আব্বুর বাড়াখানা মার গুদ চিরে ঢুকতে লাগল। প্রতিভা কাকীমা র গোলাপী গুদের রিঙের মধ্যে আব্বুর কালো ল্যাঙড়াখানা ঢুকতে লাগল।

প্রতিভা কাকীমা হাত দিয়ে আব্বুর পীঠ আঁকড়ে রয়েছে। আস্তে আস্তে আব্বুর পুরো বাড়া প্রতিভা কাকীমা র গুদের মধ্যে হারিয়ে যাচ্ছে।

মার গুদের চুল আর আব্বুর বাড়ার বাল পুরো মিশে গেল। প্রতিভা কাকীমা আব্বুর ঠোট থেকে নিজের ঠোটখানা সরিয়ে বলতে লাগল

sosur bouma chuda chudir choti golpo

ওরে বাবারে…তোমার বাড়া আজ আমার অনেক ভেতরে চলে গেছে..আমার কেমন লাগছে…..ওটা বার করো প্লীজ..

প্রতিভা কাকীমা র মাইখানা ময়দার মত কচলাতে কচলাতে বাড়াখানা আস্তে আস্তে টেনে বার করলো মুন্ডি অবধি। মার গুদের রসে চক চক করছিল আব্বুর বাড়াখানা।

মার পাছাখানা চেপে ধরে আব্বু পাশ থেকে জোরে জোরে ঠাম দিতে লাগল। প্রতিভা কাকীমা আব্বুর বুকে গাল ঘষতে ঘষতে এক অদ্ভুত ভাঙা ভাঙা গলায় চিৎকার করতে লাগল।

প্রতিভা কাকীমা আবার চিৎকার করে নিজের জল ছাড়ল। কিন্তু প্রতিভা কাকীমা কে এবার ছাড়লো না আব্বু। আব্বু প্রতিভা কাকীমা কে নিচে ফেলে উপরে উঠে পড়ল আর তারপর জোরে জোরে ঠাপাতে লাগল।

প্রায় ৩০ মিনিট চোদার পর গুদ ভর্তি করে হরহর করে মাল ঢেলে আব্বু শান্ত হল। প্রতিভা কাকীমা ও আব্বুকে আকরে ধরে শেষ বারের মত জল খসালো।

প্রায় প্রতিদিনই চোদাচুতি দেখেছি দীঘাতে। এখন পেটে ৭ মাসের বাচ্চা। মার্চে বাচ্চা হবে।আমরা ভালই আছি। Part 3 বন্ধুর মা ও আমার বাবার হট সেক্স

Leave a Comment