new choti sex মৌ এর বদলা

bangla new choti sex. আপনাদের অনুরোধ এই গল্প টি পড়ার আগে “আমি সে আর ও” গল্প টি পড়ুন। এতে আপনাদের পুরো ঘটনা বুঝতে সুবিধা হবে।
সকালে ঘুম ভেঙে মৌ এর হুমকির পর যে যার মত ফ্রেশ হয়ে জলখাবার খেতে নীচে এলাম। লুচি আর সাদা আলুর তরকারি দিয়ে সকালের খাবার শেষ হল। এরপর পায়েল চলে গেল। সকালের ওই ঘটনার পর থেকেই মৌ চুপচাপ। টানা দুই দিন মৌ কথা বলল না। কাছে ঘেঁষতে দিল না।

দুদিন পর থেকে আমাদের সম্পর্ক আবার মোটামুটি স্বাভাবিক হল। মোটামুটি বলছি কারণ মৌ সুযোগ পেলেই সেদিনের ঘটনা নিয়ে খোঁচা দেয়। আর সুযোগ না পেলে তৈরী করে নেয়।পায়েলের সাথেও ওর সম্পর্ক ঠিক হয়ে গেছে। ঘন্টার পর ঘন্টা ফোনালাপ যথারীতি চলছে। ওই ঘটনার প্রায় ৬ মাস পর মন্দারমনি বেড়াতে যাওয়ার প্ল্যান হল। আমি, মৌ, পায়েল আর রনি। যাওয়া আসা মিলে ৪ দিনের সফর। মৌ নিজেই এই সফরের উদ্যোক্তা।

new choti sex

আমার মনে হল এবার আমাদের সম্পর্ক হয়তো পুরোপুরি স্বাভাবিক হবে। তখনও আন্দাজ করতে পারিনি কি হতে চলেছে। যাওয়ার দিন এসে গেল। রনি আর পায়েল ওদের গাড়ি নিয়ে এল আমাদের বাড়ি। আমরা উঠলাম, যাত্রা শুরু হল। রনি ড্রাইভিং সীটে, পাশে আমি। পেছনের সীটে মৌ আর পায়েল। হইহই করতে করতে চলেছি চারজন,সাথে দেদার খানাপিনা। রাস্তায় গাড়ি তে ৬ বোতল মাল তোলা হল।

মন্দারমনির কাছে ৮ টা বিয়ারের ক্যান নিলাম। পৌছালাম যখন তখন দুপুর গড়িয়ে প্রায় বিকাল। রাস্তাতেই লাঞ্চ সেরে নিয়েছিলাম , তাই ফ্রেশ হয়ে সঙ্গে আনা চিপস্ দিয়ে বিয়ার গুলো শেষ করলাম চারজন ব্যালকনিতে বসে। রোদ পড়লে বীচে ঘুরতে বেরোলাম। সন্ধ্যা ৮ টা নাগাদ হোটেলে ফিরলাম। রাতের খাবার ঘরে দিতে বলে ফ্রেশ হয়ে রাতের আসর বসালাম রনিদের ঘরে। মৌ শরীর ঠিক লাগছে না বলে ১ পেগ খেয়ে আর খেতে চাইল না। new choti sex

আমরা চালিয়ে গেলাম। রাত ১১ টা নাগাদ আসর ভাঙল। কত পেগ খেয়েছি, রাতের খাবার খেয়েছি কিনা কিছুই খেয়াল নেই। চোখে সব ঝাপসা দেখছি। মৌ ধরে ধরে ঘরে নিয়ে এল।
মৌ : এমন খেয়েছে যেন খেতে পায় না। নড়তে পারছে না। ঘুরতে এসেছ না মদ খেতে। ঘরে বসেই মদ খেতে গলা পর্যন্ত। যত্তসব।

অ: রাগ করেনা সোনা। এতরাতে কোথায় ঘুরতে যেতে বল।
মৌ: সোনা সোনা মারাতে হবে না। ঘুরতে কোথাও যেতাম না রাতে কিন্ত গুদ ভরে বাঁড়া নিয়ে প্রাণ ভরে চোদাতে তো পারতাম।
অ: আমি খাড়া থাকি না থাকি আমার বাঁড়া তোমার জন্য সবসময় খাড়া থাকবে। new choti sex

মৌ: থাক আর ছেনালী করতে হবে না।
মৌ আমার প্যান্ট নামিয়ে বাঁড়া চুষল। তারপর আমার বাঁড়া গুদে ভরে চুদতে লাগল। কতক্ষণ চুদেছে কি হয়েছে কিছুই আমার মনে নেই। সকালে ঘুম ভেঙে যে দৃশ্য দেখলাম তার জন্য তৈরী ছিলাম না। ঘুম যখন ভাঙল তখন দেখি আমার হাত দড়ি দিয়ে বাঁধা। আমার পাশে মৌ না পায়েল শুয়ে আমার মতই হাত বাঁধা অবস্থায়।

কিছুই বুঝতে পারছি না কি হচ্ছে।পায়েল জেগে আছে কিন্ত আমার দিকে নয় উল্টো দিকে তাকিয়ে। আমি ওর দৃষ্টি অনুসরণ করে তাকাতেই সব পরিষ্কার হল। খাটের অদূরে মৌ আর রনি দাঁড়িয়ে। কারো গায়ে একটা সুতোও নেই। রনি মৌ এর মাই চটকাচ্ছে পেছন থেকে বগলের তলা দিয়ে হাত ঢুকিয়ে। আমাকে ঘুম ভেঙে উঠতে দেখে ………. new choti sex

মৌ: ওই দেখো রনি দা আমার বর উঠে পড়েছে। এবার শুরু করো।
মৌ রনিকে নিয়ে খাটের কাছে এগিয়ে এল। খাটের উপর এক পা তুলে গুদ চিরে দাঁড়াল। রনি তৈরী ছিল কোমর ধরে বাঁড়া টা আমুল গেছে দিল মৌ এর গুদে।
মৌ : আহ্হহহহহহহহহ আহ্হহহহহহহহহ ভরে দাও রনি দা। আহ্হহহহহহহহহ উমমমম চোদো। আহ্হহহহহহহহহ উমমমম উমমমম আহ্হহহহহহহহহ দেখ খানকির বাচ্চারা বলেছিলাম না বদলা নেব।

র: মৌ দেখ আমাদের চোদাচুদি দেখে তোর বাঁড়া কেমন খাড়া হয়ে গেছে।
সত্যি কথা বলতে আমার মৌ কে রনি কে দিয়ে চোদাতে দেখে আমি অবাক হয়েছিলাম, খারাপ আমার একটুও লাগেনি। বরং পায়েলকে ওই ভাবে চোদার জন্য যে টুকু অপরাধ বোধ ছিল তা কেটে গেল। নিজেকে অনেক হালকা লাগছে। new choti sex

মৌ: আহ্হহহহহহহহহ আহ্হহহহহহহহহ তোমার বউ এর কি অবস্থা দেখি ( মৌ ঝুকে পড়ে পায়েলের গুদ খামচে ধরল। তারপর গুদে আঙুল দিল) তোমার বউ এর গুদে তো বান ডেকেছে। উমমমম উমমমম আহ্হহহহহহহহহ মাগী গুদের রসে বিছানা ভিজিয়ে দিয়েছে। কিরে কেমন লাগছে আমাদের চুদতে দেখে? সেদিন আমার বিছানায় আমাকে পাশে শুইয়ে তোরা চুদছিলি। এখন দ্যাখ কেমন লাগে।

র: ভালোই লাগছে ওদের। দেখছিস না তোর বোকাচোদা বর বাঁড়া খাড়া করে শুয়ে আছে আর আমার গুদমারানী বউ গুদের জলে বিছানা ভেজাচ্ছে।
মৌ : এবার আমায় ডগি স্টাইলে চোদো।
মৌ বিছানায় উঠে এল। দুই হাঁটুতে আর কনুই তে ভর দিয়ে পোদ উঁচিয়ে কুত্তী হল। new choti sex

মৌ : লাগাও রনি। জোরে জোরে ঠাপাও। আহ্হহহহহহহহহ উইমাআআআআআগোওওওওও আহ্হহহহহহহহহ কি আরাম। জোরে আরও জোরে দাও। উমমমম উমমমম আহ্হহহহহহহহহ আহ্হহহহহহহহহ উমমমম।

রনি ক্ষ্যাপা ষাঁড়ের মত মৌ কে চুদছে।মৌ এর মাই গুলো ভয়ানক ভাবে পায়েলের মুখের সামনে দুলছে। মৌ, রনি দুজনেই উত্তেজনার চরম সীমা তে পৌঁছেছে। মৌ ডান হাতে পায়েলের মাই আর বাঁ হাতে বিছানার চাদর খামচে ধরে জোরে আহ্হহহহহহহহহহহহহহহহহহহহহহহহ আহ্হহহহহহহহহ করে শীৎকার দিয়ে জল খসালো। আরও মিনিট খানেক চোদার পর রনি মৌ এর গুদ থেকে বাঁড়াটা বার করে খেঁচতে লাগলো। new choti sex

মৌ গুদ থেকে রনির ল্যাওড়া বেরতেই রনির দিকে ঘুরে রনির ল্যাওড়া মুখে পুরে দিল আর হাত দিয়ে নাড়াতে লাগলো। দু-চার বার চোষার পরই রনি মৌএর মুখ, চোখ,গাল ফ্যাদা দিয়ে ভরিয়ে দিল।

Leave a Comment